মনোজ প্রভাকর আর তার স্ত্রীর উপর উঠল এই গুরুতর অভিযোগ, বিষয়টি জানলে হবেন অবাক

ভারতীয় ক্রিকেট দলে নিজের ব্যাটের চেয়ে বেশি বিতর্কে থাকা ভারতীয় খেলোয়াড় মনোজ প্রভাকর কখনো ম্যাচ ফিক্সিং তো কখনো অন্য কোনো কারণে লাইমলাইটে থেকেছেন। এখন মনোজ প্রভাকর আর তার স্ত্রী ফরহীনের উপর লন্ডেনের এক মহিলা কেস নথিভুক্ত করেছেন। এই দুজনের বিরুদ্ধে ঐ মহিলা দিল্লির মালবীয় নগর থানায় মামলা দায়ের করেছেন যে প্রভাকর কিছু রাজনৈতিক নেতার সহায়তায় দক্ষিণ দিল্লিস্থিত তার ফ্ল্যাট বেচে দিয়েছেন।

মনোজ প্রভাকরের উপর আনা হল এই অভিযোগ

মনোজ প্রভাকর আর তার স্ত্রীর উপর উঠল এই গুরুতর অভিযোগ, বিষয়টি জানলে হবেন অবাক 1

আধিকারিকেরা জানিয়েছেন যে দিল্লি পুলিশ বৃহস্পতিবার প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মনোজ প্রভাকর, তার স্ত্রী, ছেলে আর অন্য দুজনের বিরুদ্ধে প্রতারণা আর অত্যাচারের মামলা নথিভুক্ত করা হয়েছে। একজন সিনিয়র পুলিশ আধিকারিক জানিয়েছেন যে তারা একজন মহিলার অভিযোগ পেয়েছেন যার পরিচয় লন্ডনে থাকা সন্ধ্যা শর্মা পন্ডিত হিসেবে করা হয়েছে। নিজের অভিযোগে ওই মহিলা উল্লেখ করেছেন যে তার ফ্ল্যাটটিকে তার স্বামী লক্ষ্মীচন্দ পন্ডিত ১৯৯৫তে একজন বিল্ডারের কাছ থেকে কিনেছিলেন। ওই দম্পতি লন্ডন যাওয়ার আগে ২০০৬ পর্যন্ত ফ্ল্যাটটিতে থাকতেন। পরে ওই ফ্ল্যাটটির ব্যবহার তাদের কিছু আত্মীয়রা করেন। ২০১৮য় তাদের আত্মীয়রা ফ্ল্যাটটি খালি করে দেন তারপর থেকে ফ্ল্যাটটি বন্ধই ছিল। পুলিশের অনুসারে ওই মহিলা বলেছেন যে তাকে প্রতিবেশীরা জানিয়েছিলেন যে তার ফ্ল্যাটে কেউ থাকছেন। সেপ্টেম্বরে তিনি দিল্লি আসেন আর তিনি যখন ফ্ল্যাটে ঢোকার চেষ্টা করেন তো ওই ফ্ল্যাটে বসবাসকারীরা তাকে ঢুকতে দিতে বাঁধা দেন।

দন্ত চলাকালীন পুলিশের হাতে এল এই দস্তাবেজ

মনোজ প্রভাকর আর তার স্ত্রীর উপর উঠল এই গুরুতর অভিযোগ, বিষয়টি জানলে হবেন অবাক 2

ওই মহিলা দাবী করেছেন যে যখন তিনি এই বিষয়টি তোলার চেষ্টা করেন তো তাকে গুরুতর পরিণাম ভোগার হুমকি দেওয়া হয়। তিনি দাবী করেছেন যে তার ফ্ল্যাটটিকে মনোজ প্রভাকর এবং অন্য কয়েকজন জাল দস্তাবেজ তৈরি করে তার আধারে দখল করেছিলেন। শুরুর তদন্ত চলাকালীন পুলিশ পেয়েছে যে প্রপার্টি ডিলার মনোজ গোয়েল যিনি এই মামলার একজন অভিযুক্ত তিনি জালি কাগজপত্র তৈরি করেছেন আর প্রভাকরকে ওই ফ্ল্যাটটিতে কব্জা করতে সাহায্য করেছিলেন। একজন পুলিশ আধিকারিক জানিয়েছেন যে,

“প্রারম্ভিক তদন্তের পর মালবীয় নগর পুলিশ স্টেশানে মামলা নথিভুক্ত করা হয়েছে। আমরা প্রভাকরকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকব”।

প্রভাকর ওই মহিলা দ্বারা তার উপর করা অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলছেন যে তিনি গত ২৩ বছর ধরে প্রথম তলার ফ্ল্যাটে থাকছেন আর তিনি কখনো মহিলাকে দেখেননি, তিনি ওই মহিলার ব্যাপারে কিছুই জানেন না। তিনি জানেনই না দ্বিতীয় তলায় কে থাকেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *