ভিডিয়ো: আরসিবির বিরুদ্ধে ম্যাচের আগে প্র্যাকটিসের জন্য মাঠে নামলেন ধোনি, তখন হল এই অবাক কাণ্ড 1

আইপিএলে বর্তমান চ্যাম্পিয়ন এমএস ধোনি নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস। নিজেদের খেতাব বাঁচানোর জন্য চেন্নাইয়ের দল ২৩ মার্চ থেকে আরসিবির বিরুদ্ধে নিজেদের সফর শুরু করবে। এর মধ্যে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো দুর্বার গতিতে ভাইরাল হচ্ছে যা যথেষ্ট অবাক করে দেওয়ার মত। এই ভিডিয়ো স্বয়ং চেন্নাই সুপার কিংস নিজদের আধিকারিক টুইটার অ্যাকাউন্টে পোষ্ট করেছে।

ধোনির প্র্যাকটিস চলাকালীন, চেন্নাইবাসীদের উপচে পড়ল ভীড়
ভিডিয়ো: আরসিবির বিরুদ্ধে ম্যাচের আগে প্র্যাকটিসের জন্য মাঠে নামলেন ধোনি, তখন হল এই অবাক কাণ্ড 2
বর্তমানে চেন্নাই সুপার কিংস দল চিপক ক্রিকেট স্টেডিয়ামে আইপিএল ২০১৯ এর জন্য প্র্যাকটিস করছে। মানুষ জানত যে অধিনায়ক এমএস ধোনিও প্র্যাকটিস করার জন্য মাঠে নামবেন, এই কারণে তাকে দেখার জন্য স্টেডিয়ামে চেন্নাইবাসীদের ভীড় উপচে পড়ে। এর ভিডিয়ো স্ব্যঙ সোশ্যাল মিডিয়ায় চেন্নাই সুপার কিংস পোষ্ট করেছে।

ভীড় দেখে ধোনিও হয়ে গেলেন অবাক
ভিডিয়ো: আরসিবির বিরুদ্ধে ম্যাচের আগে প্র্যাকটিসের জন্য মাঠে নামলেন ধোনি, তখন হল এই অবাক কাণ্ড 3
চেন্নাইবাসীদের বিশাল ভীড় দেখে স্বয়ং এমএস ধোনিও অবাক হয়ে যান। তার চোখে মুখে তার অবাক হওয়ার প্রতিক্রিয়া দেখতে পাওয়া যায়। যদিও সমস্ত দর্শকের সম্মান করে তিনি প্র্যাকটিস করেন আর দর্শকদের সামনে আসেন।

স্টেডিয়াম প্রতিধ্বনিত হল ধোনি ধোনি চিৎকারে
ভিডিয়ো: আরসিবির বিরুদ্ধে ম্যাচের আগে প্র্যাকটিসের জন্য মাঠে নামলেন ধোনি, তখন হল এই অবাক কাণ্ড 4
যেমনই ধোনি প্র্যাকটিসের জন্য নেটে পৌঁছোন, তো স্টেডিয়ামে ধোনি ধোনি চিৎকার প্রতিধ্বনিত হতে থাকে। চারদিকে তারই নাম শোনা যাচ্ছিল। যদিও ম্যাচ চলাকালীন তো বেশ কয়েকবার ধোনির নাম স্টেডিয়ামে প্রতিধ্বনিত হতে শোনা যায়, কিন্তু কোনো খেলোয়াড়েরই প্র্যাকটিস চলাকালীন এমন দৃশ্য খুবই কম দেখতে পাওয়া যায়। চেন্নাই সুপার কিংসের পুরো দল স্টেডিয়ামে আসা ভীড় দেখে অবাক হয়ে যায়।

এখানে ক্লিক করে দেখুন ভিডিয়ো

আপনারা এই ভিডিয়োতে পরিস্কার দেখতে পারেন যে কিভাবে ধোনির প্র্যাকটিস চলাকালীন হাজারো সংখ্যায় দর্শককে মাঠে বসে থাকতে দেখা গিয়েছে আর কিভাবে তারা নিজেদের পছন্দের খেলোয়াড় এমএস ধোনির নামে স্লোগান দিচ্ছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *