ধোনিকে নিয়ে প্রথমবার বয়ান দিলেন বড় ভাই নরেন্দ্র সিং ধোনি, বললেন বিশ্বকাপের ভূমিকা নিয়ে কথা 1

এমএস ধোনির জীবন নির্ভর একটি ফিল্ম ২০১৬য় রিলিজ করেছিল, যার নাম ছিল এমএস ধোনি দ্যা আনটোল্ড স্টোরি। এই ফিল্মে ধোনির একটি বড় বোনকে দেখানো হয়েছিল। কিন্তু এই ফিল্মে ধোনির বড়ো ভাইকে দেখানো হয়নি। যদিও বলা হয় যে বড় ভাই নরেন্দ্র সিং ধোনিকে না দেখানোর পেছনেও মহেন্দ্র সিং ধোনির হাত ছিল। তিনিই নিজের বড়ো ভাইকে ফিল্মে না দেখানোর জন্য মানা করেছিলেন।

ধোনিকে নিয়ে খোলাখুলি বললেন নরেন্দ্র সিং ধোনি

ধোনিকে নিয়ে প্রথমবার বয়ান দিলেন বড় ভাই নরেন্দ্র সিং ধোনি, বললেন বিশ্বকাপের ভূমিকা নিয়ে কথা 2

এর মধ্যেই এমএস ধোনির বড়ো ভাই নরেন্দ্র সিং ধোনি স্পোর্টস স্টারকে একটি বয়ান দিয়েছেন। যেখানে তিনি মেনে নিয়েছেন যে ভারতের ২০০৭ এর টি-২০ বিশ্বকাপ জয় আর ২০১১র একদিনের বিশ্বকাপ জয়ে ধোনির গুরুত্বপূর্ণ যোগদান ছিল। সেইসঙ্গে তিনি আরো বলেছেন যে ২০১৯ বিশ্বকাপে আরো একবার ধোনির গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে।

যখন ধোনি ক্রিকেট বাছে তো আমি ফুটবল বেছে নিই

ধোনিকে নিয়ে প্রথমবার বয়ান দিলেন বড় ভাই নরেন্দ্র সিং ধোনি, বললেন বিশ্বকাপের ভূমিকা নিয়ে কথা 3

স্পোর্স্টস্টারে ছাপা একটি রিপোর্টের মোতাবেক মহেন্দ্র সিং ধোনর বড়ো ভাই নরেন্দ্র সিং ধোনি নিজের বয়ানে বলেছেন,

“যখন এমএস ধোনি ফুটবল থেকে ক্রিকেটে টার্ন নেন, তো আমি সেই সময় ক্রিকেট থেকে ফুটবলে টার্ন নিয়েছিলাম। আমি নিজের স্কুলের দলের হয়ে ফুটবল খেলতাম। আমি নিজের দলের হয়ে গোলকিপারের ভূমিকায় খেলতাম। এই সময় মাহি যথেষ্ট ছোটো ছিল। যতই সেই সময় ও ক্রিকেট না খেলুক, কিন্তু আন্তর্জাতিক স্তরের ক্রিকেটকে উৎসুকতার সঙ্গে দেখত”।

২০০৭ আর ২০১১ বিশ্বকাপে ধোনির ছিল গুরুত্বপূর্ণ ভূমিকা

ধোনিকে নিয়ে প্রথমবার বয়ান দিলেন বড় ভাই নরেন্দ্র সিং ধোনি, বললেন বিশ্বকাপের ভূমিকা নিয়ে কথা 4

নরেন্দ্র সিং ধোনির বিশ্বকাপে যোগদান নিয়ে এনএস ধোনি নিজের বয়ানে বলেন,

“আমার জন্য দুটি ফাইনালে মাহির যোগদান সবচেয়ে বড়ো ছিল। একজন অধিনায়ক হিসেবে ২০০৭এ ও নিজের ব্যাটিং এবং পাকিস্তানের বিরুদ্ধে ফাইনাল ম্যাচে ওর শেষ উইকেট নেওয়ার জন্য শর্ট ফাইন লেগে একজন ফিল্ডার রাখার সিদ্ধান্ত ভারতকে টি-২০ বিশ্বকাপ দিয়েছিল। ২০১১ আইসিসি বিশ্বকাপেও তিনিনিজের উপরে এসে দায়িত্ব নিয়েছিলেন আর ভারতীয় দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন”।
নরেন্দ্র সিং ধোনি বিশ্বকাপ ২০১৯এ ধোনির ভূমিকা নিয়ে কথা বলতে গিয়ে বলেন এবার ওর ভূমিকা আলাদা, কিন্তু ভীষণই গুরুত্বপূর্ণ”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *