শার্লিন চোপড়ার চাঞ্চল্যকর খোলসা, KKR দলের বেশকিছু বড়ো খেলোয়াড়দের স্ত্রী-রা নেন ডাগস 1

এই মুহূর্তে বলিউডে ড্রাগস মামলায় প্রায়ই দিনই বড়ো বড়ো নাম সামনে আসছে। এই মামলার তদন্ত করা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো ফিল্ম জগতের বেশকিছু অভনেতা আর অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাচ্ছে। কিন্তু এখন এর মধ্যেই বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া ক্রিকেট জগত নিয়ে একটি বড়ো বয়ান দিয়েছেন। তিনি বলেছেন যে বড়ো বড়ো ক্রিকেটারদের স্ত্রীরাও ড্রাগস নেন।

বড়ো বড়ো ক্রিকেটারদের স্ত্রীরাও নেন ড্রাগস

শার্লিন চোপড়ার চাঞ্চল্যকর খোলসা, KKR দলের বেশকিছু বড়ো খেলোয়াড়দের স্ত্রী-রা নেন ডাগস 2

সুশান্ত সিং রাজপুতের মার্ডার মিস্ট্রি থেকে শুরু হওয়া মামলা এখন সম্পূর্ণভাবে ড্রাগস মামলায় বদলে গিয়েছে। এর মধ্যে রিয়া চক্রবর্তী আর সৌভিক চক্রবর্তীকে ড্রাগচক্রে যুক্ত পাওয়া গিয়েছে আর তাদের জেলা হেপাজতে রাখা হয়েছে। এরপর থেকেই বলিউডে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বেশকিছু অভিনেতা অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়মিত ডেকে পাঠাচ্ছে। সেই সঙ্গে দীপিকা পাডুকোন, শ্রদ্ধা কাপুর, সাআ আলি খান আর রকুলপ্রীত সিং সমেত অন্য বেশকিছু তাকাদের বিরুদ্ধে সমন জারি করা হয়েছে। কিন্তু এর মধ্যে স্প্লিটভিলা-র হোস্ট করা বোল্ড মডেল এবং অভিনেত্রী বড়ো শার্লিন চোপড়া বড়ো খোলসা করেছেন। তিনি জানিয়েছেন যে বড়ো বড়ো ক্রিকেটারদের স্ত্রীরা ড্রাগস নেন। নিউজ চ্যানেল এবিপির সঙ্গে কথাবার্তা বলতে গিয়ে শার্লিন চোপড়া বলেন,

“কেকেআরের ম্যাচের পর ক্রিকেটাররা আর বলিউড স্টারদের স্ত্রীরা ওয়াশরুমে কোকেন সেবন করতেন”।

পার্টির ঘটনা করেছেন শেয়ার

শার্লিন চোপড়ার চাঞ্চল্যকর খোলসা, KKR দলের বেশকিছু বড়ো খেলোয়াড়দের স্ত্রী-রা নেন ডাগস 3

বলিউডে নারকোটিক্স ডিপার্টমেন্ট তদন্ত করছে আর বেশকিছু নাম সামনে এসেছে। কিন্তু এখন শার্লিন চোপড়ার বয়ানে রপর ক্রিকেট জগতেও এই বিষয়টি নিয়ে মামলা গরম হতে দেখা যাচ্ছে। শার্লিন পার্টির ব্যাপারে কথা বলতে গিয়ে বলেন,

“আমি কেকেআরের ম্যাচ দেখার জন্য কলকাতা গিয়েছিলাম। ম্যাচের পর পার্টি রাখা হয়েছিল। আমিও ওই পার্টিতে যাই। ওই পার্টিতে আমি দেখি যে ক্রিকেটার এবং বলিউডের বড়ো বড়ো ব্যক্তিরা সেখানে ছিলেন। আমি ডান্স করে ক্লান্ত গিয়ে গিয়েছিলাম। তো আমি ফ্রেশ হওয়ার জন্য ওয়াশরুমে যাই। ওখানে যা চলছিল তা দেখে আমি অবাক হয়ে যাই। সকলেই কোকেনের ব্যবহার করছিলেন”।

ইউএই-তে হচ্ছে আইপিএল

শার্লিন চোপড়ার চাঞ্চল্যকর খোলসা, KKR দলের বেশকিছু বড়ো খেলোয়াড়দের স্ত্রী-রা নেন ডাগস 4

আইপিএলের ১২টি মরশুম খেলা হয়ে গেছে। কিন্তু আইপিএলের ১৩তম মরশুম ভারতের বজায় ইউএই-তে খেলা হচ্ছে। আসলে ভারতে করোনার বিষয়টি আগুনের মতো ছড়াচ্ছে। এই পরিস্থিতি দেখে বিসিসিআই আইপিএল ২০২০-র আয়োজন ইউএই-তে করেছে। এর আগে ২০১৪য় সাধারণ নির্বাচনের কারণে বোর্ড ২০২টি ম্যাচ ইউএই-তে আয়োজন করেছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *