মহেন্দ্র সিং ধোনি যদি ফিট হন, তো তার ভারতীয় দলে প্রত্যাবর্তন হওয়া উচিত: ওয়াসিম জাফর 1

ভারতের প্রাক্তন বিস্ফোরক ব্যাটসম্যান বীরেন্দ্র সেহবাগ টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া একটি ইন্টারভিউতে মহেন্দ্র সিং ধোনির ভারতীয় দলে প্রত্যাবর্তনের প্রশ্নের জবাব দিয়ে বলেছিলেন যে তিনি কোথায় দলে ফিট হবে? ঋষভ পন্থ আর কেএল রাহুল এই মুহূর্তে ফর্মে রয়েছেন, তারা সম্প্রতিই ভালো প্রদর্শন করেও দেখিয়েছেন। আমার মনে হয় যে ওকে দলে না রাখার আমাদের কাছে অনেক কারণ আছে।

ওয়াসিম জাফর ধোনিকে আবারো দেখতে চান ভারতীয় দলে

মহেন্দ্র সিং ধোনি যদি ফিট হন, তো তার ভারতীয় দলে প্রত্যাবর্তন হওয়া উচিত: ওয়াসিম জাফর 2

যতই সেহবাগের মতে ভারতীয় দলে ধোনির প্রত্যাবর্তন মুশকিল হোক, কিন্তু এর মধ্যে ওয়াসিম জাফর তার সঙ্গে অসমত প্রকাশ করেছেন আর তিনি মহেন্দ্র সিং ধোনিকে আরো একবার ভারতীয় দলে দেখতে চান। ওয়াসিম জাফর স্বয়ং নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে বলেছেন যে যদি ধোনি ফিট হন তো তাকে ভারতীয় দলে আবারো শামিল করা উচিত। জানিয়ে দিই যে সম্প্রতিই ওয়াসিম জাফর ক্রিকেটের সমস্ত ফর্ম্যাট থেকে অবসর নিয়েছেন।

ওয়াসিম জাফর ধোনির প্রত্যাবর্তন নিয়ে বলেছেন এই কথা

মহেন্দ্র সিং ধোনি যদি ফিট হন, তো তার ভারতীয় দলে প্রত্যাবর্তন হওয়া উচিত: ওয়াসিম জাফর 3

ভারতের প্রাক্তন টেস্ট ক্রিকেটার ওয়াসিম জাফর নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে লেখেন, “যদি ধোনি ফিট থাকেন আর ফর্মে থাকেন তো আমার মনে হয় না যে আমরা তাকে দলের বাইরে রাখতে পারি। উইকেটের পেছনে ও ভীষণই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন আর শেষে গিয়ে ব্যাটিংও করতে পারেন। ধোনির আসায় কেএল রাহুলের কাঁধ থেকে উইকেটকিপিংয়ের চাপ সরে যাবে আর ভারত পন্থকে একজন ব্যাটসম্যান হিসেবে খেলাতে পারে যদি তাদের বাঁহাতি ব্যাটসম্যানের প্রয়োজন থাকে তো”।

বিশ্বকাপের পর থেকে ধোনি খেলেননি প্রতিযোগীতামূলক ক্রিকেট

মহেন্দ্র সিং ধোনি যদি ফিট হন, তো তার ভারতীয় দলে প্রত্যাবর্তন হওয়া উচিত: ওয়াসিম জাফর 4

উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি ভারতীয় দলের হয়ে বিশ্বকাপ ২০১৯এ ভালো প্রদর্শন করেছিলেন। তবে সকলের আশা ছিল যে তিনি বিশ্বকাপের পর ক্রিকেট থেকে অবসর নেবেন, কিন্তু এখনো পর্যন্ত তিনি নিজের অবসরের কোনো অফিসিয়াল ঘোষণা করেননি। তবে তিনি বিশ্বকাপের পর থেকে প্রতিযোগীতামূলক ক্রিকেটও খেলেননি।

Leave a comment

Your email address will not be published.