ভিডিয়ো: মহেন্দ্র সিং ধোনি হারালেন মাঠে মেজাজ, ড্রিংকস নিয়ে আসা তরুণ খেলোয়াড় খলিল আহমেদকে দিলেন গালি

ভারতীয় দল আর অস্ট্রেলিয়ার দলের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচ অ্যাডিলেড ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচ ভারতীয় দল নিজেদের দুর্দান্ত প্রদর্শনে ৬ উইকেটের ব্যবধানে জিতে নিয়েছে। সেই সঙ্গে তিন ম্যাচের এই সিরিজকে ভারতীয় দল ১-১ এ সমতা ফিরিয়েছে। এখন তৃতীয় ম্যাচ নির্নায়ক হবে।

ধোনির দুর্দান্ত ইনিংসের সৌজন্যে ভারত জিতল ম্যাচ
ভিডিয়ো: মহেন্দ্র সিং ধোনি হারালেন মাঠে মেজাজ, ড্রিংকস নিয়ে আসা তরুণ খেলোয়াড় খলিল আহমেদকে দিলেন গালি 1
ভারতীয় দল এই দ্বিতীয় ওয়ানডে ম্যাচে এমএস ধোনির দুর্দান্ত ইনিংসের সৌজন্যে জিতে নিয়েছে। এমএস ধোনি ভারতীয় দলের হয়ে এই ম্যাচে ৫৪ বলে ৫৫ রানের ম্যাচ জেতানো ইনিংস খেলেন। তিনি নিজের এই ইনিংসে দুটি গগণচুম্বি ছক্কা মারেন। ভারতীয় দলের হয়ে এই ম্যাচে অধিনায়ক বিরাট কোহলিও ১১২ বলে ১০৪ রানের দুর্দান্ত সেঞ্চুরি ইনিংস খেলেন।

ধোনি দিলেন খলিল আহমেদকে গালি
ভিডিয়ো: মহেন্দ্র সিং ধোনি হারালেন মাঠে মেজাজ, ড্রিংকস নিয়ে আসা তরুণ খেলোয়াড় খলিল আহমেদকে দিলেন গালি 2

আপনাদের জানিয়ে দিই যে ৪৪তম ওভারের পরযখন মাঠে ড্রিংকস ব্রেক চলছিল, তো তরুণ খেলোয়াড় খলিল আহমেদ আর যজুবেন্দ্র চহেল মাঠে ড্রিংকস নিয়ে আসেন। সেই সময় খলিল আহমদে ভুল করে পিচের মাঝে দৌড়ে যান। খলিল আহমেদকে পিচে দৌড়তে দেখে ধোনি নিজের মেজাজ হারিয়ে ফেলেন আর তিনি খলিল আহমদেকে গালাগালি দিয়ে বসেন।

মনীষ পাণ্ডেকেও দিয়েছিলেন গালাগাল
ভিডিয়ো: মহেন্দ্র সিং ধোনি হারালেন মাঠে মেজাজ, ড্রিংকস নিয়ে আসা তরুণ খেলোয়াড় খলিল আহমেদকে দিলেন গালি 3
আপনাদের জানিয়ে দিই যে এমনটা প্রথমবার নয়, যে ধোনি কোনো তরুণ খেলোয়াড়কে গালাগাল দিয়েছেন। এর আগেও এমএস ধোনি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একটি টি-২০ ম্যাচ চলাকালীন তরুণ খেলোয়াড় মনীষ পাণ্ডেকে গালাগাল দিয়েছিলেন।

এখানে দেখে নিন ধোনি দ্বারা খলিল আহমেদকে গালাগাল দেওয়ার ভিডিয়ো

এই ভিডিয়োতে আপনারা পরিস্কার দেখতে পারেন যে কিভাবে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি ভারতের তরুণ খেলোয়াড় খলিল আহমদকে গালাগাল দিচ্ছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *