করোনা ভাইরাসের মধ্যে দীপিকা পাডুকোনে বিরাট কোহলিকে দিলেন একটি চ্যালেঞ্জ, দেখুন ভিডিয়ো 1

এই মুহূর্তে সারা বিশ্বেই করোনা ভাইরাসের কারণে দ্রুতগতিতে প্রভাবিত হচ্ছে। যেখানে এখনো পর্যন্ত বিশ্বে প্রায় ৯ হাজার মানুষ নিজের প্রাণ হারিয়েছেন। অন্যদিকে ২.২ লাখ মানুষ এই ভাইরাসে আক্রান্ত হয়েছে। এই ভাইরাস থেকে বাঁচার জন্য এখন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে একটি চ্যালেঞ্জ দিয়েছেন।

করোনা ভাইরাস নিয়ে দীপিকা পাডুকোনে দিলেন কোহলিকে চ্যালেঞ্জ

করোনা ভাইরাসের মধ্যে দীপিকা পাডুকোনে বিরাট কোহলিকে দিলেন একটি চ্যালেঞ্জ, দেখুন ভিডিয়ো 2

ভারতে এখনো পর্যন্ত ভাইরসের ১৬৯জন রোগী পাওয়া গিয়েছে। অন্যদিকে এই ভাইরাসে ৩জন প্রাণ হারিয়েছেন। এটা নিয়ে এখন ভারত সরকারও ভীষণই সিরিয়াস হয়ে গিয়েছে। বড়ো বড়ো সেলিব্রিটি এখন মানুষকে এই ভাইরাস থেকে বাঁচার উপায় জানাচ্ছেন। যার মধ্যে এখন বলিউডও শামিল হয়ে গিয়েছে। অভিনেত্রী দীপিকা পাডুকোনে নিজের হাত ধোয়ার একটি ভিডিয়ো শেয়ার করেছেন। তিনি সেই মেজাজেই মানুষকেও করোনা ভাইরাস থেকে লড়ার জন্য উৎসাহিত করেছেন। এখন তিনি আরো তিনজনকে চ্যালেঞ্জ করেছেন যে তারাও ভিডিয়ো তোইরি করে মানুষকে উৎসাহিত করুন। সেই তিনজনের মধ্যে টেনিসের তারকা রজার ফেডরার, ফুটবলের তারকা ক্রিস্টিয়ানো রোনাল্ডো আর ক্রিকেটের তারকা আর ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির নাম শামিল রয়েছে। এখন বিরাট কোহলি কী জবাব দেন তার উপর সকলের নজর রয়েছে।

ভাইরাসের কারণে এখন বন্ধ ক্রিকেট

করোনা ভাইরাসের মধ্যে দীপিকা পাডুকোনে বিরাট কোহলিকে দিলেন একটি চ্যালেঞ্জ, দেখুন ভিডিয়ো 3

এই করোনা ভাইরাসের কারণেই বর্তমান সময়ে কোনো খেলাই বড়ো স্তরে খেলা হচ্ছে না। ক্রিকেটের দিকে তাকালে গত কিছু সময়ে ইংল্যান্ড-শ্রীলঙ্কা সিরিজ, নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া সিরিজ, পাকিস্তান বাংলাদেশ সিরিজ আর ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজ স্থগিত করতে হয়েছে। এরপর আইপিএলকেও বন্ধ করতে হয়েছে। কোনো ক্রিকেটের ম্যাচই খেলা হচ্ছে না। ক্রিকেটের সবচেয়ে বড়ো টি-২০ লীগ বলে পরিচিত আইপিএলকেও করোনা ভাইরাসের কারণেই ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করে দেওয়া হয়েছে। শুধু মাত্র ক্রিকেটই নয় অন্য বেশকিছু খেলাও এই ভাইরাসের কারণে বন্ধ করতে হয়েছে। তবে পুরো বিশ্ব এই ভাইরাসকে আটকানোর চেষ্টা করে চলেছে।

১৫ এপ্রিল পর্যন্ত খেলা হবে না কোনো ম্যাচ

করোনা ভাইরাসের মধ্যে দীপিকা পাডুকোনে বিরাট কোহলিকে দিলেন একটি চ্যালেঞ্জ, দেখুন ভিডিয়ো 4

বর্তমান পরিস্তিতি দেখে একটা কথা তো পরিস্কার হয়ে গিয়েছে যে এখন ১৫ এপ্রিলের আগে কোনো ক্রিকেট ম্যাচ খেলা হবে না। তারপরও শুধু মাত্র আইপিএলেরই আয়োজন হতে পারে। যদি আইপিএল ২০২০কেও করোনা ভাইরাসের কারণে বাতিল করতে হয় তো আগামী ২ থেকে ৩ মাস পর্যন্ত কোনো সিরিজ হবে না। দক্ষিণ আফ্রিকার দল আগামী দু মাস পর্যন্ত নিজেদের ক্রিকেট থেকে সরিয়ে নিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *