ইংল্যান্ডের ৪৮১ রানের স্কোর দেখে রেগে গেলেন হরভজন সিং, সোশ্যাল মিডিয়ায় দেখালেন রাগ

ইংল্যাণ্ড এবং অস্ট্রেলিয়ার মধ্যে ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচ গত কাল ন্যাটিংহ্যামে খেলা হয়েছে। এই ম্যাচে ইংল্যান্ড অভাবনীয় পারফর্মেন্স দেখিয়ে অস্ট্রেলিয়াকে চূড়ান্তভাবে পরাজিত করেছে। এই ম্যাচে ইংলিশ ক্রিকেট টিম এক অনন্য রেকর্ডও নিজের নামে করে নিয়েছে। প্রসঙ্গত গতকালের ম্যাচে ইংল্যান্ড ৫০ ওভারে ৬ উইকেটে ৪৮১ রান করেছিল। যদিও এই ম্যাচে ৫০০ রান হয় নি, মাত্র ১৯ রান বাকি ছিল ৫০০ রান হওয়া থেকে, নাহলে এই প্রথমবার ওয়ান ডের কোনও ইনিংসে এত রান হতে পারত। এই ম্যাচের পর বেশ কিছু তারকা প্লেয়ার টুইট করে এই ম্যাচ নিয়ে নিজের মতামত ব্যক্ত করেছেন। গতকাল ইংল্যান্ডের হয়ে ব্যাট করে অ্যালেক্স হেলস এবং জনি বেয়রস্টো সেঞ্চুরি করেন যার সৌজন্য স্কোর প্রায় ৫০০র কাছাকাছি পৌঁছে যায়।
ইংল্যান্ডের ৪৮১ রানের স্কোর দেখে রেগে গেলেন হরভজন সিং, সোশ্যাল মিডিয়ায় দেখালেন রাগ 1
অন্যদিকে ভারতীয় দলের হয়ে ১০৩টি টেস্ট এবং ২৩৬টি ওয়ান ডে ম্যাচ খেলা হরভজন সিং এই ম্যাচ নিয়ে বোলারদের ‘সরি’ বলেছেন। হরভজন নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে টুইট করে লিখেছেন, “ ইংল্যান্ড ৫০ ওভারের খেলায় প্রায় ৫০০ রান করেছ। এটা একটা টি২০র মত ম্যাচ ছিল। বোলারদের জন্য দুঃখিত”। প্রসঙ্গত এটা ওয়ানডের ইতিহাসের এটা সবচেয়ে বড় স্কোর যেখানে প্রায় ৫০০ কাছাকাছি ৪৮১ রান করে ইংল্যন্ড।
ইংল্যান্ডের ৪৮১ রানের স্কোর দেখে রেগে গেলেন হরভজন সিং, সোশ্যাল মিডিয়ায় দেখালেন রাগ 2
এর আগেও ওয়ানডেতে সর্বোচ্চ স্কোর ইংল্যান্ডের নামেই ছিল। যা তারা ২০১৬য় পাকিস্থানের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ৪৪৪ রানের ইনিংস গড়েছিল। এবার তারা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নিজেদেরই রেকর্ড ভাঙল। এই ঐতিহাসিক ম্যাচে ইংল্যান্ডের হয়ে জনি বেয়রস্টো ১৩৯ রানের ইনিংস খেলেন, এটি গত ৬টি ম্যাচে তার চতুর্থ সেঞ্চুরি। অন্যদিকে অ্যালেক্স হেলসও দুরন্ত ব্যাট করেন।

ইংল্যান্ডের ৪৮১ রানের স্কোর দেখে রেগে গেলেন হরভজন সিং, সোশ্যাল মিডিয়ায় দেখালেন রাগ 3
NOTTINGHAM, ENGLAND – JUNE 19 : Jonny Bairstow of England celebrates reaching his century with Alex Hales during the third Royal London One-Day International match between England and Australia at Trent Bridge on June 19, 2018 in Nottingham, England. (Photo by Philip Brown/Getty Images)

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *