ভারতের লোকেদের জুটি বানাবেন মহেন্দ্র সিং ধোনি, এই কোম্পানির সঙ্গে করলেন চুক্তি

ভারতীয় দলের প্রাক্তণ অধিনায়ক এখন এক এক করে ক্রিকেটের সমস্ত ফর্ম্যাট থেকে সরে যাচ্ছেন। প্রথমে তো তিনি টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়ে নেন।তারপর তিনি তরুণ ক্রিকেটার ঋষভ পন্থকে অভিজ্ঞতা দিতে আর ভবিষ্যতে উইকেটকিপিংয়ের দায়িত্বের জন্য ভারতীয় টি-২০ দল থেকেও নিজেকে সরিয়ে নেওয়া সঠিক মনে করেছেন। কিন্তু ধোনির ক্রিকেট কেরিয়ার থেকে তার ব্র্যান্ড ভ্যালু কম হয়ে যায়নি। জানিয়ে দিই এখন মহেন্দ্র সিং ধোনিকে অনলাইন ম্যাট্রিমনি সাইটের ব্র্যান্ড অ্যাম্বাসডর করা হয়েছে। যার পর বিশেষজ্ঞরা এই ব্যাপারে নিজের নিজের রায় দিয়েছেন।
ভারতের লোকেদের জুটি বানাবেন মহেন্দ্র সিং ধোনি, এই কোম্পানির সঙ্গে করলেন চুক্তি 1
সুরক্ষিত ভবিষ্যতের প্রস্তুতি

ধোনির অনলাইন ম্যাট্রিমনি সাইটের ব্র্যান্ড অ্যাম্বাসডর হওয়ার পর বিশেষজ্ঞরা নিজেদের রায় দিয়েছেন।। এই ব্যাপারে বিশেষজ্ঞদের বক্তব্য,

“ ভারতীয় দলের প্রাক্তণ অধিনায়ক এই ব্যাপারে ভালোমতই জানেন যে তার ক্রিকেট কেরিয়ার এখন আর খুব বেশি দিন বাকি নেই।এইকারণে তিনি তার আসন্ন ভবিষ্যতের সুরক্ষিত প্রস্তুতি নিচ্ছেন। তিনি এমন বড় বড় ব্র্যান্ডসকে প্রাথমিকতা দিচ্ছেন যা তার ক্রিকেট কেরিয়ার থেকে অবসর নেওয়ার পরও সহজেই চলতে পারে”।

ভারতের লোকেদের জুটি বানাবেন মহেন্দ্র সিং ধোনি, এই কোম্পানির সঙ্গে করলেন চুক্তি 2

মাহি জাহির করলেন খুশি

ইন্ডিয়ান ক্রিকেট দলের দুর্দান্ত এই ব্যাটসম্যান এই অনলাইন ম্যাট্রিমনি সাইটের সঙ্গে যুক্ত হওয়ার খুশি জাহির করেছেন। তিনি কথা বলতে গিয়ে জানিয়েছেন, “ আমি এই ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হয়ে যথেষ্ট ভালো অনুভব করছি। এটা এমন একটা বড় ব্র্যান্ড যারা অনেক বিয়ে করিয়েছে। যার মধ্যে অনেকগুলো সফলও হয়েছে”।
ভারতের লোকেদের জুটি বানাবেন মহেন্দ্র সিং ধোনি, এই কোম্পানির সঙ্গে করলেন চুক্তি 3
সাইটের আধিকারিকরাও প্রকাশ করেছেন খুশি

এই সুযগে অনলাইন ম্যাট্রিমনি ভারত ম্যাট্রিমনি সাইটের আধিকারিক মুরুগুয়েল জানকি রমন ধোনির সঙ্গে কেক কাটতে গিয়ে বলেন,

“ আমার মনে হয় যে ধোনি আমাদের জন্য একদম সঠিক বিকল্প। উনি লক্ষ কোটি তরুণদের প্রেরণা স্রোত। উনি নিজের কেরিয়ারে যা কিছু হাসিল করেছেন তা সমস্ত কিছুই নিজের দমে হাসিল করেছেন। ও নিজের নেতৃত্বের ক্ষমতার জন্য পরিচিত”।

শুধু তাই নয় তিনি আগে আরও বলেন,

“উনি বিবাহিত জীবন, দায়িত্ববান বাবা একজন ভালো স্বামীর গুণ দিয়ে লোকেদের প্রেরিত করবেন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *