TOP 5: পাঁচজন দুর্দান্ত অলরাউন্ডার যারা টি-২০ বিশ্বকাপ ২০২১ অসাধারণ পারফর্মেন্স দেখিয়েছেন !! 1
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

বর্তমানে আধুনিক যুগের ক্রিকেটে অলরাউন্ডার ক্রিকেটারদের চাহিদা সব থেকে তুঙ্গে রয়েছে। ক্রিকেট ইতিহাসে আমরা অনেক অলরাউন্ডারদের দেখে থাকি যারা নিজেদের ক্রিকেট কেরিয়ারে অসাধারণ পারফর্মেন্স করে দেখিয়েছেন। অলরাউন্ডারদের প্রধান ভূমিকা হলো দলের প্রয়োজনে যেমন ব্যাট হাতে বেশ কিছু রান যোগ করতে সক্ষম হবেন এবং আবার দলের প্রয়োজনে বল হাতেও কিছু উইকেট নিয়ে দলকে ম্যাচ জিততে সাহায্য করবে।

Read More: IPL 2022 Retention Live Streaming; When and Where to Watch in India: আইপিএলে খেলোয়াড়দের ধরে রাখার পদ্ধতি, কোন টিমের কত পরিমাণ আছে, কোন খেলোয়াড়কে ছেড়েছেন, কেই বা টিমে থাকলো, আইপিএল ২০২২ এর সমস্ত বিবরণ !!

সদ্দ্যই সমাপ্ত হয়েছে এই বছরের t20 বিশ্বকাপ। অস্ট্রেলিয়া দল এই বছরের t20 বিশ্বকাপের ফাইনালে নিউজিল্যান্ড দলকে ৮উইকেটে হারিয়ে t20 বিশ্বকাপের ইতিহাসে প্রথম নিজেদের বিজয়ী দল হিসাবে ট্রফি ঘরে তুলেছে। এই বছর t20 বিশ্বকাপে আমরা দেখেছি একজন অলরাউন্ডার কি ভাবে তার নিজের দলের হয়ে অসাধারণ পারফর্মেন্স করে দলকে জিততে সাহায্য করেছে। আমরা এখানে আজ এমন ৫জন ক্রিকেটারকে নিয়ে আলোচনা করবো যারা এই বছর t20 বিশ্বকাপে অসাধারণ পারফর্মেন্স দেখিয়ে সমগ্র ক্রিকেট বিশ্বের মন জয় করে নিয়েছেন।

ওনিন্দু হাসারাঙ্গা

TOP 5: পাঁচজন দুর্দান্ত অলরাউন্ডার যারা টি-২০ বিশ্বকাপ ২০২১ অসাধারণ পারফর্মেন্স দেখিয়েছেন !! 2

বর্তমান বিশ্ব ক্রিকেটে সফল অলরাউন্ডারদের মধ্যে অন্যতম হলেন হাসারাঙ্গা। শ্রীলংকান ডানহাতি এই লেগ স্পিনার এই বছর t20 বিশ্বকাপে সর্বাধিক উইকেট শিকারির মালিক। হাসারাঙ্গা এই বছর t20 বিশ্বকাপে ৮টি ম্যাচ খেলে ১৬টি উইকেট নিয়েছেন এর পাশাপাশি ব্যাট হাতে গা৯রান করার সুবাদে বর্তমানে তিনি আইসিসি প্রকাশিত তালিকায় সর্বপ্রথম অলরাউন্ডার হিসাবে জায়গা পেয়েছেন।

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.