ধোনির টি-২০ বিশ্বকাপ খেলা নিশ্চিত, এই দলের হয়ে শুরু করতে চলেছেন ট্রেনিং 1

বিশ্বকাপের পর থেকে ভারতীয় দলের হয়ে প্রাক্তন অধিনায়ক আর উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি মাঠে নামেননি। গত কিছু সিরিজ থেকে তিনি লাগাতার বিশ্রাম নিয়ে চলেছেন। এখন আশা রয়েছে যে তিনি আগামী সিরিজেও বিশ্রাম নিতে পারেন। যদিও দ্রুতই তিনি ট্রেনিংয়ের জন্য ক্রিকেটের মাঠে প্রত্যাবর্তন করতে পারেন।

অনুর্ধ্ব ২৩এর খেলোয়াড়দের সঙ্গে ট্রেনিং করবেন মহেন্দ্র সিং ধোনি

ধোনির টি-২০ বিশ্বকাপ খেলা নিশ্চিত, এই দলের হয়ে শুরু করতে চলেছেন ট্রেনিং 2

ক্রিকেট মাঠ থেকে দূরে থাকা মহেন্দ্র সিং ধোনি দ্রুতই মাঠে ফিরতে পারেন। তিনি রাঁচির মাঠে ঝাড়খন্ডের অনুর্ধ্ব ২৩ দলের খেলোয়াড়দের সঙ্গে ট্রেনিং করবেন। এই ব্যাপারে কথা বলতে গিয়ে ধোনির এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন,

“উনি সিনিয়র ঝাড়খন্ড দলের একজন সহায়ক স্টাফের সঙ্গে কথা বলেছেন, কিন্তু যখন উনি ৮ নভেম্বর থেকে শুরু হতে চলা সৈয়দ মুস্তাক আলি টি-২০তে অংশ নেওয়ার জন্য সুরাটে রওনা হবেন, তার আগে তিনি রাঁচির মাঠে অনুর্ধ্ব ২৩ খেলোয়াড়দের সঙ্গে রাঁচির মাঠে অনুর্ধ্ব ২৩ এর খেলোয়াড়দের সঙ্গে ট্রেনিং করবেন। তিনি জিমে ট্রেনিং নিয়ে নিজের ফিটনেসের উপর কাজ করা শুরু করে দিয়েছেন”।

মহেন্দ্র সিং ধোনি ফিটনেস নিয়ে কাজ করা শুরু করেছেন

ধোনির টি-২০ বিশ্বকাপ খেলা নিশ্চিত, এই দলের হয়ে শুরু করতে চলেছেন ট্রেনিং 3

এখন তারকা অধিনায়ক থাকা মহেন্দ্র সিং ধোনির ঘনিষ্ঠ সূত্র তার প্রত্যাবর্তন নিয়ে কথা বলতে গিয়ে বলেছেন যে,

“উনি আয়োজন স্থলে ব্যাডমিন্টন, টেনিস আর বিলিয়ার্ডও খেলেন। এগুলো সবই তার প্রস্তুতির অংশ। উনি জানুয়ারি থেকে প্রতিযোগীতামূলক ক্রিকেট খেলা শুরু করতে পারে যার মানে হল তিনি সৈয়দ মুস্তাক আলি ট্রফির জন্য ঝাড়খন্ড দলের অংশ থাকবেন না”।

দ্রুতই শুরু হতে চলা বাংলাদেশ সফরের পর ধোনিকে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে হতে চলা সিরিজেও দেখা যাবে না। আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে তার খেলা প্রায় নিশ্চিত হয়ে গিয়েছে।

শ্রীলঙ্কা সফর থেকে করবেন আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন

ধোনির টি-২০ বিশ্বকাপ খেলা নিশ্চিত, এই দলের হয়ে শুরু করতে চলেছেন ট্রেনিং 4

রিপোর্টের মোতাবেক মহেন্দ্র সিং ধোনি শ্রীলঙ্কার বিরুদ্ধে হতে চলা সিরিজ থেকে ক্রিকেটে প্রত্যাবর্তন করতে পারেন। তারপর তিনি নিউজিল্যান্ডের বিরুদ্ধেও খেলবেন। ধোনির আন্তর্জাতিক ক্রিকেটে পরবর্তী লক্ষ্য টি-২০ বিশ্বকাপ খেলা। যা আগামী বছর ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত অস্ট্রেলিয়ায় খেলা হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *