IPL2020: যজুবেন্দ্র চহেল করলেন দীনেশ কার্তিককে আউট, তো দেখার মতো ছিল ধনশ্রী বর্মার রিঅ্যাকশন 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ত্রয়োদশ মরশুমের আয়োজন সংযুক্ত আরব আমিরাতে হচ্ছে। এই আইপিএলে করোনাকে মাথায় রেখে দর্শকদের এন্ট্রি সম্পূর্ণভাবে নিষিদ্ধ করা হয়েছে। ইউএই-র স্টেডিয়ামে দর্শক না থাকুক কিন্তু খেলোয়াড়দের ঘনিষ্ঠরা পৌঁছতে পারছেন আর স্টেডিয়ামে বসে আপনজনদের জমিয়ে সমর্থন করছেন।

যজুবেন্দ্র চহেলের বাগদত্তা ধনশ্রী বর্মা পৌঁছেছেন ইউএই

IPL2020: যজুবেন্দ্র চহেল করলেন দীনেশ কার্তিককে আউট, তো দেখার মতো ছিল ধনশ্রী বর্মার রিঅ্যাকশন 2

ইউএই-তে বেশকিছু খেলোয়াড়দের ঘনিষ্ঠরা পৌঁছেছেন, যার মধ্যে বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা রয়েহচেন তো অন্য কিছু খেলোয়াড়দের স্ত্রী বা বাগদত্তারাও পৌঁছেছেন। এই তালিকায় আরসিবির হয়ে খেলা যজুবেন্দ্র চহেলের বাগদত্তা ধনশ্রী বর্মাও চিয়ার করতে পৌঁছেছেন। আরসিবির তারকা স্পিনার যজুবেন্দ্র চহেলের বাগদত্তা ধনশ্রী বর্মা এমনিতে শুরুর ম্যাচগুলির সময় ইউএই-তে উপস্থিত ছিলেন না, কিন্তু গত কিছু ম্যাচে ধনশ্রী বর্মাকে স্টেডিয়ামে আরসিবিকে সমর্থন করতে দেখা যাচ্ছে।

চহেলের উইকেটে খুশি ধনশ্রী বর্মা

IPL2020: যজুবেন্দ্র চহেল করলেন দীনেশ কার্তিককে আউট, তো দেখার মতো ছিল ধনশ্রী বর্মার রিঅ্যাকশন 3

পেশায় একজন কোরিয়োগ্রাফার ধনশ্রী বর্মা ইনস্টাগ্রামে নিজের নাচের ভিডিওর জন্য যথেষ্ট আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে রয়েছেন। এখনও পর্যন্ত ইউটিউবে নিজের নাচের জাদু দেখানো ধনশ্রী এখন যজুবেন্দ্র চহেল আর তার দলকে স্টেডিয়ামে গিয়ে সমর্থন করছেন। বুধবার কলকাতা নাইট রাইডার্স আর আরসিবির মধ্যে ম্যাচ খেলা হয়েছে। দুবাইতে খেলা হওয়া এই ম্যাচে যজুবেন্দ্র চহেল দুর্দান্ত বোলিং করেছেন। তিনি কেকেআরের দুই ব্যাটসম্যান দীনেশ কার্তিক আর প্যাট কমিন্সকে নিজের স্পিনের জালে ফাঁসিয়েছেন।

দুবাইতে ঘুরতে দেখা গিয়েছে একসঙ্গে

IPL2020: যজুবেন্দ্র চহেল করলেন দীনেশ কার্তিককে আউট, তো দেখার মতো ছিল ধনশ্রী বর্মার রিঅ্যাকশন 4

যজুবেন্দ্র চহেল যেখানে কেকেআরের ব্যাটসম্যানদের সমস্য ফেলে সকলের মন হয় করে নিয়েছেন অন্যদিকে তার মন জয় করার কাজ তার বাগদত্তা ধনশ্রী বর্মা করেছেন যিনি স্টেডিয়ামে চহেলের উইকেট নেওয়ার পর হাততালি দিয়ে তার আত্মবিশ্বাস বাড়ানোর কাজ করছেন। এর আগে যজুবেন্দ্র চহেল আর ধনশ্রী ছবি ভাইরাল হয়েছে যেখানে দুজনকেই একই সঙ্গ দুবাইতে ঘুরতে দেখা গিয়েছে। ধনশ্রী বর্মা এছাড়াও ইনস্টাগ্রামে চহেলের সঙ্গে লাইভ চ্যাটও করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *