ব্যান সরার পর শ্রীসন্থের সঙ্গে ঘটল এই দুর্ভাগ্যজনক ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন স্ত্রী

ভারতীয় ক্রিকেট দলের কলঙ্কিত জোরে বোলার হিসেবে পরিচিত এস শ্রীসন্থের উপর ২০১৩য় স্পট ফিক্সিংয়ের মামলায় বিসিসিআই আজীবন ব্যান লাগিয়েছিল। কিন্তু সম্প্রতিই দীর্ঘ আইনি লড়াইয়ের পর বিসিসিআই শ্রীসন্থের উপর থেকে লাইফটাইম ব্যান সরিয়ে দিয়ে স্বস্তি দিয়েছে।

সম্প্রতিই ব্যান থেকে মুক্ত হওয়া শ্রীসন্থের সঙ্গে দুর্ঘটনা

বিসিসিআই দ্বারা লাগানো ব্যান থেকে শান্তাকুমারণ শ্রীসন্থ আগামী বছর সেপ্টেম্বরে মুক্ত হয়ে যাবেন। আজীবন ব্যান সরানোর পর আরো একবার তিনি ক্রিকেট খেলার জন্য সম্পূর্ণ স্বাধীন হয়ে যাবেন।

ব্যান সরার পর শ্রীসন্থের সঙ্গে ঘটল এই দুর্ভাগ্যজনক ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন স্ত্রী 1

ক্রিকেট জগতে আবারো ফেরার ক্লীনচিট পাওয়ার পর যেখানে এস শ্রীসন্থ আর তার সম্পূর্ণ পরিবার খুশি তো সেখানে শনিবার তার সঙ্গে একটি দুর্ঘটনা ঘটেছে।

কোচি স্থিত শ্রীসন্থের ঘরে ভয়াবহ আগুন, হতাহতের খবর নেই

শান্তাকুমারণ শ্রীসন্থের কেরলের এর্নাকুলাম এপ্পাপল্লম স্থিত বাড়িতে ভয়াবহ আগুন লেগে গিয়েছে, যার ফলে অনেক কিছুই পুড়ে ছাই হয়ে গিয়েছে। এস শ্রীসন্থ বাড়িতে উপস্থিত ছিলেন না কিন্তু তার স্ত্রী এবং বাচ্চা বাড়িতে উপস্থিত ছিলেন।

ব্যান সরার পর শ্রীসন্থের সঙ্গে ঘটল এই দুর্ভাগ্যজনক ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন স্ত্রী 2

শনিবার ভোর ২.৩০ মিনিটে এস শ্রীসন্থের বাড়িতে হঠাত করেই আগুন লেগে যায়। যার আওতায় একটি চ্যারিটেবল জিনিসপত্রে ভরা ঘর সম্পূর্ণভাবে চলে আসে। যদিও প্রাণহানীর মত কোনো ঘটনা ঘটেনি, কিন্তু বাড়িতে আগুন লাগায় তার স্ত্রী যথেষ্ট ভীত হয়ে পড়েছেন।

স্ত্রী আর বাচ্চা ছিলেন বাড়িতে, শ্রীসন্থ মুম্বাইতে শুটিংয়ে ব্যস্ত

খবরের কথা মানা হলে তো যেখানে শ্রীসন্থ মুম্বাইতে শুটিংয়ের কারণে গিয়েছিলেন তো অন্যদিকে বাড়িতে উপস্থিত ছিলেন তার স্ত্রী এবং সন্তানেরা। বাড়িতে আগুন লাগার পর বাড়িতে উপস্থিত কেউই প্রথমে সেটা জানতে পারেননি, কিন্তু প্রতিবেশীরা নিজেদের বুদ্ধি খাটিয়ে দ্রুত ফায়ারব্রিগেডকে জানিয়ে দেন। ফায়ার ব্রিগেড দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় আর বাড়িতে উপস্থিত শ্রীসন্থের স্ত্রী আর বাচ্চাদের ভেন্টিলেটরের কাঁচ ভেঙে সুরক্ষিত বাইরে বের করে। আর আগুন নেভাতে লেগে যান।

ব্যান সরার পর শ্রীসন্থের সঙ্গে ঘটল এই দুর্ভাগ্যজনক ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন স্ত্রী 3

এএনআইয়ের তরফে বলা হয়েছে যে,

“কোচ্চির ক্রিকেটার এস শ্রীসন্থের বাড়িতে আগুন লেগে গিয়েছে, যিনি আজ কোচিতে ছিলেন না। এই ঘটনায় একটি কামরা সম্পূর্ণভাবে পুড়ে গিয়েছে। কারও জীবন সংশয় হয়নি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *