IPL 2022: KKR-এর জয় সত্ত্বেও, এই প্লেয়ার নোংরাভাবে ট্রোলড হলেন, IPL কেরিয়ার শেষ হতে পারে !! 1

IPL 2022 এর ৫৬ তম ম্যাচে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) মুম্বাই ইন্ডিয়ান্সকে (Mumbai Indians) ৫৬ রানের বিশাল ব্যবধানে পরাজিত করেছে। মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্সের এই বিস্ফোরক জয় সত্ত্বেও, এর একজন খেলোয়াড় সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ট্রোলড হচ্ছেন। কলকাতা নাইট রাইডার্সের এই খেলোয়াড়ের ফ্লপ ব্যাটিং দেখে মনে হচ্ছে এখন এই ক্রিকেটারের আইপিএল কেরিয়ারও শেষ হয়ে যেতে পারে শিগগিরই।

KKR-এর জয় সত্ত্বেও, এই খেলোয়াড় খারাপভাবে ট্রোলড হয়েছেন

IPL 2022: KKR-এর জয় সত্ত্বেও, এই প্লেয়ার নোংরাভাবে ট্রোলড হলেন, IPL কেরিয়ার শেষ হতে পারে !! 2

কলকাতা নাইট রাইডার্সের জয়ের পর, তাদের উদ্বোধনী ব্যাটসম্যান অজিঙ্ক রাহানেকে (Ajinkya Rahane) সোশ্যাল মিডিয়ায় প্রচুর ট্রোল করা হচ্ছে। মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে এই ম্যাচে অজিঙ্ক রাহানে ২৪ বলে ২৫ রানের একটি ধীরগতির ইনিংস খেলেন। সাধারণত টি-টোয়েন্টি ক্রিকেটে এ ধরনের ইনিংস খুবই খারাপ বলে বিবেচিত হয়। এই সময়ের মধ্যে অজিঙ্ক রাহানের স্ট্রাইক রেটও দাঁড়িয়েছে ১০৪.২৭। T20 ক্রিকেটে ২৪ বলে ২৫ রানের ধীরগতির ইনিংস খেলার পর ভক্তরা সোশ্যাল মিডিয়ায় অজিঙ্ক রাহানেকে প্রচুর ট্রোল করছে। আইপিএল ২০২২-এ, কলকাতা নাইট রাইডার্স (KKR) দলের ওপেনার অজিঙ্ক রাহানে খুব বিব্রতকরভাবে পারফর্ম করেছেন। অজিঙ্ক রাহানে আইপিএল ২০২২-এর ৬ ম্যাচে মাত্র ১০৫ রান করেছেন।

শেষ হতে পারে আইপিএল কেরিয়ার, ইতিমধ্যেই বাদ পড়েছেন টিম ইন্ডিয়া থেকে

IPL 2022: KKR-এর জয় সত্ত্বেও, এই প্লেয়ার নোংরাভাবে ট্রোলড হলেন, IPL কেরিয়ার শেষ হতে পারে !! 3

অজিঙ্ক রাহানের এই খারাপ পারফরম্যান্স দেখে, কলকাতা নাইট রাইডার্স তাকে পরবর্তী ম্যাচের একাদশ থেকে বাদ দিতে পারে। শুধু তাই নয়, আইপিএলের এই মরশুম অজিঙ্ক রাহানের আইপিএল কেরিয়ারের শেষ মরশুমও হতে পারে। কোনো দলই আগামী বছরের ২০২৩ সালের আইপিএল নিলামে অজিঙ্ক রাহানেকে যোগ করতে চায় না। ইতিমধ্যেই টিম ইন্ডিয়া (India) থেকে বাদ পড়েছেন অজিঙ্ক রাহানে। দীর্ঘদিন বাজে পারফরম্যান্সের কারণে নির্বাচকরা আউটের পথ দেখিয়েছিলেন অজিঙ্ক রাহানেকে। আইপিএলই ছিল অজিঙ্ক রাহানের জন্য শেষ ভরসা, কিন্তু এখন এই ব্যাটসম্যানের ফেরা প্রায় অসম্ভব। অজিঙ্ক রাহানের আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ার প্রায় শেষ।

Read More: IPL 2022: টিম ইন্ডিয়ার মিডল অর্ডারের মেরুদণ্ড হবেন এই তরুণ খেলোয়াড়, সুরেশ রায়নার মতো মাতাচ্ছেন দর্শকদের !!

Leave a comment

Your email address will not be published.