যুবরাজ করলেন বড়ো ভবিষ্যতবাণী, এই দুই দেশকে বললেন বিশ্বকাপ জেতার প্রবল দাবীদার 1

বিশ্বকাপ শুরু হতে এখন আর মাত্র ২৫ দিনই বাকি রয়ে গেছে। ভারতীয় দল দু বার বিশ্বকাপ জিতেছে। ১৯৮৩তে কপিলদেবের নেতৃত্বে ভারত প্রথমবার আর ২০১১য় মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে দ্বিতীয়বার বিশ্বকাপ খেতাব জিতেছে। এবার ভারতীয় দল বিরাট কোহলির নেতৃত্বে তৃতীয়বার বিশ্বকাপ খেতার জেতার প্রস্তুতি নিচ্ছে।

যুবরাজ সিং বললেন ভারত আর ইংল্যাণ্ডের দল মজবুত

যুবরাজ করলেন বড়ো ভবিষ্যতবাণী, এই দুই দেশকে বললেন বিশ্বকাপ জেতার প্রবল দাবীদার 2

২০১১ বিশ্বকাপ জেতার হিরো যুবরাজ সিং দুটি দলকে এবার বিশ্বকাপ জেতার দাবীদার মনে করছেন। যুবরাজ সিং একটি ইন্টারভিউতে বলেন যে,

“বিশ্বকাপ জেতার দাবীদারের ব্যাপারে যদি কথা বলি তো ভারত আর ইংল্যাণ্ডের দল এবার বিশ্বকাপ জিততে পারে। ডেভিড ওয়ার্নার আর স্টিভ স্মিথের প্রত্যাবর্তনে অস্ট্রলিয়ার দলকেও শক্তিশালী দেখাচ্ছে। ওয়েস্টইন্ডীজের দলকেও যথেষ্ট ভাল দেখাচ্ছে”।

তিনি আগে বলেন যে,

“এখন এত তাড়াতাড়ি আপনি কিছু বলতে পারেন না। আমার মনে হয় যে ভারত আর ইংল্যাণ্ডের দল ১ আর ২ নম্বরে থাকবে। অস্ট্রলিয়ার দল ৩ নম্বরে থাকতে পারে আর চতুর্থ স্থানের জন্য আমি কিছু বলতে পারব না। সেই দলের নাম আমি পরে বলব”।

ভারতীয় খেলোয়াড়রা এখন ভাল ফর্মে

যুবরাজ করলেন বড়ো ভবিষ্যতবাণী, এই দুই দেশকে বললেন বিশ্বকাপ জেতার প্রবল দাবীদার 3

তারকা খেলোয়াড় যুবরাজ সিং ভারতীয় খেলোয়াড়দের ফর্ম নিয়ে বলেন যে,

“একদম, পাণ্ডিয়া যেভাবে আইপিএলে প্রদর্শন করছে সেটা ভারতীয় দলের জন্য একটা ভাল খবর। ও ব্যাট আর বল দুটিতেই দলের জন্য ভাল করতে পারে। এই সময় মহেন্দ্র সিং ধোনিও ভীষণ ভাল ফর্মে রয়েছে। রোহিত শর্মাও ভাল খেলছে”।

তিনি আগে বলেন যে,

“বিরাট কোহলি আর শিখর ধবনও রান করছেন। দলের বেশিরভাগ খেলোয়াড়কে ছন্দে দেখা যাচ্ছে। কেদার জাধব বেশি ব্যাটিংয়ের সুযোগ পাবেন না। আমি ভীষণই খুশি যেভাবে দলের সকলে খেলছে”।

৫জুন বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলবে ভারত

যুবরাজ করলেন বড়ো ভবিষ্যতবাণী, এই দুই দেশকে বললেন বিশ্বকাপ জেতার প্রবল দাবীদার 4

৩০ মে থেকে শুরু হতে চলা এই বিশ্বকাপ ইংল্যাণ্ড আর ওয়েলসে খেলা হবে। ভারতীয় দল নিজেদের অভিযান ৫ জুন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শুরু করবে। ১৬ জুন ভারতীয় দল মুখোমুখি হবে পাকিস্তানের।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *