ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর মোদি সরকারে শামিল হবেন ধোনি, বিজেপি নেতা করলেন দাবী

ইংল্যান্ড আর ওয়েলস ক্রিকেট বোর্ডের আতিথেয়তায় চলতি আইসিসি বিশ্বকাপ ২০১৯ এ ভারতীয় দলকে মোস্ট ফেবারিট দল হিসেবে মনে করা হচ্ছিল। কিন্তু নিউজিল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে ম্যাচ হারার সঙ্গেই দল নিরাশাজনকভাবে বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছে।

মহেন্দ্র সিং ধোনির অবসরের পর রাজনীতিতে নামার গুজব

ভারতীয় দলের বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর যেখানে একদিকে তো দেশে নিরাশাজনক পরিস্থিতি রয়েছে তো অন্যদিকে ভারতীয় দলের মহান অধিনায়ক আর উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনির অবসরের গুজব গতি পেয়েছে।

ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর মোদি সরকারে শামিল হবেন ধোনি, বিজেপি নেতা করলেন দাবী 1

সেমিফাইনাল ম্যাচের পর থেকেই মিডিয়ায় এই বিষয় নিয়ে চর্চা বেড়ে গিয়েছে যে মহেন্দ্র সিং যত দ্রুত সম্ভব নিজের আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়ে রাজনীতিতে পা রাখতে পারেন।

এমএস ধোনির বিজেপিতে শামিল হওয়ার এই বিজেপি নেতা করলেন দাবী

মহেন্দ্র সিং ধোনির রাজনীতিতে নামার বিষয়কে বিজেপি নেতা আর ধোনির বন্ধু সঞ্জয় পাসোয়ান সঠিক মেনে নিয়ে দাবী করেছেন যে ধোনি অবসরের পর বিজেপিতে যোগ দিতে পারেন।

ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর মোদি সরকারে শামিল হবেন ধোনি, বিজেপি নেতা করলেন দাবী 2

সঞ্জয় পাসোয়ান এই বিষয় নিয়ে বলেছেন যে, “এই বিষয়ে দীর্ঘ সময় ধরে আলোচনা চলছে, যদিও এই সিদ্ধান্ত ওর রিটায়ারমেন্টের পর নেওয়া হবে। ধোনি আমার বন্ধু। ও বিশ্বস্তরীয় খেলোয়াড় আর ওকে পার্টিতে আনার আলোচনা হয়েছে”।

সঞ্জয় পাসোয়ানের বয়ানের পর কি ধোনির রাজনীতিতে নামার কথা সঠিক হবে?

সঞ্জয় পাসোয়ানের বয়ান সেই সময় সামনে এসেছে যখন মহেন্দ্র সিং ধোনি বিশ্বকাপে হারের পর আলোচনার কেন্দ্র হয়ে রয়েছেন। যার মধ্যে তাকে টিম ম্যানেজমেন্ট দ্বারা সাত নম্বরে ব্যাটিংয়ের জন্য পাঠানোর বিষয়টি লক্ষ্য হয়ে দাঁড়িয়েছে। তো অন্যদিকে এই কথাও বলা হচ্ছে যে তিনি অবসরের সঙ্গেই রাজনীতিতে নিজের নতুন ইনিংস শুরু করতে পারেন।

ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর মোদি সরকারে শামিল হবেন ধোনি, বিজেপি নেতা করলেন দাবী 3

আপনাদের জানিয়ে দিই যে ২০১৯এর লোকসভা নির্বাচনে প্রচার চলাকালীন মহেন্দ্র সিং ধোনি বিজেপির সভাপতি অমিত শাহের সঙ্গে সাক্ষাত করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *