স্ত্রীর সামনে সঞ্চালক করলেন এমন প্রশ্ন যে চোখ তুলে তাকাতে পর্যন্ত পারছিলেন না দীনেশ কার্তিক 1

টিম ইন্ডিয়ার উইকেটকীপার ব্যাটসম্যান এবং তার স্ত্রী দীপিকা পাল্লিকেল যিনি একজন জনপ্রিয় স্কোয়াশ প্লেয়ার, দুজনেরই সম্পর্ক রয়েছে খেলার সঙ্গে। এবং দুজনেরই খেলার সঙ্গে সম্পর্ক থাকায় মনে করা হয় যে এই দুজনের মধ্যে যথেষ্ট ভাল তালমেল রয়েছে। দুজনেই খেলায়োড় হওয়ায় তারা একে অপরকে ভাল বুঝতে পারেন এবং দুজনেই সুখী জীবনে ব্যস্ত রয়েছেন। এই দুজনেই নিজেদের পার্সোনাল এবং প্রোফেশনাল লাইফ আলাদা আলাদা মেজাজে বাঁচেন। সম্প্রতি একটি অনুষ্ঠানে এক প্রশ্নের জবাবে ভুল উত্তর দেওয়ায় পর দীনেশ কার্তিক লজ্জায় পড়ে যান।
স্ত্রীর সামনে সঞ্চালক করলেন এমন প্রশ্ন যে চোখ তুলে তাকাতে পর্যন্ত পারছিলেন না দীনেশ কার্তিক 2
ঘটনা হল সম্প্রতি একটি অনুষ্ঠানে গিয়েছিলেন দীনেশ কার্তিক এবং তার স্ত্রী দীপিকা পাল্লিকেল। সেখানে ওই অনুষ্ঠানের সঞ্চালক কার্তিককে প্রশ্ন করেন আপনার স্ত্রীর পছন্দের খাবার হল জাপানি ফুড, সঙ্গে সঙ্গেই কার্তিক জবাব দেন না, কিন্তু দীপিকা উত্তর দেন হ্যাঁ। এরপরই লজ্জায় মুখ ঘুরিয়ে কার্তিক অন্যদিকে দেখতে শুরু করেন। আসলে স্টারস্পোর্টস নিজেদের টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিয়ো শেয়ার করেছে যাতে কার্তিক এবং দীপিকাকে দেখা যাচ্ছে। এই ভিডিয়ো শেয়ার করে জানানো হয়েছে যে সঞ্চালকের প্রশ্নের উত্তর দুজনকেই একসঙ্গে দিতে হবে। যার ফলে তাদের মধ্যেকার অ্যান্ডারস্ট্যান্ডিং বোঝা যায়।
স্ত্রীর সামনে সঞ্চালক করলেন এমন প্রশ্ন যে চোখ তুলে তাকাতে পর্যন্ত পারছিলেন না দীনেশ কার্তিক 3
আর সেখানেই একটি প্রশ্ন করা হয় যে দীপিকার কি জাপানি খাবার পছন্দ? যার জবাবে দীপিকা ‘হ্যাঁ’ তে জবাব দেন এবং কার্তিকের জবাব ছিল ‘না’। এরপরই দীপিকা এমন রিঅ্যাকশন দেন যে দীনেশ লজ্জায় পড়ে গিয়ে এদিক ওদিকে তাকাতে বাধ্য হন। এই অনুষ্ঠানে আরও একটি প্রশ্ন করা। যেখানে প্রশ্ন করা হয় স্নান করার সময় গান গান কিনা কার্তিক তাতে দুজনেরই উত্তর হয় হ্যাঁ। এই ব্যাপারে দীনেশ কার্তিক বলেন আমি স্নান করার সময় অনেক কিছুই গুনগুন করি। তাকে প্রশ্ন করা হয় কোন গান আপনার পছন্দের যার উত্তরে দীনেশ জানান যা মনে আসে তাই গাই। এরমাঝেই দীপিকা তাকে থামিয়ে দিয়ে বলেন যে কার্তিকের তামিল গান বিশেষ করে যাতে বেশ হাই বিট এবং ঢোল তাসার মিউজিক রয়েছে তা পছন্দ কার্তিকের।
স্ত্রীর সামনে সঞ্চালক করলেন এমন প্রশ্ন যে চোখ তুলে তাকাতে পর্যন্ত পারছিলেন না দীনেশ কার্তিক 4
আরেকটি প্রশ্ন করা হয় যে দীনেশ কার্তিক কি ভুলে যাওয়া মনের মানুষ! যার উত্তরে দীনেশ এবং দীপিকা দুজনেই হ্যাঁ বলেন। দীনেশ জানান যে ছেলে বেলা থেকেই তার ভুলে যাওয়ার স্বভাব রয়েছে। এই মজাদার ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে ভাইরাল হয়ে চলেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *