জেনে নিন ধোনি কে ছেড়ে সাক্ষী কোন প্লেয়ারের সঙ্গে নিজের ছবি শেয়ার করছেন

এ বছর আইপিএলের ফাইনাল ম্যাচ চেন্নাই সুপার কিংস এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। এই ম্যাচে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস এই খেতাব তৃতীয়বার নিজেদের নামে করে নেয়। এই দুরন্ত মরশুমের পর গত মঙ্গলবার ধোনি নিজের স্ত্রী সাক্ষী এবং মেয়ে জীবার সঙ্গে রাঁচীতে ফেরত চলে যান। যদিও তাদের সঙ্গে আরও এক তরুণ প্লেয়ার ছিলেন। রবিবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া আইপিএলের একাদশ সংস্করণের ফাইনালে চেন্নাই সুপার কিংস ৮ উইকেটে সানরাইজার্স হায়দ্রাবাদকে হারিয়ে এই খেতাবি ম্যাচ জিতে নেয়।
জেনে নিন ধোনি কে ছেড়ে সাক্ষী কোন প্লেয়ারের সঙ্গে নিজের ছবি শেয়ার করছেন 1
এরপর ধোনি চেন্নাইতে তাদের সমর্থকদের সঙ্গে দেখা করে রাঁচী ফেরত চলে যান। যাতে তাদের সঙ্গে ছিলেন তরুণ ক্রিকেটার মনু সিং। প্রসঙ্গত জানিয়ে রাখা ভাল যে এবার আইপিএলের নিলামে তরুণ মনু সিংকে সিএসকে তার বেস প্রাইস ২০ লাখ টাকায় কিনেছিল। কিন্তু তিনি একটিও ম্যাচে খেলার সুযোগ পান নি। তার এটা ডেবিউ আইপিএল ছিল।

@monu_singh31 …. we love him … follow him if u like him !!

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on May 21, 2018 at 7:59am PDT

যাতে তিনি খেলার সুযোগ পান নি। মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী ধোনি এবং ক্রিকেটার মনু সিং ধোনির দারুণ বন্ধুত্ব রয়েছে। এর ফলে সাক্ষী একবার বা দু বার নয় বরং বেশ কয়েকবার নিজের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে মনু সঙ্গে তোলা ছবি এবং নিজের সিঙ্গল ছবিও শেয়ার করেন, যা আপনারাও দেখতে পারেন।

Going to Ranchi @mahi7781 @sakshisingh_r @monu_singh31

A post shared by Sakshi Singh Dhoni (@sakshi.singh.dhoni) on May 28, 2018 at 6:49pm PDT

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *