স্ত্রী দীপিকা পাল্লিকল বড় খোলসা করলেন, ম্যাচের আগে প্র্যাকটিস নয়, এই কাজ করতেন দীনেশ কার্তিক
Indian cricketer Dinesh Karthik

কলকাতা নাইট রাইডার্স দীনেশ কার্তিকের নেতৃত্বে প্লে অফে জায়গা পেতে সফল হয়েছে। শনিবার কেকেআর সানরাইজার্স হায়দ্রাবাদকে পাঁচ উইকেটে তাদেরই ঘরের মাঠে মাত দিয়ে দেয়। এরপরেই তাদের জন্য প্লে অফের জায়গায় পরিস্কার হয়ে যায়। অধিনায়ক কার্তিক হায়দ্রবাদের বিরুদ্ধে অপরাজিত ২৬ রানের ইনিংস খেলেন। তৃতীয় দল হিসেবে প্লে অফে পৌঁছয় কেকেআর। যদিও চতুর্থ দলের প্লে অফে পৌঁছনোর লড়াই বাকি রয়েছে। এর মধ্যেই কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিকের স্ত্রী দীপিকা পাল্লিকল কার্তিককে নিয়ে একটি তথ্যের খোলসা করেছেন। দীপিকা এবার জানালেন ম্যাচের আগে কি করতেন দীনেশ কার্তিক।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে করলেন খোলসা

স্ত্রী দীপিকা পাল্লিকল বড় খোলসা করলেন, ম্যাচের আগে প্র্যাকটিস নয়, এই কাজ করতেন দীনেশ কার্তিক 1
ছবি সৌজন্যে দীপিকার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট

ক্রিকেটার দীনেশ কার্তিকের স্ত্রী নামি স্কোয়াস প্লেয়ার। সম্প্রতি অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত কমনওয়েলথ গেমসে দীপিকা দেশের জন্য সিলভার মেডেল জিতেছিলেন। ম্যাচের আগে দীনেশ কার্তিক কি করতেন তার খোলসা দীপিকা নিজের ইনস্টগ্রাম অ্যাকাউন্টে করেছেন। দীপিকা কার্তিকের একটি ছবি আপলোড করেছেন। ওই ছবিতে দেখা যাচ্ছে কার্তিক প্রিন্স হ্যারির বিয়ে দেখছিলেন। এই ছবির সঙ্গে দীপিকা একটি দারুণ ক্যাপশনও লিখেছেন। দীপিকা লিখেছেন “#প্রি ম্যাচ রুটিন”। এটা থেকেই পরিস্কার যে কার্তিক প্রতিটি ম্যাচের আগে টিভি দেখতে পছন্দ করেন।

২০১৫য় করেছিলেন বিয়ে

স্ত্রী দীপিকা পাল্লিকল বড় খোলসা করলেন, ম্যাচের আগে প্র্যাকটিস নয়, এই কাজ করতেন দীনেশ কার্তিক 2
ছবি সৌজন্যে গুগল

দীনেশ কার্তিকের প্রথম স্ত্রী তাকে ছেড়ে চলে গিয়েছিলেন এবং তার সতীর্থ মুরলী বিজয়কে বিয়ে করেছিলেন। এরপরেই কার্তিকের জীবনে আসেন দীপিকা এবং ১৮ আগস্ট ২০১৫য় দুজনে সাত পাকে বাঁধা পড়েন। এই দুজনের বিয়ে হিন্দু এবং খ্রীষ্টান মতে হয়েছিল। এটি কার্তিকের দ্বিতীয় এবং দীপিকার প্রথম বিয়ে।

পারফেক্ট স্বামী কার্তিক

স্ত্রী দীপিকা পাল্লিকল বড় খোলসা করলেন, ম্যাচের আগে প্র্যাকটিস নয়, এই কাজ করতেন দীনেশ কার্তিক 3
ছবি সৌজন্যে গুগল

দীনেশ কার্তিকও দীপিকাকে নিয়ে সবসময়ই খুশিতে থাকেন এবং সবসময়ই তার খুশির মুহুর্তকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। যখন দীপিকা অস্ট্রেলিয়ায় কমনওয়েলথ গেমসে রূপোর মেডেল জেতেন তখন কার্তিক সোশ্যাল মিডিয়ায় দীপিকার ছবি আপলোড করে নিজের খুশি ব্যক্ত করেছিলেন।

To be able to support my wife to achieve her goals is everything to me! 4 years back we both got on a plane heading home wd a Gold medal from the Commonwealth games , today as she lands for yet another commonwealth games after 4 long years of hardwork , I can only hope that she has a time of her life in Gold Coast. These 4 years have been tough , she’s worked hard , lived out of a suit case for many months , looked after our home, supported me through everything and yet never once complained about anything. For me to be able to support her is everything. To everyone competing at the Commonwealth games in Gold Coast – Good Luck. Make some memories and more importantly enjoy each moment. #gc2018

A post shared by Dinesh Karthik (@dk00019) on Apr 1, 2018 at 2:22am PDT

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *