দিল্লি ডেয়ারডেভিলস করল রিলিজ, নিলামে ফের নামবেন আইপিএলের এই মিলিয়ন বেবি ডলার 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ নিজের দ্বাদশ মরশুমের জন্য প্রস্তুত আর আরও বড়সড় করে এই প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। ফ্রেঞ্চাইজিগুলি খেলোয়াড়দের রিলিজ আর ট্রান্সফার করাও শুরু করে দিয়েছে। এর মধ্যেই দিল্লির দল গ্লেন ম্যাক্সওয়েলকে রিলিজ করে দিয়েছে। দিল্লি আগেই গৌতম গম্ভীরকেও রিলিজ করে দিয়েছে।

৯ কোটি টাকায় বিক্রি হয়েছিলেন ম্যাক্সওয়েল
দিল্লি ডেয়ারডেভিলস করল রিলিজ, নিলামে ফের নামবেন আইপিএলের এই মিলিয়ন বেবি ডলার 2
অস্ট্রেলিয়ান ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েলকে গত মরশুমে দিল্লি ডেয়ারডেভিলস ৯কোটি টাকার বিশাল দামে কিনেছিল। যদিও তিনি সেই অনুযায়ী প্রদর্শন করতে পারেননি। ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ২০১৪ সংস্করণে ম্যাক্সওয়েল কিংস ইলেভেন পাঞ্জাবের হয়েখেলে ৫৫২ রান করে সকলের ধ্যান নিজের দিকে আকর্ষণ করেছিলেন।

গত মরশুমে গ্লেন ম্যাক্সওয়েলের প্রদর্শন ছিল খারাপ
দিল্লি ডেয়ারডেভিলস করল রিলিজ, নিলামে ফের নামবেন আইপিএলের এই মিলিয়ন বেবি ডলার 3
গত বছর আইপিএলে এই খেলোয়াড়ের রেকর্ড গড়পড়তা থেকেও খারাপ ছিল।ম্যাক্সওয়েল গত মরশুমে ১৪.০৮গড়ে ১২ ম্যাচে মাত্র ১৬৯ রান করেছিলেন।তার এই প্রদর্শনের কারণেই দলের প্রদর্শনের যথেষ্ট প্রভাব পড়েছিল। এই খেলোয়াড়ের মধ্যে প্রতিভা তো প্রচুর রয়েছে কিন্তু গত আইপিএল মরশুমে তার প্রদর্শন সেইরকম ছিলনা।

এবার আবারও হতে পারেন মিলিয়ন ডলার বেবি
দিল্লি ডেয়ারডেভিলস করল রিলিজ, নিলামে ফের নামবেন আইপিএলের এই মিলিয়ন বেবি ডলার 4
আইপিএলের সমস্ত দলই এই খেলোয়াড়ের প্রতিভার ব্যাপারে ভালভাবেই জানে। যদি এই খেলোয়াড় ফর্মে থাকেন তো নিজের দমে পুরো ম্যাচের পট পরিবর্তন করে দিতে পারেন। এই কারণে এই খেলোয়াড়ের উপর প্রত্যেক দলই নিজের দান খেলতে পারে। দিল্লি এই খেলোয়াড়কে রিলিজ করে দিয়েছে। এর মানে এই দাঁড়ায় যে এই খেলোয়াড় এখন নিলামের জন্য উপলব্ধ হবেন।

আইপিএল ২০১৯ এর ক্রিকেট জগতের সমস্ত ফ্যানস আকুল হয়ে প্রতীক্ষা করছেন। কিন্তু এর আয়োজন নিয়ে এখনও পর্যন্ত ছবিটা পরিস্কার হয়নি। কারও কাছেই এ ব্যাপার নিয়ে কোনও জবাব নেই যে আগামি আইপিএল কখন আর কোথায় হতে চলেছে।

Leave a comment

Your email address will not be published.