রোহিত শর্মা নাকি বিরাট কোহলি? এই ব্যাটসম্যানকে ব্যাটিং করতে দেখতে পছন্দ করেন শিখর ধবন 1

টিম ইন্ডিয়ার বিস্ফোরক ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবন লকডাউন চলাকালীন সোশ্যাল মিডিয়ায় সমর্থকদের যথেষ্ট মনোরঞ্জন করেছেন। কখনো তাকে বাড়িতে ওয়াশরুম পরিস্কার করতে দেখা গিয়েছে, তো কখনো বাচ্চাদের সঙ্গে খেলতে দেখা গিয়েছে। কিন্তু এখন শিখর ধবন একটি ইন্টারভিউ চলাকালীন সেই খেলোয়াড়ের নাম খোলসা করেছেন যার ব্যাটিং দেখতে তিনি সবচেয়ে মজা পান।

কার ব্যাটিং দেখতে পান মজা?

রোহিত শর্মা নাকি বিরাট কোহলি? এই ব্যাটসম্যানকে ব্যাটিং করতে দেখতে পছন্দ করেন শিখর ধবন 2

ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবনকে অস্ট্রেলিয়ার সঙ্গে খেলা ঘরোয়া একদিনের সিরিজে চোটের মুখোমুখি হতে হয়েছিল। যারপর তিনি দল থেকে বাদ পড়ে যান। এখন ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবনের কাছে যখন স্পোর্টস তকে একটি লাইভ চ্যাট চলাকালীন প্রশ্ন করা হয় যে তিনি কোন ব্যাটসম্যানকে ব্যাটিং করতে দেখতে সবচেয়ে বেশি পছন্দ করেন। যার জবাব দিয়ে ধবন বলেন,

“সকলেই স্পেশাল আর আপনি এভাবেই একটি দল গড়েন। প্রত্যেক ব্যক্তি আলাদা। প্রত্যেকটি খেলোয়াড়ের আলাদা হওয়া ভীষণই জরুরী আর এভাবেই দল তৈরি হয়। রোহিত শুরুতে নিজের সময় নেয় আর একবার যখন ও ছন্দ পেয়ে যায় তো তারপর তাকে আউট করা মুশকিল হয়ে যায়। অন্যদিকে বিরাটের ধারাবাহিকতা আর ক্লাস অদ্ভুত। আমি ভীষণই ভাগ্যবান আর কৃতজ্ঞ অনুভব করি যে আমি এই যুগের অংশ”।

সুশান্তের আত্মহত্যা নিয়ে বলেছেন ধবন

রোহিত শর্মা নাকি বিরাট কোহলি? এই ব্যাটসম্যানকে ব্যাটিং করতে দেখতে পছন্দ করেন শিখর ধবন 3

গত রবিবার হঠাত করে খবর এসেছিল যে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। এই খবর সামনে আসার পর সকলের মনে একটাই প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে যে এমন কী হয়েছিল যে সুশান্তকে আত্মহত্যার মতো বড়ো পদক্ষেপ নিতে হয়েছে। সকলেই তার এই পদক্ষেপে বিস্মিত। এখন যখন শিখর ধবন লাইভে এসেছেন তো তার সঙ্গে লাইভ চ্যাট চলাকালীন সুশান্তের মৃত্যুর ব্যাপারে কথা বলা হয়। এটা নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে ধবন বলেন,

“এটা ভীষণই দুঃখজনক ঘটনা। আমি আর আপনি জানি না যে সেই সময় সেই ব্যাক্তি কী করছিল। যতই আপনি যে কোনো ফিল্ডে থাকুন, ক্রিকেট বা বলিউড বা ব্যবসা, আপনাকে মানসিকভাবে মজবুত হতে হবে, যা আপনাকে অন্যদের চেয়ে আলাদা করে। কোনো জায়গায় পৌঁছনো একটা বিষয়, কিন্তু এটা ধরা রাখা অন্য ব্যাপার। আপনার কাছে সবচেয়ে ভালো বডি থাকতে পারে, কিন্তু যদি আপনার মনে শক্তি না থাকে তো আপনি সংঘর্ষ করবেন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *