কেদার যাদব চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেলে এই দুই খেলোয়াড় পাবেন সুযোগ 1

আইপিএলের এই সংস্করণের শেষ লীগ ম্যাচ চেন্নাই সুপার কিংস হেরে গিয়েছল কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে। কেএল রাহুলের দুর্দান্ত ব্যাটিং চেন্নাইকে ম্যাচ থেকেই সরিয়ে দেয়। এই ম্যাচ চলাকালীন চেন্নাই সুপার কিংস এক বড়ো ধাক্কা খায়। তাদের দলের সবচেয়ে নির্ভরযোগ্য খেলোয়াড়দের মধ্যে একজন কেদার জাধব আহত হয়ে গিয়েছেন। যার দ্রুত পরেই তাকে মাঠ ছাড়তে হয়। এখন এই খবর আসছে যে তিনি চেন্নাইয়ের হয়ে এই আইপিএলে প্লে অফের ম্যাচেও খেলতে পারবেন না। এর ফলে ভারতীয় দলও অনেক বড়ো ধাক্কা খেতে পারে। কারণ কেদার জাধব ভারতীয় দলের বিশ্বকাপগামী দলের সদস্যও। তিনি ব্যাট এবং বল দুটোতেই যোগদান দিতে পারেন।

কেদার যাদব চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেলে এই দুই খেলোয়াড় পাবেন সুযোগ 2

এখনো পর্যন্ত কোনো অফিসিয়াল খবর আসেনি যে তিনি বিশ্বকাপে অংশ নিতে পারবেন কি না। কিন্তু যদি তিনি দলের সদস্য হতে না পারেন তো তার জায়গায় কে দলে জায়গা পেতে পারেন আসুন তা আমরা আপনাদের জানাই।

১. ঋষভ পন্থ

কেদার যাদব চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেলে এই দুই খেলোয়াড় পাবেন সুযোগ 3

ভারতীয় দলের নির্বাচন যখন বিশ্বকাপের জন্য হয় তো এই খেলোয়াড় দলে সুযোগ পাননি। যারপর বেশ কিছু বিশেষজ্ঞ এই সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলেছিলেন। পন্থের জন্য বলা হয়েছিল যে তিনি এখনো ততটা অভিজ্ঞ নন যে কারণে তাকে দলে জায়গা দেওয়া হয়নি।কিন্তু এই খেলোয়াড় এরপর আইপিএলে নিজেকে প্রমান করেন। তার ব্যাতেই আইপিএলে কিছু ম্যাচ বাদ দিলে দারুণ চলেছে।
এই কারণে যদি কেদার জাধব চোটের কারণে বিশ্বকাপের দলে না থাকেন তো ঋষভ পন্থকে সুযোগ দেওয়া হতে পারে, কারণ তাকে বিশ্বকাপের স্ট্যাণ্ডবাই হিসেবে রাখাও হয়েছে।

২. আম্বাতি রায়ডু

কেদার যাদব চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেলে এই দুই খেলোয়াড় পাবেন সুযোগ 4

বিশ্বকাপের জন্য ভারতীয় দল যে স্ট্যান্ডবাই খেলোয়াড়দের তালিকা প্রকাশ করেছে তাতে আম্বাতি রায়ডুর নাম রয়েছে। তারও বিশ্বকাপের মূল দলে নির্বাচিত না হওয়া নিয়ে যথেষ্ট প্রশ্ন উঠেছিল। তার প্রদর্শন ভারতের জন্য দুর্দান্ত থেকেছে।আইপিএলে যতই এই খেলোয়াড়ের ব্যাট না চলুক কিন্তু ব্লু জার্সিতে এই খেলোয়াড় সবসময়ই দুর্দান্ত প্রদর্শন করেন। যদি মিডল অর্ডারে ভারতের একজন দুর্দান্ত ব্যাটসম্যানের প্রয়োজন হয় তো এই খেলোয়াড় সেই অভাব পূর্ণ করতে পারেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *