মালদ্বীপে স্পেশাল বন্ধুদের জন্য ফুচকা বানাতে দেখা গেলো মহেন্দ্র সিং ধোনিকে, দেখুন ভিডিয়ো 1

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ক্রিকেট মাঠ থেকে দূরে এই মুহূর্তে মালদ্বীপে পরিবার এবং বন্ধুদের সঙ্গে ছুটি কাটাচ্ছেন। সম্প্রতিই ধোনির ভলিবল খেলার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল, যেখানে যেটি এমএস ধোনির সমর্থকরা ভীষণই পছন্দ করেছিল। কিন্তু এখন একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছে যেখানে মাহী নিজের বিশেষ বন্ধু আরপি সিংয়ের জন্য ফুচকা বানাচ্ছেন।

মহেন্দ্র সিং ধোনি বানালেন ফুচকা

মহেন্দ্র সিং ধোনি গত দীর্ঘ সময় ধরে ক্রিকেট মাঠের থেকে দূরে রয়েছেন আর এই মুহূর্তে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন। ধোনি নিজের জীবন খোলাখুলি উপভোগ কর মানুষ। আজ এমএসের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো দ্রুতগতিতে ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োটিতে মাহী নিজের স্পেশাল বন্ধু আরপি সিংয়ের জন্য ফুচকা বানাচ্ছেন। এই ভিডিয়োটিতে দেখা যেতে পারে যে আরপি এইংয়ের প্লেটে আগে থেকে কিছু ফুচকা রাখা আছে আর এমএস ধোনি ভীষণই ধীরে সুস্থে তার জন্য আরো একটি ফুচকা বানাচ্ছেন।

মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন মাহী

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন খেলোয়াড় আরপি সিং নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে সমর্থকদের জানিয়েছিলেন যে তিনি মালদ্বীপে যাচ্ছেন। এই ছবিতে এমএস ধোনি আর তার স্ত্রী সাক্ষী ধোনিকেও দেখা যাচ্ছে। মাহীকে এই মুহূর্তে দেখে মনে হচ্ছে যে তিনি ক্রিকেট থেকে দূরে থাকার পুরো ফায়দা তুলছেন। কারণ গত দীর্ঘ সময় ধরে নিয়মিত ছবি, ভিডিয়ো সামনে আসছে যেখানে তাকে আলাদা আলাদা জায়গায় ঘুরতে দেখা যাচ্ছে।

দীর্ঘ সময় ধরে ক্রিকেট মাঠ থেকে দূরে রয়েছেন ধোনি

মালদ্বীপে স্পেশাল বন্ধুদের জন্য ফুচকা বানাতে দেখা গেলো মহেন্দ্র সিং ধোনিকে, দেখুন ভিডিয়ো 2

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি শেষবার ভারতীয় ক্রিকেট দলের জার্সি নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলা হওয়া আইসিসি বিশ্বকাপের সেমিফাইনালে পরেছিলেন। তারপর ধোনি ২ মাসের ছুটি ঘোষণা করেছিলেন কিন্তু সাত মাস কেটে গেছে আর ধোনির দলে প্রত্যাবর্তন হয়নি। এই কারণে ক্রিকেটের অলিতে গলিতে নিয়মিত তার অবসর নিয়ে আলোচনা চলছে। কিন্তু এখনো পর্যন্ত এমএস তার অবসর বা দলে প্রত্যাবর্তন নিয়ে কোনো অফিসিয়াল বয়ান দেননি। প্রসঙ্গত বিসিসিআই ২০১৯-২০র সেণ্ট্রাল চুক্তি থেকেও মাহীর নাম বাদ দিয়েহচে। এই কারণে সোশ্যাল মিডিয়ায় বিসিসিআইয়ের যথেষ্ট সমালোচনাও হয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *