সবার দিন সমান থাকে না! এজাজ প্যাটেলের অনবদ্য কৃতিত্বের প্রশংসা করলেন বীরেন্দ্র সেহওয়াগ, পাল্টা উত্তর কিউই স্পিনারের 1

ভারতের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচে (IND vs NZ 2nd Test) নিউজিল্যান্ডের স্পিনার এজাজ প্যাটেল অসাধারণ পারফর্ম করেছেন। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা এই টেস্ট ম্যাচে, এজাজ ভারতের প্রথম ইনিংসে ১০ উইকেট নিয়ে ইতিহাস তৈরি করেছিলেন। এর জন্য ক্রিকেট মহল তার অনেক প্রশংসা করেছে। এই তালিকায় রয়েছেন প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেহওয়াগও। বিশ্বের তৃতীয় বোলার হিসেবে টেস্ট ইনিংসে ১০ উইকেট নেওয়ার জন্য এজাজের প্রশংসাও করেছেন সেহওয়াগ।

When Virender Sehwag congratulated, Ajaz Patel remembered the old thing,  know what happened before creating history? , IND vs NZ: Ajaz Patel recalls  the beating he recieved as a net bowler from

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচে ৩৭২ রানের বিশাল ব্যবধানে জিতেছে ভারতীয় দল। ভারত তাদের প্রথম ইনিংসে ৩২৫ রান করে, যার পরে নিউজিল্যান্ড দল প্রথম ইনিংসে মাত্র ৬২ রানে গুটিয়ে যায়। এর পরে, স্বাগতিকরা তাদের দ্বিতীয় ইনিংস ঘোষণা করে ৭ উইকেটে ২৭৬ রান করে, নিউজিল্যান্ডকে ৫৪০ রানের লক্ষ্য দেয়। ১৬৭ রানে অল আউট হয়ে যায় কিউই দল।

এজাজকে নিয়ে বীরেন্দ্র সেহ্ওয়য়াগ টুইট করে নিউজিল্যান্ডের এই স্পিনারকে অভিনন্দন জানিয়েছেন। বীরু লিখেছেন, “এক ম্যাচে অর্জন করা সবচেয়ে কঠিন কাজ, এক ইনিংসে ১০ উইকেট। সারাজীবন মনে থাকবে এমন একটি দিন। মুম্বাইয়ে জন্মগ্রহণকারী এজাজ প্যাটেল এখন সেখানেই ইতিহাস সৃষ্টি করেছেন। এই ঐতিহাসিক অর্জনের জন্য অভিনন্দন।” এজাজও এর উত্তরে একটি পুরনো ঘটনা মনে পড়ে গেল।

জবাবে প্যাটেল লেখেন, “ধন্যবাদ বীরেন্দ্র সেহওয়াগ, মজার গল্প আমার এখনও মনে আছে আপনি কীভাবে আমার বল ইডেন পার্কের ওভাল মাঠে পাঠিয়েছিলেন, যখন আমি নেট বোলার হিসেবে ছিলাম।” তারপর সেহওয়াগও উত্তর করেছিলেন। টুইট করেছেন, “সময় এসেছে। একটি অভ্যাস, এটি অবশ্যই পরিবর্তিত হয়। মুম্বাইয়ে আপনি যা অর্জন করেছেন তা এতটাই অসাধারণ যে ভারতের জয়ের চেয়ে আপনার আলোচনাই বেশি। আপনি আরও সাফল্য অর্জন করতে পারেন।”

Leave a comment

Your email address will not be published.