ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ নিজের দ্বাদশ মরশুমের জন্য প্রস্তুত আর আরও বড়সড় করে এই প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। ফ্রেঞ্চাইজিগুলি খেলোয়াড়দের রিলিজ আর ট্রান্সফার করাও শুরু করে দিয়েছে। এর মধ্যেই দিল্লির দল গ্লেন ম্যাক্সওয়েলকে রিলিজ করে দিয়েছে। দিল্লি আগেই গৌতম গম্ভীরকেও রিলিজ করে দিয়েছে।

৯ কোটি টাকায় বিক্রি হয়েছিলেন ম্যাক্সওয়েল

অস্ট্রেলিয়ান ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েলকে গত মরশুমে দিল্লি ডেয়ারডেভিলস ৯কোটি টাকার বিশাল দামে কিনেছিল। যদিও তিনি সেই অনুযায়ী প্রদর্শন করতে পারেননি। ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ২০১৪ সংস্করণে ম্যাক্সওয়েল কিংস ইলেভেন পাঞ্জাবের হয়েখেলে ৫৫২ রান করে সকলের ধ্যান নিজের দিকে আকর্ষণ করেছিলেন।

গত মরশুমে গ্লেন ম্যাক্সওয়েলের প্রদর্শন ছিল খারাপ

গত বছর আইপিএলে এই খেলোয়াড়ের রেকর্ড গড়পড়তা থেকেও খারাপ ছিল।ম্যাক্সওয়েল গত মরশুমে ১৪.০৮গড়ে ১২ ম্যাচে মাত্র ১৬৯ রান করেছিলেন।তার এই প্রদর্শনের কারণেই দলের প্রদর্শনের যথেষ্ট প্রভাব পড়েছিল। এই খেলোয়াড়ের মধ্যে প্রতিভা তো প্রচুর রয়েছে কিন্তু গত আইপিএল মরশুমে তার প্রদর্শন সেইরকম ছিলনা।

এবার আবারও হতে পারেন মিলিয়ন ডলার বেবি

আইপিএলের সমস্ত দলই এই খেলোয়াড়ের প্রতিভার ব্যাপারে ভালভাবেই জানে। যদি এই খেলোয়াড় ফর্মে থাকেন তো নিজের দমে পুরো ম্যাচের পট পরিবর্তন করে দিতে পারেন। এই কারণে এই খেলোয়াড়ের উপর প্রত্যেক দলই নিজের দান খেলতে পারে। দিল্লি এই খেলোয়াড়কে রিলিজ করে দিয়েছে। এর মানে এই দাঁড়ায় যে এই খেলোয়াড় এখন নিলামের জন্য উপলব্ধ হবেন।

আইপিএল ২০১৯ এর ক্রিকেট জগতের সমস্ত ফ্যানস আকুল হয়ে প্রতীক্ষা করছেন। কিন্তু এর আয়োজন নিয়ে এখনও পর্যন্ত ছবিটা পরিস্কার হয়নি। কারও কাছেই এ ব্যাপার নিয়ে কোনও জবাব নেই যে আগামি আইপিএল কখন আর কোথায় হতে চলেছে।

আরও পড়ুন

এই প্রাক্তন ভারতীয় তারকা মনে করেন কার্তিকের ক্যারিয়ার শেষ।

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ (ওডিআই) হোম সিরিজ থেকে কার্তিক বাদ পড়েছেন। যারফলে মনজ্রেকার মনে করেন...

আরসিবির এই ৫ খেলোয়াড় করেছেনভালো প্রদর্শন, তো বিরাট কোহলি দিতে পারেন টিম ইন্ডিয়ার টিকিট

আরসিবির এই ৫ খেলোয়াড় করেছেন ভালো প্রদর্শন, তো বিরাট কোহলি দিতে পারেন টিম ইন্ডিয়ার টিকিট
আরসিবির দল আইপিএল ২০১৯ এ নিজেদের ভরসা বেশ কিছু তরুণ খেলোয়াড়দের উপর ভরসা দেখিয়েছে। দলে বেশ কিছু...

আইপিএল ২০১৯: এই হল সেই পাঁচ খেলোয়াড় যারা আইপিএলের দেন, পঞ্চম নাম একদম অবাক করার মত

আইপিএল ভারতীয় দলকে বেশ কিছু দুর্দান্ত খেলোয়াড় দিয়েছে। যারা দীর্ঘ সময় পর্যন্ত ভারতীয় দলের হয়ে খেলে দুর্দান্ত...

দুর্দান্ত প্রদর্শনের পরও এই খেলোয়াড়কে বাদ দিয়ে কেএল রাহুলকে সামিল করায় ক্ষুব্ধ প্রশংসকরা, কোহলির উপর আনলেন এই অভিযোগ

বিশ্বকাপের আগে ভারতীয় দল নিজেদের শেষ সিরিজের জন্য দল ঘোষণা করে দিয়েছে। ওয়ানডে দল থেকে দীনেশ কার্তিককে...

পৃথ্বী শ বললেন, অস্ট্রেলিয়া সিরিজ মিস করায় দুঃখি, এই সিরিজ থেকে ফিরব দলে

ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান পৃথ্বী শ-কে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাদের মাটীতে হওয়া টেস্ট সিরিজ চলাকালীন প্র্যাকটিস ম্যাচে চোট...