আপনাদের যা বলার আমাকে বলুন, আমার স্ত্রী আর বাচ্চাকে মাঝখানে নিয়ে আসবেন না: রোহিত শর্মা 1

প্রায়ই মিডিয়ায় ভারতীয় দলের খেলোয়াড়দের ব্যাপারে খবর দেখতে পাওয়া যায়। সমর্থকরাও খেলোয়াড়দের ট্রোল করে তাদের পরিবারকে টেনে আনেন। এখন ভারতীয় দলের সহঅধিনায়ক রোহিত শর্মা এই বিষয়ে হুঁশিয়ারি দিয়েছেন। হিটম্যান জানিয়েছেন যে আপনাদের যা বলার আমার ব্যাপারে বলুন এখানে আমার পরিবারকে মাঝখানে আনবেন না।

রোহিত দিলেন হুঁশিয়ারি, বললেন পরিবারকে মাঝে আনবেন না

আপনাদের যা বলার আমাকে বলুন, আমার স্ত্রী আর বাচ্চাকে মাঝখানে নিয়ে আসবেন না: রোহিত শর্মা 2

ভারতীয় দলের সহঅধিনায়ক আর ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মা খেলোয়াড়দের পরিবারের উপর মানুষের দৃষ্টিভঙ্গী নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। দ্য কুইটের সঙ্গে কথাবার্তা চলাকালীন রোহিত শর্মা বলেছেন যে,

“আমাদের পরিবার আমাদের সমর্থন করতে আসে। তারা আমাদের খুশি করার জন্য আসে। যখন তাদের ব্যাপারে লেখা হয়, আমার কিছু বন্ধু আসেন আর আমাকে জানান যে এমনকিছু লেখা হচ্ছে তো আমার ভীষণই হাসি পায়”।

তিনি আগে বলেন,

“সবকিছু ঠিক আছে কিন্তু আমাদের পরিবারকে মাঝে আনা হয়, যা সঠিক নয়। আপনারা আমাদের ব্যাপারে চাইলে যা খুশি বলতে পারেন কিন্তু আমাদের পরিবারের ব্যাপারে কোনো কিছুই বলবেন না। আমার মনে হয় বিরাট কোহলিও ঠিক এমন কথাই ভাবেন”।

বাবা হওয়ার পর ভীষণই খুশি রোহিত শর্মা

আপনাদের যা বলার আমাকে বলুন, আমার স্ত্রী আর বাচ্চাকে মাঝখানে নিয়ে আসবেন না: রোহিত শর্মা 3

এক কন্যা সন্তানের বাবা হওয়ার পর খুশি রোহিত শর্মা বলেছেন যে,

“আমাদের জীবনে আমাদের পরিবার ভীষণই গুরুত্বপূর্ণ হয়। একজন খেলোয়াড় হিসেবে এখন আমি আলাদাভাবে ভাবি। আমার কাছে যে পরিবার রয়েছে তার কারণেই এখন আমি ভীষণই ভালো স্পেসে রয়েছি”।

তিনি আগে বলেন যে,

“আমার মেয়ে আর স্ত্রী আমাকে সবসময় খুশি রাখে। বাকি মানুষ যা ভাবে তাতে আমার কোনো প্রভাব পড়েনা। ওরা আমার জীবনে এখন খালি খুশিতে ভরে দিয়েছে। ফলে আমি আর ভাবি না যে কেউ আর কি বলছে”।

ইন্দোরে খেলা হবে দ্বিতীয় টি-২০ ম্যাচ

আপনাদের যা বলার আমাকে বলুন, আমার স্ত্রী আর বাচ্চাকে মাঝখানে নিয়ে আসবেন না: রোহিত শর্মা 4

শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের প্রথম ম্যাচ গুয়াহাটিতে বৃষ্টির কারণে রদ হয়ে গিয়েছে। অন্যদিকে এখন দ্বিতীয় ম্যাচ ইন্দোরে ৭ জানুয়ারি খেলা হবে। এখানে জয় হাসিল করার পর দুই দল চাইবে সিরিজে এগিয়ে যেতে। ভারতীয় দল বর্তমান সময়ে ভীষণই ভালো ছন্দে রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *