রাহুল দ্রাবিড়ের কনফ্লিক্টস অফ ইন্টারেস্ট মামলায় এথিক্স অফিসার ডিকে জৈন শোনালেন এই সিদ্ধান্ত

গত কিছুদিন ধরে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক রাহুল দ্রাবিড়ের উপর কনফ্লিক্টস অফ ইন্টারেস্টের অভিযোগ উঠেছে। এই বিষয়ে সাফাই দেওয়ায়র জন্য রাহুল দ্রাবিড় বিসিসিআইয়ের এথিক্স অফিসার ডিকে জৈনের সামনে বৃহস্পতিবার পেশ হয়েছিলেন। তার সঙ্গে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের আধিকারিক ময়ঙ্ক পারিখও পেশ হয়েছিলেন।

এনসিএ আর ইন্ডিয়া সিমেন্ট দুইয়ের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ

রাহুল দ্রাবিড়ের কনফ্লিক্টস অফ ইন্টারেস্ট মামলায় এথিক্স অফিসার ডিকে জৈন শোনালেন এই সিদ্ধান্ত 1

মধ্যপ্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের আজীবন সদস্য সঞ্জীব গুপ্তা ভারতীয় দলের প্রাক্তন দহিনায়ক রাহুল দ্রাবিড়ের উপর কনফ্লিক্টস অফ ইন্টারেস্টের অভিযোগ এনেছিলেন। তার বক্তব্য ছিল যে রাহুল দ্রাবিড়কে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির অধ্যক্ষ বানানো হয়েছে আর সেই সঙ্গে তিনি ইন্ডিয় সিমেন্টেসের আধিকারিকও, যা চেন্নাই সুপার কিংস দলের মালিকানাধীন কোম্পানি।

রাহুল দ্রাবিড় দিলেন পেশিতে কনফ্লিক্টস অফ ইন্টারেস্টের সাফাই

রাহুল দ্রাবিড়ের কনফ্লিক্টস অফ ইন্টারেস্ট মামলায় এথিক্স অফিসার ডিকে জৈন শোনালেন এই সিদ্ধান্ত 2

এথিক্স আধিকারিক ডিকে জৈনের সামনে পেশ হওয়া রাহুল দ্রাবিড় সাফাই দিতে গিয়ে বলেন যে তিনি আগে ইন্ডিয়া সিমেন্টেসের সঙ্গে যুক্ত ছিলেন, কিন্তু তিনি এখন ইন্ডিয়া সিমেন্টস থেকে ইস্তফা দিয়ে দিয়েছেন। তিনি বর্তমানে স্রেফ ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির অধ্যক্ষ। জানিয়ে দিই যে কিছু সময় আগেই রাহুল দ্রাবিড় কনফ্লিক্টস অফ ইন্টারেস্টের কারণেই ভারতের অনুর্ধ্ব ১৯ আর ইন্ডিয়া এ দলের কোচিংও ছেড়ে দিয়েছিলেন। এখন তিনি স্রেফ ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে তরুণ খেলোয়াড়দের প্রশিক্ষণ দিচ্ছেন।

আমরা কিছুদিনের মধ্যেই শুনানির উপর সিদ্ধান্ত নেব

রাহুল দ্রাবিড়ের কনফ্লিক্টস অফ ইন্টারেস্ট মামলায় এথিক্স অফিসার ডিকে জৈন শোনালেন এই সিদ্ধান্ত 3

এর মধ্যে বিসিসিআইয়ের এথিক্স অফিসার ডিকে জৈন রাহুল দ্রাবিড়ের মামলা নিয়ে কথা বলতে গিয়ে নিজের একটি বয়ানে বলেন,

“আমরা কিছু দিনের সময়ে রাহুল দ্রাবিড়ের শুনানির উপর আদেশ দেব। আমি এখন বলতে পারব না যে কি সিদ্ধান্ত নিতে হবে। আমরা দুই পক্ষের কথা ভালভাবে বুঝেছি আর কিছু দিন পরেই আমি নিজের সিদ্ধান্ত শুনিয়ে দেব”।

এখন এটা দেখা ইন্টারেস্টিং হবে যে আগামী কিছু দিনে বিসিসিআইয়ের এথিক্স অফিসার ডিকে জৈন, রাহুল দ্রাবিড়ের কনফ্লিক্টস অফ ইন্টারেস্ট মামলায় কি সিদ্ধান্ত শোনান।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *