ইয়োন মর্গ্যান খুললেন বড়ো রহস্য, জানালেন আইপিএল ২০২০তে কে হবেন কেকেআরের অধিনায়ক 1

ইয়োন মর্গ্যাগকে কলকাতা নাইট রাইডার্সের দল ৫.২৫ কোটি টাকার মোটা দামে কিনে নিয়েছিল। তিনি আগেও ৩ বছর কেকেআরের হয়ে খেলেছেন। এর মধ্যে তিনি হর্ষ ভোগলের সঙ্গে একটি ইন্টারভিউতে কেকেআর দলকে নিয়ে বেশকিছু ইন্টারেস্টিং কথা বলেছেন। তিনি পরিস্কার করে দিয়েছেন যে কেকেআরের সমস্ত সিদ্ধান্ত দলের অধিনায়ক দীনেশ কার্তিকই নেবেন।

কেকেআর আমার হৃদয়ে একটা বড়ো জায়গায় রয়েছে

ইয়োন মর্গ্যান খুললেন বড়ো রহস্য, জানালেন আইপিএল ২০২০তে কে হবেন কেকেআরের অধিনায়ক 2

ইয়োন মর্গ্যান ক্রিকবাজের একটি শোয়ে হর্ষ ভোগলের সঙ্গে কথা বলতে গিয়ে বলেছেন,

“কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে দ্বিতীয়বার যুক্ত হতে পেরে আমি যথেষ্ট খুশি। আমি কেকেআরের সঙ্গে তিনটি মরশুম খেলেছি আর সেখানে যথেষ্ট এনজয়ও করেছি। সবচেয়ে ভালোভাবে সঞ্চালন করা দলগুলির মধ্যে একটি। ফ্রেঞ্চাইজি মালিক থেকে শুরু করে নীচের দিকের খেলোয়াড়রা পর্যন্ত সমস্ত ব্যবস্থাই ভালো। কেকেআর আমার হৃদয়ে একটা বড়ো জায়গায় রয়েছে, না শুধু সেই অনুভবের জন্য যা আমি তিন মরশুমে পেয়েছিলাম, বরং এই কারণেও কারণ আমি ট্রেভর বেলিসের সঙ্গে পরিচিত হয়েছিলাম। এখান থেকেই আমাদের সম্পর্ক শুরু হয়েছিল, যখন আমি ওখানে একসঙ্গে কাটানো সময়কে দেখেছিলাম এটা অমূল্য ছিল”।

ম্যাকালাম, ব্রেট লি আর জ্যাক কালিসের কাছে আমি কেকেআরে অনেক কিছু শিখেছি

ইয়োন মর্গ্যান খুললেন বড়ো রহস্য, জানালেন আইপিএল ২০২০তে কে হবেন কেকেআরের অধিনায়ক 3

ইয়োন মর্গ্যান নিজের কথা আগে এগোতে গিয়ে বলেছেন,

“এখন অবসর নেওয়া খেলোয়াড়দের সমূহ, ব্রেন্ডন ম্যাকালাম, ব্রেট লি আর জ্যাক কালিস সেই মানুষ যাদের কাছে আমি শিখেছি। আমি কেকেআরকে ফেরত পাওয়ার জন্য আর তার সফলতায় যোগদান দেওয়ার জন্য উৎসুক রয়েছি। আমার আশা যে আমরা এই বছর ভালো করব, কারণ আমাদের কাছে একটি যথেষ্ট মজবুত দল রয়েছে”।

দীনেশ কার্তিক কেকেআরের সমস্ত সিদ্ধান্ত নেবেন

ইয়োন মর্গ্যান খুললেন বড়ো রহস্য, জানালেন আইপিএল ২০২০তে কে হবেন কেকেআরের অধিনায়ক 4

ইয়োন মর্গ্যান স্বীকার করেছেন যে তার দীনেশ কার্তিকের শৈলী আলাদা আলাদা। এছাড়াও মর্গ্যানের ভাবনা ছিল যে প্রয়োজনের সময় কার্তিককে সাহায্য করতে তিনি খুশি হবে। যা নিয়ে তিনি বলেন,

“আমি ক্রিসমাসের আগে দীনেশ কার্তিকের সঙ্গে দেখা করি আর ও একজন মহান ব্যক্তি আর একজন দুর্দান্ত ক্রিকেটার। ও আমাদের ক্লাবের অধিনায়ক, এই কারণে দীনেশ কার্তিকই সমস্ত সিদ্ধান্ত নেবেন। হ্যাঁ, যদি ওর আমার সাহায্যের প্রয়োজন হয় তো আমি নিশ্চিতভাবেই তার সাহায্য জন্য সবসময় প্রস্তুত থাকব”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *