বিশ্ব চ্যাম্পিয়ন হওয়া সত্ত্বেও অসি কোচ জাস্টিন ল্যাঙ্গারের এই নোংরামোয় ক্ষোভপ্রকাশ ওয়াকার ইউনিসের 1

অস্ট্রেলিয়া ও পাকিস্তানের মধ্যে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমি ফাইনালে ডেভিড ওয়ার্নারকে ডাবল বাউন্সারে ছক্কা মারার জন্য অস্ট্রেলিয়ার প্রধান কোচ জাস্টিন ল্যাঙ্গারকে সমালোচনা করেছেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ওয়াকার ইউনিস। অস্ট্রেলিয়ার ইনিংস চলাকালীন, অষ্টম ওভার বল করার সময়, বলটি মহম্মদ হাফিজের হাত থেকে পড়ে যায়, যা দুটি টোকায় ওয়ার্নারের কাছে পৌঁছে যায়, ক্যাঙ্গারু দলের ওপেনার একটি ছক্কা হাঁকান।

T20 World Cup 2021: Watch - David Warner Smashes Six To A Double Bounced  Delivery From Mohammad Hafeez

ডেভিড ওয়ার্নার হাফিজকে ছক্কা মারার পর খেলার স্পিরিট নিয়ে ক্রিকেট বিশ্ব থেকে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ওয়াকার ইউনিস বিশ্বাস করেন যে ওয়ার্নার যে কোনও জায়গায় সেই বলটি খেলতে স্বাধীন ছিলেন তবে বলেছিলেন যে এটিকে প্রচার করা উচিত নয় কারণ এটি ম্যাচটি দেখার জন্য তরুণদের জন্য একটি খারাপ উদাহরণ তৈরি করে। এ স্পোর্টসের সাথে কথা বলতে গিয়ে তিনি বলেন, “এটা ভালো, এটা আইনি ছিল, ওয়ার্নারের যে কোনো জায়গায় বল খেলার অধিকার ছিল, এটা ঠিক, কিন্তু প্রচার করাটা ভুল।” তিনি আরও বলেন যে, “ল্যাঙ্গার যেভাবে ওয়ার্নারের প্রশংসা করেছেন ‘ক্রিকেট পিচে এমন কিছু দেখিনি, এটা হাস্যকর,’ এটা ঠিক নয়।” ইউনিস আরও বলেন, “ছোটদের কী শেখাচ্ছেন? ঠিক আছে, এটা আপনার মানসিকতা, আপনি যেভাবে খেলতে চান, কিন্তু যুবকদের শেখান না।”

T20 World Cup 2021: Waqar Younis calls Justin Langer 'dishonest' in live  show, know the reason

১৯৯৯ সালে হোবার্টে খেলা টেস্ট ম্যাচে জাস্টিন ল্যাঙ্গারের এই আচরণে আমি বিস্মিত নই বলে জানিয়েছেন ওয়াকার ইউনিস, ব্যাটের কানায় বল লেগে যাওয়ার পরও কীভাবে ল্যাঙ্গার ক্রিজে থাকেন, তার কয়েকদিন পর তিনি স্বীকার করেন যে। বল ব্যাটের কানায় লেগেছিল। পাকিস্তানের প্রাক্তন অধিনায়কের মতে, “ল্যাঙ্গারের এই ইতিহাস রয়েছে, আমরা ১৯৯০ এর দশকে হোবার্টে একটি টেস্ট ম্যাচ খেলছিলাম, আমরা টেস্ট ম্যাচ জেতার কাছাকাছি ছিলাম, কিন্তু বল যখন ব্যাটের কানায় লেগেছিল, ল্যাঙ্গার ক্রিজ ছাড়েননি।” তিনি বলেন, “দুই-তিন দিন পর তিনি স্বীকার করেছেন যে বল ব্যাট শেষ হয়ে গেছে।” ওয়াকার বলেছিলেন যে আমরা একটি অনুষ্ঠানে ল্যাঙ্গারের সাথে এই বিষয়ে আলোচনা করেছি, তারপর তিনি বলেছিলেন যে হ্যাঁ তাই ছিল।

Leave a comment

Your email address will not be published.