ফার্ম হাউসে ধোনি গতকাল রাতে করেছিলেন জমকালো পার্টির আয়োজন, এখন বিরাট আর চহেল বললেন এই হৃদয় ছোঁয়া কথা

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ বর্তমানে জারি রয়েছে। সিরিজের তৃতীয় ম্যাচে রাঁচির জেএসসিএ ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে খেলা হবে। জানিয়ে দিই যে জেএসসিএ ইন্টারন্যাশনাল স্টেডিয়াম ধোনির হোম গ্রাউন্ড। তিনি এই মাঠেই খেলা বড়ো হয়েছেন। এই মাঠেই তার ক্রিকেট কেরিয়ার শুরু হয়েছিল।

ম্যাচের আগে ধোনি ফার্ম হাউসে ডেকে ভারতীয় দলকে করালেন ডিনার
ফার্ম হাউসে ধোনি গতকাল রাতে করেছিলেন জমকালো পার্টির আয়োজন, এখন বিরাট আর চহেল বললেন এই হৃদয় ছোঁয়া কথা 1
ধোনি রাঁচিতে ভারতীয় দলের খেলোয়াড়দের অতিথি সতকার করেছেন আর তিনি নিজের ফার্ম হাউসে ভারতীয় দলকে ডিনারে ডাকেন। জানিয়ে দিই যে এমএস ধোনির ফার্ম হাউস রিং রোডে অবস্থিত যা কিনা শহর থেকে ১০ কিলোমিটার দূরে আর ৭ একর জমির উপর তৈরি। জানিয়ে দিই যে এটা এমএস ধোনির নিজের হোম গ্রাউন্ডে শেষ ম্যাচও প্রমানিত হতে পারে । আসলে অনুমান করা হচ্ছে যে ধোনি বিশ্বকাপ ২০১৯ এর পর আন্তর্জাতিক ক্রিকেট থেকে সম্পূর্ণভাবে বিদায় জানাতে পারেন, এই কারণেই তিনি হয়ত আর কখনো নিজের হোম গ্রাউন্ডে ভারতীয় দলের হয়ে ম্যাচ নাও খেলতে পারেন।

জেএসসিএর প্যাভিলিয়ন ধোনির নামে
ফার্ম হাউসে ধোনি গতকাল রাতে করেছিলেন জমকালো পার্টির আয়োজন, এখন বিরাট আর চহেল বললেন এই হৃদয় ছোঁয়া কথা 2
জানিয়ে দিই যে ঝাড়খন্ড স্টেটস ক্রিকেট অ্যাসোসিয়েশন (জেএসসিএ) এরও এই ব্যাপারের অনুভব ভাল মতন রয়েছে যে এই ম্যাচ এমএস ধোনির রাঁচিতে শেষ আন্তর্জাতিক ম্যাচ হতে পারে, এই কারণে তারা এর জন্য সম্পুর্ণভাবে প্রস্তুতি নিয়েছেন। জেএসসিএ সাউথ এন্ড প্যাভিলিয়নের নাম ধোনির নামে রাখার সিদ্ধান্ত নিয়েছে। জানিয়ে দিই যে শচীন তেন্ডুলকর আর সুনীল গাভাস্কারের নামেও মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের প্যাভিলিয়নের নাম রাখা হয়েছে।

ম্যাচকে ব্যাট হাতে করতে চাইবেন স্মরণীয়
ফার্ম হাউসে ধোনি গতকাল রাতে করেছিলেন জমকালো পার্টির আয়োজন, এখন বিরাট আর চহেল বললেন এই হৃদয় ছোঁয়া কথা 3
জানিয়ে দিই যে এমএস ধোনি এই ম্যাচকে ব্যাট হাতে স্মরণীয় করতে চাইবেন। প্রথম ওয়ানডেতে তিনি ৫৯ রান করে ভারতীয় দলকে জয় এনে দিয়েছিলেন। কিন্তু সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে তিনি শূন্য রানের স্কোরে আউট হয়ে গিয়েছিলেন। কিন্তু রাঁচিতে নিজের সম্ভাব্য শেষ ওয়ানডেতে নিজের ঘরোয়া দর্শকদের সামনে তিনি একটি স্মরণীয় ইনিংস খেলতে চাইবেন।

View this post on Instagram

🥰

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on Mar 6, 2019 at 12:54am PST

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *