ভারতের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি সুপ্রিম কোর্টে করলেন মামলা, ৪০ কোটির এই মামলা করলেন ধোনি

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক আর তারকা খেলোয়াড় মহেন্দ্র সিং ধোনি বিজ্ঞাপন জগতের এক বড়ো মুখ। ধোনি এখনো পর্যন্ত বেশ কিছু বিজ্ঞাপন করেছেন আর তিনি বেশ কিছু কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসডরো থেকছেন। কিন্তু তার সমস্ত কোম্পানির সঙ্গেই ভালো সম্পর্ক থেকেছে।

অম্রপালী গ্রুপের বিরুদ্ধে মহেন্দ্র সিং ধোনি গেলেন সুপ্রিম কোর্টে

কিন্তু এর মধ্যে মহেন্দ্র সিং ধোনির অম্রপালি গ্রুপের সঙ্গে মতান্তর হচ্ছে আর তিনি অম্রপালী গ্রুপের বিরুদ্ধে ৪০ কোটি টাকার ক্ষতিপূরণের জন্য সুপ্রিম কোর্টে মামলা করেছেন।
ভারতের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি সুপ্রিম কোর্টে করলেন মামলা, ৪০ কোটির এই মামলা করলেন ধোনি 1
ভারতীয় দলের কিংবদন্তী অধিনায়ক এমএস ধোনি ২০০৯ থেকেই অম্রপালী গ্রুপের সঙ্গে যোগ দিয়েছিলেন আর এই কোম্পানির ব্র্যাণ্ড অ্যাম্বাসডর থেকেছে আর সেই সঙ্গে তাকে বেশ কিছু বিজ্ঞাপনেও দেখা গিয়েছে। সেই সময় তিনি অম্রপালী গ্রুপের ব্র্যান্ডিং আর মার্কেটিং করেছেন।

নিজের ব্র্যাণ্ডিং আর মার্কেটিং্যের ৪০ কোটি টাকার বাকি টাকা ক্ষতিপুরনের আবেদন

ধোনি অম্রপালী গ্রুপের বিরুদ্ধে নিজের বকেয়া টাকা না মেটানোর কারণে সুপ্রিম কোর্টে গিয়েছেন। ধোনির মতে তিনি অম্রপালী গ্রুপ থেকে নিজের ব্র্যান্ডিং আর মার্কেটিং করেছে যার ফলে তার ৪০ কোটি টাকা বকেয়া রয়েছে। যা মেটানো হয়নি।
ভারতের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি সুপ্রিম কোর্টে করলেন মামলা, ৪০ কোটির এই মামলা করলেন ধোনি 2
মহেন্দ্র সিং ধোনির এই পদক্ষেপের পর এখন অম্রপালী গ্রুপের মুশকিল বেড়ে গিয়েছে। অম্রপালী গ্রুপের বিরুদ্ধে হাজার হাজার প্রতারিত ক্রেতাদের মত এখন ধোনিও নিজের বকেয়ার জনয় সুপ্রিম কোর্টে আবেদন করেছেন।

এমএস ধোনি ২০০৯ থেকে ২০১৬ পর্যন্ত থেকেছেন অম্রপালী গ্রুপের ব্র্যান্ড অ্যাম্বাসডর

ভারতীয় ক্রিকেটের সবচেয়ে বড় তারকা আর কিংবদন্তী খেলোয়াড় মহেন্দ্র সিগ ধোনি ২০০৯ থেকে অম্রপালী গ্রুপের হয়ে প্রায় ৭ বছর লাগাতার কাজ করেছেন আর তাদের ব্র্যান্ড অ্যাম্বাসডর থেকেছেন।
ভারতের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি সুপ্রিম কোর্টে করলেন মামলা, ৪০ কোটির এই মামলা করলেন ধোনি 3
কিন্তু ২০১৬য় অম্রপালী গ্রুপের বিরুদ্ধে তাদের ক্রেতাদের প্রতারণা করার বড়ো অভিযোগ আনা হয়েছিল। যার পর ধোনি নিজেকে এই গ্রুপ থেকে সরিয়ে নিয়েছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *