ব্র্যাভো, ধোনি চেন্নাই সুপার কিংস আর আইপিএল নিয়ে একি কথা বললেন!

ক্রিকেট জগতের সবচেয়ে বড়ো টি-২০ ক্রিকেট লীগ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ কোনো পরিচিতির অপেক্ষা রাখেনা। যখন থেকে এই হাই প্রোফাইল টি-২০ ক্রিকেট লীগের শুরু হয়েছে তখন থেকে বিশ্ব ক্রিকেটের খেলোয়াড়দের সবচেয়ে পছন্দের টি-২০ লীগের মধ্যে একটি হয়ে উঠেছে। কারণ এখানে যা পাওয়া যায় সেটা আর কোথায়ই বা পাওয়া যায়?

ডোয়েন ব্র্যাভো আইপিএলকে মানলেন এক দুর্দান্ত মঞ্চ

আইপিএল বিশ্ব ক্রিকেটের খেলোয়াড়দের না কেবল প্রভূত টাকা দিয়েছে যার জন্য এটা পরিচিত সেই সঙ্গে এই লীগ প্রত্যেক ক্রিকেটারকে তার কৌশল দেখানোর জন্য দুর্দান্ত মঞ্চও দিয়েছে।

ব্র্যাভো, ধোনি চেন্নাই সুপার কিংস আর আইপিএল নিয়ে একি কথা বললেন! 1

তাই তো ওয়েস্টইন্ডিজের অলরাউন্ডার খেলোয়াড় ডীয়েন ব্র্যাভো আইপিএলের প্রশংসার বন্য বইয়ে দিয়েছেন। ডোয়েন ব্র্যাভো আইপিএলকে খেলোয়াড়দের জন্য শেখার সবচেয়ে বড়ো আর দুর্দান্ত মঞ্চ বলে মনে করেছেন।

ডোয়েন ব্র্যাভো আইপিএলকে বললেন শেখার জন্য সবচেয়ে বড়ো মঞ্চ

ডোয়েন ব্র্যাভো আইপিএলের দারুণ প্রশংসা করেছেন সেই সঙ্গে তিনি চেন্নাই সুপার কিংসের হয়ে খেলাও নিজের জন্য এক বড়ো সম্মান বলে জানিয়েছেন। সেই সঙ্গে তিনি মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বেরও প্রশংসা করেছেন।

ব্র্যাভো, ধোনি চেন্নাই সুপার কিংস আর আইপিএল নিয়ে একি কথা বললেন! 2

আইপিএল নিয়ে ডোয়েন ব্র্যাভো বলেছেন যে, “আপনাকে দুনিয়ার বেশ কিছু দুর্দান্ত কোচের দ্বারা কোচিং দেওয়া হচ্ছে। আমার মনে হয় যে এটাই আইপিএলের সবচেয়ে বড়ো সৌন্দর্য্য। খেলোয়াড়দের নিজেদের কৌশলে উন্নতি করার সুযোগ দেওয়া হয়”।

চেন্নাইয়ের জার্সি পরা সম্মানের কথা, ধোনির নেতৃত্বের কোনো জবাব নেই

চেন্নাই সুপার কিংসের অংশ হওয়া নিয়ে ডোয়েন ব্র্যাভো আগে বলেন যে, “এটা আমার পছন্দের দলগুলির মধ্যে একটি। এটা বিদেশে আমার সবচেয়ে বড়ো প্রশংসক আধার। এটা কোনো রহস্য নয় হলুদ রঙের জার্সি পরা সবসময়ই ভাল হয়”।

ব্র্যাভো, ধোনি চেন্নাই সুপার কিংস আর আইপিএল নিয়ে একি কথা বললেন! 3

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বের প্রশংসা করে ডিজে ব্র্যাভো আগে বলেন যে, “এটা কোনো রহস্যের মত কিছু নয়। আমি ওকে ভালবাসি, আমি এমএসডির নেতৃত্বের ব্যাপারে কিছু বলতে পারব না। প্রত্যেকেই জানেন। ও বিশ্বের সর্বশ্রেষ্ঠ”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *