সলমান খানের বাড়ি পৌঁছলেন ধোনি এবং সাক্ষী, কারণ খুবই মজাদার

ভারতীয় দলের প্রাক্তণ অধিনায়ক তথা বর্তমান ওয়ান ডে এবং টি২০ দলের দুরন্ত উইকেটকীপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি বর্তমানে ক্রিকেট থেকে খানিকটা দূরেই রয়েছেন। কারণ তিনি টেস্ট খেলেন না। আর সামনেই আফগানিস্থানের বিরুদ্ধে একমাত্র টেস্ট খেলা হবে। ফলে এই সময়ে ধোনি আইপিএলের পর নিজের বাড়ি রাঁচিতে চলে গিয়েছিলেন, কিন্তু এখন তাকে ফের একবার মুম্বাইয়ে দেখা গেল। আফগানিস্থানের বিরুদ্ধে খেলা হওয়া এই একমাত্র টেস্টের পর ভারতীয় দলকে আয়ারল্যান্ড সফরে যেতে হবে যেখানে তারা ২৭ এবং ২৯ জুন দুটি টি২০ ম্যাচ খেলবে এবং এরপর তারা ইংল্যান্ডের বিরুদ্ধে তিনটি টি২০, তিনটি ওয়ানডে এবং পাঁচটি টেস্ট ম্যাচের সিরিজ খেলবে। যার মধ্যে টেস্ট বাদ দিলে বাকি সবকটি ম্যাচেই ধোনির নাম রয়েছে।

#salmankhan with #msdhoni last nite

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Jun 11, 2018 at 3:12am PDT

এর মধ্যে আইপিএলে তার অধিনায়কত্বে চেন্নাই সুপার কিংস দুর্দান্ত প্রদর্শন করে ফাইনালে সানরাইজার্স হায়দ্রাবাদকে ৮ উইকেটে হারিয়ে দেয়। এরপর ধোনি চেন্নাই যান। এরপর চেন্নাই থেকে রাঁচি ফেরত যান ধোনি। কিন্তু এখন ফের ধোনিকে তার স্ত্রী সাক্ষীর সঙ্গে মুম্বাইয়ে রবিবার দেখা গিয়েছে।

#msdhoni and @sakshisingh_r at #salmankhan home

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Jun 10, 2018 at 4:38pm PDT

এই কারনে সলমানের বাড়িতে গিয়েছেন ধোনি

সংবাদমাধ্যমের খবরের কথা ধরা হলে তারকা ক্রিকেটার ধোনি এবং তার স্ত্রী সাক্ষীকে বলিউডের নক্ষত্র সলমানের খানের মুম্বাইয়ের বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে দেখা গিয়েছে। বলা হচ্ছে যে ইফতার পার্টির জন্যই ধোনি এবং সাক্ষী সলমানের বাড়িতে যান।

@vanturiulia with @sakshisingh_r at #salmankhan home.ladt nite

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Jun 11, 2018 at 2:42am PDT

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *