আইপিএল-২০২০: আরসিবির কাছে লজ্জাজনকভাবে কলকাতার হারায় ট্রোল হলেন গম্ভীর, জেনে  নিন কারণ 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ত্রয়োদশ মরশুমে বুধবার এই লীগের সবচেয়ে বড় চিরপ্রতিদ্বন্ধী মনে করা কলকাতা নাইট রাইডার্স আর আরসিবির মধ্যে ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচে বিরাট কোহলির নেতৃত্বাধীন আরসিবির দল আরও একবার এগিয়ে ছিল আর কলকাতাকে তারা লজ্জাজনকভাবে হারিয়ে দেয়,

আরসিবি কেকেআরকে এই মরশুমে দ্বিতীয়বার হারাল

আইপিএল-২০২০: আরসিবির কাছে লজ্জাজনকভাবে কলকাতার হারায় ট্রোল হলেন গম্ভীর, জেনে  নিন কারণ 2

আইপিএলের শুরু থেকেই এই দুই দলের মধ্যে খেলা হওয়া ম্যাচ দারুণ রোমাঞ্চকর থেকেছে। দুই দলই একে অপরের কাছে কখনও হারতে চায় না। এর মধ্যে এই মরশুমে দুই দলের মধ্যে দ্বিতীয় ম্যাচ দুবাইতে খেলা হয়েছে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গলোরের দল এই মরশুমে কলকাতা নাইট রাইডার্সকে দ্বিতীয় ম্যাচেও হারানোর সঙ্গেই এই মরশুমে কেকেআরের বিরুদ্ধে দুটি ম্যাচই নিজেদের নামে করেছে।

গৌতম গম্ভীর বলেছেন দুই দলের মধ্যে নেই কোনো প্রতিদ্বন্দ্বীতা

আইপিএল-২০২০: আরসিবির কাছে লজ্জাজনকভাবে কলকাতার হারায় ট্রোল হলেন গম্ভীর, জেনে  নিন কারণ 3

আইপিএলের এই মরশুম কেকেআরের জন্য গুরুত্বপূর্ণ মনে করা হচ্ছিল, এই ম্যাচে প্রথমে ব্যাট করতে নামা কেকেআরের দলকে আরসিবির বোলাররা দুর্দান্ত প্রদর্শন করে মাত্র ৮৪ রানেই আটকে দেয়। এই সামান্য স্কোর আটকে দেওয়ার পর আরসিবি এই লক্ষ্য ১৪তম ওভারে ২ উইকেটে হারিয়ে হাসিল করে নেয়। কেকেআর আর আরসিবির মধ্যে খেলা হওয়া এই ম্যাচে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন প্রাক্তন ক্রিকেটার আর কেকেআরের প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীর কমেন্ট্রি করতে এসেছিলেন। কমেন্ট্রি করার সময় গৌতম গম্ভীর দুই দলের মধ্যে প্রতিদ্বন্দ্বীতার ইতিহাস থাকা সত্ত্বেও আরসিবিকে দুর্বল মনে করেছেন।

সমর্থকরা করলেন গৌতম গম্ভীরকে জমিয়ে ট্রোল

আইপিএল-২০২০: আরসিবির কাছে লজ্জাজনকভাবে কলকাতার হারায় ট্রোল হলেন গম্ভীর, জেনে  নিন কারণ 4

গৌতম গম্ভীর কমেন্ট্রি করার সময় বলেন যে কলকাতা নাইট রাইডার্স আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে কোনো প্রতিদ্বন্দ্বীতা নেই। কারণ কেকেআর দুবার আইপিএল ট্রফি জেতে অন্যদিকে আরসিবি একবারও খেতাব জিততে পারেনি। যা নিয়ে আরসিবির সমর্থকরা গৌতম গম্ভীরের উপর ক্ষুব্ধ হন। গৌতম গম্ভীরকে সোশ্যাল মিডিয়ায় এই বয়ানের জন্য যথেষ্ট ট্রোল করা হয়। সমর্থকরা গম্ভীরকে দুই দলের মধ্যে হেড টু হেড ম্যাচের কথা মনে করিয়েছেন, সেই সঙ্গে তিরস্কারও করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *