করোনা ভাইরাসে বিপাকে ভারতীয় দলের খেলোয়াড়রা; বোর্ডের কড়া সিদ্ধান্ত 1

নিউ জিল্যান্ডের সাথে টি টোয়েন্টি ,ওয়ান -ডে এবং টেস্টের পর ১২ ই মার্চ থেকে শুরু হতে চলেছে দক্ষিণ আফ্রিকা সিরিজ।ইডেন গার্ডেনে এই সিরিজটির একটি ম্যাচ হতে চলেছে।যদিও একটি বড় খবর শোনা যাচ্ছে যে ভারতীয় দলের খেলোয়াড়রা ওয়ান-ডে, টেস্ট সিরিজের আগে ফিটনেস টেস্ট দেবে।সমস্ত ভারতীয় ক্রিকেটারদের বেঙ্গালুরুতে গিয়ে ফিটনেস টেস্ট দিতে হবে ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে।এখন প্রশ্ন হঠাৎ করে টিম ইন্ডিয়ার খেলোয়াড়দের ফিটনেস টেস্টের প্রয়োজন কেন হচ্ছে?

করোনা ভাইরাসে বিপাকে ভারতীয় দলের খেলোয়াড়রা; বোর্ডের কড়া সিদ্ধান্ত 2

করোনার ভাইরাসজনিত কারণে?
সাধারণত খেলোয়াড় ফিটনেস পরীক্ষার পরে বাছাই করা হয় তবে এখানে অন্যরকম কিছু ঘটছে।১৫ জনের টিম নিয়ে বেঙ্গালুরুতে ফিটনেস টেস্ট হবে । কোথাও এর কারণ করোন ভাইরাস (COVID-19)না তো?এক্ষেত্রে কোনও প্রতিবেদন তেমন নয় তবে ভারতে যে ভাবে ছড়িয়ে পড়েছিল করোনার ভাইরাস,তাতে টেস্ট করে নেওয়া খেলোয়াড়ের জন্য স্বাস্থ্যকর।যে কোন খেলোয়াড়ের ফ্লু -জাতীয় কোনো লক্ষণ ধরা পড়লে, তাদের যথা সম্ভব তদন্ত করা হবে।
খবরে বলা হয়েছে, মঙ্গলবার ভারতীয় ক্রিকেট দল বেঙ্গালুরু আসে, এবং সেখান থেকে ধর্মশালার উদ্দেশ্যে রওনা দেয়,যেখানে প্রথম ওয়ানডে ম্যাচ খেলা হবে।

করোনা ভাইরাসে বিপাকে ভারতীয় দলের খেলোয়াড়রা; বোর্ডের কড়া সিদ্ধান্ত 3

দক্ষিণ আফ্রিকার দল দিল্লিতে পৌঁছেছে-
দক্ষিণ আফ্রিকা দল দিল্লিতে পৌঁছে গেছে এবং তারা বর্তমানে ভারতের সীমানায় অন্তর্গত।তাদের সুরক্ষার কোনো ত্রূটি রাখছে না বোর্ড।দক্ষিণ আফ্রিকার মেডিকেল টিমের প্রধান ডক্টর শোয়েব ভারতে এসে ক্ষোভ প্রকাশ করেছেন।এই করোনার ভাইরাস (COVID-19) দলের বিপদ ডেকে আনতে পারে বলে তার আশঙ্খা।করোনা ভাইরাস ছড়িয়ে পড়ছে ভারতে ,এই কারণে দক্ষিণ আফ্রিকা অসন্তুষ্টির প্রকাশ করছে।

করোনা ভাইরাসে বিপাকে ভারতীয় দলের খেলোয়াড়রা; বোর্ডের কড়া সিদ্ধান্ত 4

ওয়ান-ডে দক্ষিণ আফ্রিকার দল –
কুইন্টন ডি কক (সিএন্ড ডব্লিউ), টেম্বা বাভুমা, রাসি ভ্যান ডার ডুসেন, ফাফ ডু প্লেসিস, কাইল ভারেরিন, হেনরিচ ক্লাসেন, ডেভিড মিলার, জোন-জোন স্মুটস, অ্যান্ডিল ফেলুকওয়াইও, লুঙ্গি এনজিদি, লুথো সিপামলা, বিউরান হ্যান্ড্রিক্স, অ্যানরিচ নর্জি জর্জ লিন্ডে, কেশব মহারাজ, জানেমন মালান।

করোনা ভাইরাসে বিপাকে ভারতীয় দলের খেলোয়াড়রা; বোর্ডের কড়া সিদ্ধান্ত 5

ওয়ান-ডে ভারতীয় দল-
বিরাট কোহলি, পির্থী শাও, কেএল রাহুল, মণীশ পান্ডে, শ্রেয়াস আইয়ার, ঋষভ পান্ত, হার্ডিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, চাহাল, জাসপ্রীত বুমরাহ, নবদীপ সানী, কুলদীপ যাদব এবং শুভমান গিল।

Leave a comment

Your email address will not be published.