ধোনির অবসরের কারণে পাকিস্তানের চাচাও নিলেন ক্রিকেট দেখা থেকে অবসর

মহেন্দ্র সিং ধোনি ১৫ আগষ্ট হঠাত আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ার থেকে অবসর নিয়ে ফেলেছেন। তার অবসর পুরো দেশ হতাশ। সেই সঙ্গে পুরো ক্রিকেট বিশ্বও নিরাশ। সমস্ত সোশ্যাল মিডিয়া ধোনিকে নিয়ে ইমোশনাল পোষ্ট করে চলেছে।

বশীর চাচাও নিলেন ক্রিকেট থেকে অবসর

ধোনির অবসরের কারণে পাকিস্তানের চাচাও নিলেন ক্রিকেট দেখা থেকে অবসর 1

ধোনির সঙ্গে সঙ্গে এখন পাকিস্তানে ধোনির সবচেয়ে বড়ো ফ্যান মহম্মদ বশীর বোজাই ওরফে বশির চাচা ওরফে শিকাগোও অবসর ঘোষণা করে দিয়েছেন। করাচিতে জন্মানো মহম্মদ বশির বোজাই এখন ভারত-পাকিস্তানের মধ্যে হতে চলা ম্যাচগুলোতে মাঠে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। চাচা শিকাগো নামে জনপ্রিয় বশিরের জন্য এই দুই চির প্রতিদ্বন্ধী দলকে খেলতে দেখার কোনো মানে বাকি নেই।

ধোনির অবসর আমাকে হতাশ করে দিয়েছে

ধোনির অবসরের কারণে পাকিস্তানের চাচাও নিলেন ক্রিকেট দেখা থেকে অবসর 2

বশির নিউজ এজেন্সি পিটিআইয়ের সঙ্গে কথাবার্তা চলাকালীন বলেছেন,

“ধোনি অবসর নিয়ে ফেলেছেন আর আমিও। ওর না খেলার কারণে আমার মনে হয় না যে আমি এখন ক্রিকেট দেখার জন্য আবারও সফর করব। আমি ওকে ভালোবাসি আর বদলে ও আমাকে ভালোবাসা ফিরিয়ে দিয়েছে। সমস্ত মহান খেলোয়াড়দের একদিন অবসর নিতে হয়, কিন্তু ওর অবসর আমাকে হতাশ করে দিয়েছে। ও দুর্দান্ত ফেয়ারওয়েলের অধিকারী ছিল কিন্তু ও এর চেয়েও অনেক বড়ো কিছু”।

ধোনি সঙ্গে দেখা করতে রাঁচি যাবেন বশির চাচা

ধোনির অবসরের কারণে পাকিস্তানের চাচাও নিলেন ক্রিকেট দেখা থেকে অবসর 3

তিনবার হার্টঅ্যাটাকের শিকার হওয়া আর ধোনিকে দেখার জন্য সারা বিশ্বে সফর করা বশিরের জন্য এখন ক্রিকেট আগের মতো নেই। তিনি এখন স্টেডিয়ামে ম্যাচ দেখবেন না, কিন্তু তিনি ধোনির শহর রাঁচি যেতে চান। তিনি বলেন,

“কোভিড-১৯ মহামারীর পর সবকিছু স্বাভাবিক হলে আমি রাঁচিতে তার বাড়িতে যাব। ওকে ভবিষ্যতের শুভকামনা দেওয়ার জন্য আমি কম সে কম এটুকু তো করতে পারি। আমি রাম বাবুকেও (মোহালির অন্য এক সুপার ফ্যান) আসার জন্য বলব”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *