এশিয়া কাপ ২০১৮: দীপক চহেরের খারাপ বোলিংয়ে ক্ষুব্ধ ধোনি ক্যামেরার সামনেই করে দিলেন এমন কিছু

কোনও ক্রিকেটারের জন্য তার ডেবিউ ম্যাচ ভীষণই গুরুত্ব রাখে। নিজের ডেবিউ ম্যাচকে প্রত্যেকেই স্মরণীয় করে রাখতে চান। কিন্তু ভারতীয় ক্রিকেট দলের তরুণ জোরে বোলার দীপক চহেরের জন্য নিজের ডেবিউ ম্যাচ কখনও মনে না রাখা ম্যাচ প্রমানিত হল। রাজস্থানের জোরে বোলার দীপক চহের ইউএইতে চলতি এশিয়া কাপের মধ্যে হার্দিক পান্ডিয়ার জায়গায় সুযোগ পেয়েছেন।

আফগানিস্থানের বিরুদ্ধে দীপক চহের পেলেন ওয়ানডেতে ডেবিউ করার সুযোগ
এশিয়া কাপ ২০১৮: দীপক চহেরের খারাপ বোলিংয়ে ক্ষুব্ধ ধোনি ক্যামেরার সামনেই করে দিলেন এমন কিছু 1
মঙ্গলবার দীপক চহেরকে কার্যনির্বাহি অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি প্লেয়িং ইলেভেনে সুযোগ দিয়েছিলেন। আফগানিস্থানের বিরুদ্ধে খেলা হওয়া এই ম্যাচে কোনও গুরুত্ব না থাকায় টিম ম্যানেজমেন্ট বেশ কিছু খেলোয়াড়দের বিশ্রাম দিয়েছেন এবং অধিনায়ক রোহিত শর্মা বিশ্রাম নেওয়ায় ধোনি এই ম্যাচে অধিনায়কত্ব সামলেন আর তিনি নিজের হাতে সিএসকের জন্য আইপিএলে খেলা দীপক চহেরকে সুযোগ দিয়েছেন।

দীপক চহেরের জন্য খারাপ প্রমানিত হয় প্রথম ওয়ানডে, বোলিং দেখে ধোনিও নিরাশ

এশিয়া কাপ ২০১৮: দীপক চহেরের খারাপ বোলিংয়ে ক্ষুব্ধ ধোনি ক্যামেরার সামনেই করে দিলেন এমন কিছু 2
India A’s Deepak Chahar celebrates taking the wicket of West Indies A Andre McCarthy during the one day tour match at the The County Ground, Northampton. PRESS ASSOCIATION Photo. Picture date: Friday June 29, 2018. See PA story CRICKET India A. Photo credit should read: David Davies/PA Wire. RESTRICTIONS: Editorial use only. No commercial use without prior written consent of the ECB. Still image use only. No moving images to emulate broadcast. No removing or obscuring of sponsor logos.

দীপক চহেরের জন্য জন্য এটা অনেক বড় সুযোগ ছিল যিনি ভারতীয় ওয়ানডে ক্যাপে প্রথমবার মাঠে নেমেছিলেন। কিন্তু রাজস্থানের এই তরুণ জোরে বোলারের জন্য এই ম্যাচ দ্বিতীয় ওভারেই খারাপ স্বপ্নের মত প্রমান হয়েছে। দীপক চহেরকে নিজের দ্বিতীয় ওভারেই একটি দামি ওভারের মুখোমুখি হতে হয় যে ওভারে তাকে ৯ বল করতে আর ১৭ রান খরচা করতে হয়।দীপক চহেরের এমন বোলিং দেখে উইকেটে পেছনে দাঁড়ানো অধিনায়ক ধোনি ভীষণই নিরাশ হন।

দ্বিতীয় ওভারেই দীপ চহের খেলেন ১৭ রান

আসলে আফগান ইনিংসের তৃতীয় ওভার দীপক চহেরের হাতে ছিল। এই ওভারের দীপক চহের স্লোয়ার বাউন্সার করার চক্করে বিমার দিয়ে বসে, ফলে ওভারের শুরুয়াতই হয় নো বল দিয়ে। এরপর আফগান ব্যাটসম্যানরা এই ওভারে একতি ছক্কা আর একটি চারও মারেন আর সেই সঙ্গে একটি নো বল আর দুটি ওয়াইডও হয়। পুরো ওভারে ৯টি বল করার পর চহের এই ওভারে ১৭ রান খান আর তিনি নিরাশ হয়ে ওভার শেষ করে ফিল্ডিংয়ের জন্য এগিয়ে যান।

ধোনি ধপক চহেরের এমন শুরুয়াত দেখে হলেন অখুশি

এশিয়া কাপ ২০১৮: দীপক চহেরের খারাপ বোলিংয়ে ক্ষুব্ধ ধোনি ক্যামেরার সামনেই করে দিলেন এমন কিছু 3
অন্যদিকে মহেন্দ্র সিং ধোনি উইকেটের পেছনে দীপক চহেরের এমন বোলিং দেখে নিরাশ হন। কার্যনির্বাহি অধিনায়ক হিসেবে এই ম্যাচে খেলা ধোনির প্রতিক্রিয়ায় পরিস্কার বোঝা যাচ্ছিল তিনি দীপক চহেরের বোলিংয়ে কতটা নিরাশ হয়েছেন। এই অবস্থায় বলা যেতে পারে চহেরের জন্য ডেবিউ ওয়ানডে ম্যাচ খারাপ স্বপ্নের মত প্রমানিত হয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *