দীনেশ কার্তিক বিসিসিআইয়ের পাঠানো নোটিশের দিলেন এই জবাব, পড়বেন শাস্তির মুখে!

ভারতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান দীনেশ কার্তিকের জন্য গত কিছু সময় ভাল যায়নি। প্রথমে বিশ্বকাপে সুযোগ পাওয়ার পর তার ব্যাট থেকে রান বেরয়নি, তারপর তাকে একদিনের আর টি-২০র দল থেকে বাদ দেওয়া হয়েছে। এখন সম্প্রতিই তাকে ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগ চলাকালীন দেখা যাওয়ার কারণে বিসিসিআই নোটিশ পাঠিয়েছিল। যার জবাব এখন দীনেশ কার্তিক দিয়েছেন।

দীনশ কার্তিক বিনা শর্তে ক্ষমা চাইতে প্রস্তুত

দীনেশ কার্তিক বিসিসিআইয়ের পাঠানো নোটিশের দিলেন এই জবাব, পড়বেন শাস্তির মুখে! 1

সম্প্রতিই সোশ্যাল মিডিয়ায় দীনেশ কার্তিকের ছবি ভাইরাল হয়েছিল, যাখেন তাকে ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগের দল ট্রিনিবাগো নাইট রাইডার্সের জার্সিতে ব্রেন্ডন ম্যাকালামের সঙ্গে বসে থাকতে দেখা যাচ্ছে। যে ছবি দেখার পর বিসিসিআই তাকে নোটিস পাঠিয়ে প্রশ্ন করেছে যে তার সেণ্ট্রাল চুক্তি কেন রদ করা হবে না। বিসিসিআইয়ের নিয়ম অনুসারে আইপিএল ছাড়া কোনো অন্য লীগে আপনি বিনা পারমিশান শামিল হতে পারবেন না। এখন সেই নোটিসের জবাব দীনেশ কার্তিক বিসিসিআইকে পাঠিয়ে দিয়েছেন। যেখানে তিনি নিজের ওই সিদ্ধান্তের উপর বিনা শর্তে ক্ষমা চেয়েছেন আর আগে এমনটা হবে না বলেও জানিয়েছেন।

ব্রেন্ডন ম্যাকালাম দীনেশ কার্তিককে ডেকেছিলেন

দীনেশ কার্তিক বিসিসিআইয়ের পাঠানো নোটিশের দিলেন এই জবাব, পড়বেন শাস্তির মুখে! 2

এই জবাবে দীনেশ কার্তিক জানিয়েছেন যে তাকে ট্রিনিবাগো নাইট রাইডার্সের কোচ ব্রেন্ডন ম্যাকালাম ডেকেছিলেন। তারপর তিনি জার্সি পরার জন্য বলেছিলেন। নিজের জবাবে কার্তিক বলেছেন যে,

“ওখানে যাওয়ার আগে বিসিসিআইয়ের পারমিশান না নেওয়ার কারণ আমি বিনা শর্তে ক্ষমা চাইছি। আমি আপনাদের জানাতে চাই যে টিকেআরের জন্য আমি কোনো ভূমিকা পালন করছি না আর না তো অন্য কোনোভাবে দলের সঙ্গে আমি যুক্ত”।

সেই সঙ্গে কার্তিক জানিয়েছেন যে তিনি এই লীগের পরবর্তী কোনো ম্যাচে ড্রেসিংরুমের অংশ হবে না।

তো এই কারণে ওখানে গিয়েছিলেন কার্তিক

দীনেশ কার্তিক বিসিসিআইয়ের পাঠানো নোটিশের দিলেন এই জবাব, পড়বেন শাস্তির মুখে! 3

ট্রিনিবাগো নাইট রাইডার্স দলের মালিক শাহরুখ খান। যার আইপিএল দল কলকাতা নাইট রাইডার্স দলের অধিনায়ক হলেন দীনেশ কার্তিক। ব্রেন্ডন ম্যাকালাম মাত্র ট্রিনিবাগো নাইট রাইডার্সের মুখ্য কোচ নন তিনি আইপিএলে কলকাতা নাইট রাইডার্স দলেরও কোচ।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *