ভিডিও: মহেন্দ্র সিং ধোনি ব্যাটে লাগল সুরেশ রায়নার পা, তারপর রায়না করলেন এমন হৃদয় জেতার কাজ

আইপিএল ২০২০র শুরু আগামী ২৯ মার্চ থেকে হবে। এই বড়ো ইভেন্টের আগে দীর্ঘ সময় ধরে মাঠের বাইরে থাকা মহেন্দ্র সিং ধোনি চেন্নাইতে পৌঁছে সতীর্থদের সঙ্গে প্র্যাকটিস শুরু করে দিয়েছেন। সুরেশ রায়নার সঙ্গে প্র্যাকটিস চলাকালীন এমন একটা ঘটনা ক্যামেরাবন্দী হয়েছে যা দেখে প্রত্যেক ক্রিকেটপ্রেমী খুশি হয়ে যাবেন।

সুরেশ রায়না দিলেন ধোনির ব্যাটকে সম্মান

চেন্নাই সুপার কিংস আইপিএল ২০২০তে খেতাবী জয় হাসিল করার জন্য কোমর বেঁধে ফেলেছে। দলের সিনিয়র খেলোয়াড়দের প্র্যাকটিস করতে দেখা যাচ্ছে। জুলাইয়ের পর থেকে ভারতের হয়ে একটিও ম্যাচ না খেলা মাহীও চেন্নাই পৌঁছে ২ মার্চ থেকে চিন্নাস্বামী ক্রিকেট স্টেডিয়ামে প্র্যাকটিস শুরু করে দিয়েছেন। এর মধ্যে ধোনি আর রায়নার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় দ্রুতগতিতে ভাইরাল হয়ে চলেছে, যা সকলের হৃদয় জিতে নিয়েছে। আসলে চেন্নাই সুপার কিংসের একটি প্র্যাকটিস সেশনে ধোনি আর রায়না একসঙ্গে ছিলেন। তখনই রায়নার পা ভুল করে ধোনির ব্যাটে লেগে যায়। যেমনই রায়নার মনোযোগ এই দিকে যায় তিনি ধোনির ব্যাট ছুঁয়ে ক্ষমা চেয়ে নেন।

২৯ মার্চ থেকে হবে আইপিএলের শুরু

ভিডিও: মহেন্দ্র সিং ধোনি ব্যাটে লাগল সুরেশ রায়নার পা, তারপর রায়না করলেন এমন হৃদয় জেতার কাজ 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের শুরু ২৯ মার্চ থেকে হবে। লীগের প্রথম ম্যাচ আইপিএল ২০১৯এর দুই ফাইনালিস্ট দল মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে খেলা হবে। গত মরশুমের ফাইনাল ম্যাচে চেন্নাই সুপার কিংসের দল এক রানে মুম্বাই ইন্ডিয়ান্সের হাতে হেরে যায়। কিন্তু এখন আইপিএল ২০২০র জন্য সিএসকেকে জয়ের প্রবল দাবী পেশ করতে দেখা যাবে। এর জন্য দলের সিনিয়র খেলোয়াড়রা যেমন ধোনি, আম্বাতি রায়ডু, সুরেশ রায়নারা প্র্যাকটিস করতেও শুরু করে দিয়েছেন।

আইপিএলের উপর ঘনিয়ে আসছে করোনা ভাইরাসের বিপদ

ভিডিও: মহেন্দ্র সিং ধোনি ব্যাটে লাগল সুরেশ রায়নার পা, তারপর রায়না করলেন এমন হৃদয় জেতার কাজ 2

চিন থেকে শুরু হওয়া করোনা ভাইরা ভারতসহ বেশকিছু দেশে ছড়িয়ে পরেছে। এই সংক্রামণকে ছড়াতে দেখে ভারত সরকার ১৫ এপ্রিল পর্যন্ত সমস্ত ভিসা ক্যানসেল করে দিয়েছে। এই অবস্থায় ২৯ মার্চ থেকে শুরু হতে চলা আইপিএল বাতিল হওয়া নিয়েও আলোচনা হচ্ছে। শুধু তাই নয় এই বিষয়ে জনস্বার্থে সুপ্রিম কোর্টে আইপিএল বাতিল করার জন্য আবেদনও করা হয়েছে। কিন্তু সুপ্রিম কোর্ট দ্রুত শুনানি করতে অস্বীকার করেছে। প্রসঙ্গেত এখনো পর্যন্ত যদিও আইপিএল হওয়া বা বাতিল হওয়া নিয়ে কোনো অফিসিয়াল বয়ান প্রকাশ করা হয়নি। এর সিদ্ধান্ত ১৪ মার্চ হতে চলা গর্ভনিং কাউন্সিলের মিটিংয়েই সিদ্ধান্ত হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *