সেঞ্চুরি করেও উদযাপন করেননি, মেয়েকে হারিয়ে মাঠে ব্যাট করতে নামেন বিষ্ণু সোলাঙ্কি! 1

ঘরোয়া টুর্নামেন্ট রঞ্জি ট্রফি (Ranji Trophy) ভারতে খেলা হচ্ছে, যেখানে খেলোয়াড়রা ধারাবাহিকভাবে ভালো পারফর্ম করছে। এদিকে, বরোদা (Baroda) এবং চণ্ডীগড়ের (Chandigarh) মধ্যে ম্যাচ চলছে, যেখানে বরোদার ব্যাটসম্যান বিষ্ণু সোলাঙ্কি সেঞ্চুরি (Vishnu Solanki) করেছেন, তারপর থেকে এই ব্যাটসম্যানরা সোশ্যাল মিডিয়ায় শিরোনামে রয়েছেন। তবে তার সেঞ্চুরি ইনিংসের জন্য নয়, ক্রিকেট এবং তার দলের প্রতি তার উত্সর্গের জন্য।

বরোদার ব্যাটসম্যান বিষ্ণু সোলাঙ্কি সেঞ্চুরি করেছেন

আসলে, সম্প্রতি বিষ্ণু সোলাঙ্কির বাড়িতে একটি ছোট্ট দেবদূতের জন্ম হয়েছিল, তবে ক্রিকেটারের মেয়েটি তার বাবা-মায়ের সাথে বেশি দিন থাকতে পারেনি। হ্যাঁ, আপনি ঠিকই বুঝেছেন, বিষ্ণুর কন্যা মারা গেছেন, তার পরে এই ব্যাটসম্যান সম্প্রতি তার মেয়ের শেষকৃত্য করার পরে দলের প্রতি তার দায়িত্ব পালন করতে মাঠে পৌঁছেছিলেন। এই দুঃখের সময়ে, বিষ্ণু দুর্দান্ত হৃদয় দেখিয়েছেন এবং বরোদার হয়ে দুর্দান্ত ইনিংস খেলে সেঞ্চুরি করেছেন তবে তিনি মাঠে উদযাপন করেননি।

বিষ্ণু দুর্দান্ত হৃদয় দেখিয়েছেন

Cricket Image for Ranji Trophy: शतक जड़ने के बाद नहीं मनाया जश्न, बेटी को खोकर मैदान पर बल्लेबाज़ी क

বিষ্ণু তার ইনিংস চলাকালীন ১৬৫ বল খেলে করে ১০৪ রান করেন। যে সময়ে তিনি ৬৩ স্ট্রাইক রেটে ব্যাট করার সময় ১২টি চার মেরেছেন। এই কঠিন পরিস্থিতিতে এই খেলোয়াড়ের ব্যাটিং থেকে খেলার প্রতি তার নিবেদন স্পষ্টভাবে দৃশ্যমান, যার কারণে তিনি সোশ্যাল মিডিয়ায় প্রচুর প্রশংসা পাচ্ছেন। আমাদের জানিয়ে দেওয়া যাক যে তার সহকর্মী খেলোয়াড় শেলডন জ্যাকসনও (Sheldon Jackson) তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে এই খেলোয়াড়ের জন্য টুইট করেছেন।

Leave a comment

Your email address will not be published.