বিশ্বকাপের আগে ইংল্যান্ডের বড়ো ধাক্কা, আহত হলেন এই গুরুত্বপূর্ণ প্লেয়ার

ইংল্যান্ড আর ওয়েলসে ৩০ মে থেকে আইসিসি একদিনের বিশ্বকাপ শুরু হতে চলেছে।৩০ মে বিশ্বকাপের সবার প্রথম ম্যাচ ঘরের দল ইংল্যান্ড আর দক্ষিণ আফ্রিকার মধ্যে ওভাল, লন্ডনে খেলা হবে। বৃহস্পতিবার ৩০ মে হতে চলা প্রথম ম্যাচের আগে ইংল্যাণ্ড দলের জন্য একটা খারাপ খবর সামনে এসেছে। আসলে দলের গুরুত্বপূর্ণ সদস্য এবং অধিনায়ক ওয়েন মর্গ্যান আহত হয়ে গিয়েছেন।

ফিল্ডিং চলাকালীন লাগল চোট

বিশ্বকাপের আগে ইংল্যান্ডের বড়ো ধাক্কা, আহত হলেন এই গুরুত্বপূর্ণ প্লেয়ার 1

খবর এটাই যে ওয়েন মর্গ্যান দলের সঙ্গে ট্রেনিং চলাকালীন আহত হয়ে গিয়েছেন। ইএসপিএন ক্রিকইনফোর অনুসারে ২৫ মে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হতে চলা প্র্যাকটিস ম্যাচের আগে ফিল্ডীং করা কালীন তিনি আহত হয়ে যান। তার আঙুলে চোট লাগে। চোট লাগার দ্রুত পরেই এক্সরের জন্য তাকে নিয়ে যাওয়া হয়। বর্তমানে মর্গ্যানের চোট নিয়ে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড কোনো আপডেট দেয়নি।

বড়ো প্লেয়ার মর্গ্যান

বিশ্বকাপের আগে ইংল্যান্ডের বড়ো ধাক্কা, আহত হলেন এই গুরুত্বপূর্ণ প্লেয়ার 2

এই ব্যাপারে কোনো সন্দেহ নেই যে ওয়েন মর্গ্যান ইংল্যান্ড দলের সবচেয়ে বড়ো খেলোয়ায়ড় আর বিশ্বকাপে তিনি দলের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে চলেছেন। মর্গ্যানের চোট গুরুতর হলে ইংল্যান্ড দলের পক্ষে তা ক্ষতিকারক প্রমানিত হতে পারে। ৩২ বছর বয়েসি মর্গ্যান এখনো পর্যন্ত নিজের একদিনের ক্রিকেটের কেরিয়ারে ২২২টি ম্যাচ খেলেছেন আর ৬৯৭৭ রান করতে সফল হয়েছেন। ওয়েন মর্গ্যানের অধিনায়ক আর খেলোয়াড় হিসেবে ইংল্যাণ্ডের হয়ে দ্বিতীয় বিশ্বকাপ এটি। ২০১১ বিশ্বকাপে তাকে আয়ারল্যান্ডের হয়ে খেলতে দেখা গিয়েছিল।

বিশ্বকাপের আগে ইংল্যান্ডের বড়ো ধাক্কা, আহত হলেন এই গুরুত্বপূর্ণ প্লেয়ার 3

Leave a comment

Your email address will not be published.