TOP 5: পাঁচজন দুর্দান্ত ক্রিকেটার, যারা ২০২১ সালে ক্রিকেট থেকে অবসর নিয়েছেন !! 1
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

প্রতিটি ক্রিকেটার তাদের কেরিয়ার শুরু করে অনেক স্বপ্ন নিয়ে যাতে তারা একদিন নিজেদের হয়ে অসাধারণ পারফর্মেন্স করে সমগ্র ক্রিকেট বিশ্বকে অবাক করে দিতে পারে। কিন্তু ক্রিকেট ইতিহাসে আমরা এমন অনেক ক্রিকেটারদের দেখেছি যাদের চোটের কারণে ক্রিকেট কেরিয়ার খুব অল্প সময়ের মধ্যেই শেষ হয়ে গেছে আবার কোনো কোনো ক্রিকেটার ক্রিকেট ছেড়ে অন্য কোনো পেশাকে নিজেদের কেরিয়ার হিসাবে বেছে নিয়েছেন।

TOP 5: পাঁচজন দুর্দান্ত ক্রিকেটার, যারা ২০২১ সালে ক্রিকেট থেকে অবসর নিয়েছেন !! 2
CAPE TOWN, SOUTH AFRICA – FEBRUARY 26: Quinton de Kock (capt, wk) of South Africa during the 3rd KFC T20 International match between South Africa and Australia at Newlands Cricket Stadium on February 26, 2020 in Cape Town, South Africa. (Photo by Ashley Vlotman/Gallo Images)

গতবছর অর্থাৎ ২০২১ সাল ক্রিকেটারদের জন্য খুব ভালো সময় কেটেছে বলেই ধরা যেতে পারে। ২০২১ সালে একাধারে ক্রিকেট ইতিহাসে প্রথমবার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ প্রতিযোগিতা যেমন হয়েছিল ঠিক অপরদিকে t20 বিশ্বকাপ প্রতিযোগিতা সেই বছরেই সম্পন্ন্য হয়। এছাড়াও ২০২১ সালে একাধিক ক্রিকেট টুর্নামেন্ট আয়োজিত হয়েছে যা ক্রিকেটারদের বেশ আনন্দ দিয়েছে বলে মনে করা যেতে পারে। আমরা এখানে এমন ৫জন ক্রিকেটারদের নিয়ে আলোচনা করবো যারা ২০২১ সালে অপ্রত্যাশিত ভাবে ক্রিকেটকে বিদায় জানিয়ে সমগ্র ক্রিকেট দুনিয়াকে অবাক করে দিয়েছিলো।

কুইন্টন ডি কক

TOP 5: পাঁচজন দুর্দান্ত ক্রিকেটার, যারা ২০২১ সালে ক্রিকেট থেকে অবসর নিয়েছেন !! 3

সাউথ আফিকা দলের নির্ভরযোগ্য উইকেটকিপার ব্যাটসম্যান হলেন কুইন্টন ডি কক যিনি তার অসদাহারন ব্যাটিং এবং উইকেটকিপিং দেখিয়ে ক্রিকেট বিশ্বকে মুগ্ধ করেছেন। বাঁহাতি এই ব্যাটসম্যান গত বছরে ভারতীয় দলের বিরুদ্ধে টেস্ট সিরিজের মাঝখানেই টেস্ট ক্রিকেট থেকে অবসর গ্রহণ করেন। তার এই অবসরে সমগ্র ক্রিকেট বিশ্ব বেশ হতবাক হয়ে গিয়েছে সেটা বলাই যায়।

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.