পন্থ-পাণ্ডিয়া বিবাদের পর এবার সন্দীপ লামিছানে মুম্বাইকে নিয়ে এমন কিছু বললেন যা শুনে রেগে উঠবেন রোহিত-নীতা আম্বানি
ছবি সৌজন্যে বিসিসিআই

গতকাল আইপিএলের শেষ লিগের ম্যাচে দিল্লির ফিরোজ শাহ কোটলায় মুম্বাই এবং দিল্লির বিরুদ্ধে রোমাঞ্চকর লড়াই দেখা গেল। এই ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলস মুম্বাইকে ১১ রানে হারিয়ে দিয়ে দারুণ জয় তুলে নিয়েছে। দিল্লির হয়ে সন্দীপ লামিছানে এবং অমিত মিশ্রা নিজেদের দুরন্ত স্পিনে মুম্বাইয়ের ব্যাটসম্যানদের প্যাভিলিয়নের রাস্তা দেখিয়ে দিয়েছে। সেই সঙ্গে জয় তুলে নেওয়ার পর সন্দীপ লামিছানে মুম্বাইয়ের হার নিয়ে বড় কথা বলে দিলেন সেই সঙ্গে মুম্বাইকে এই প্রতিযোগিতা থেকে বাইরে করে দিয়ে যথেষ্ট খুশি অনুভব করেছেন। দিল্লির ফিরোজ শাহ কোটলায় দিল্লি এই জয়ের ফলে মুম্বাইকে প্লে অফের বাইরে করে দেয়। ফলে আপনারা দেখতে পারেন যে এই হারের ফলে মুম্বাইয়ের যথেষ্ট লোকসান হলেও দিল্লির কোনও লাভ হয় নি।

পন্থ-পাণ্ডিয়া বিবাদের পর এবার সন্দীপ লামিছানে মুম্বাইকে নিয়ে এমন কিছু বললেন যা শুনে রেগে উঠবেন রোহিত-নীতা আম্বানি 1
ছবি সৌজন্যে বিসিসিআই

প্রসঙ্গত দিল্লি আগেই প্লে অফের বাইরে চলে গিয়েছিল এবং এবার তারা মুম্বাইকেও বাইরে করে দিল। গতকালের ম্যাচে নেপালের তরুণ প্লেয়ার সন্দীপ লামিছানে নায়ক বনে যান। যদিও তার দল আইপিএলের প্লে অফে পৌঁছতে পারে নি কিন্তু সন্দীপ নিজের পারফর্মেন্সে সকলকেই প্রভাবিত করেছেন। দিল্লির জয়ের পর সন্দীপ জানান, “মুম্বাইকে হারানোর আমি ভীষণই খুশি, ওদের আইপিএল থেকে বাইরে করে দিতে পেরে আরও খুশি অনুভব করছি”। যদিও সন্দীপের এই বয়ান মুম্বাইয়ের আঘাতে নুনের ছিটের মতই। এবং মুম্বাইয়ের বিরুদ্ধে এই বয়ান অধিনায়ক রোহিত এবং দলের মালিকের যথেষ্ট খারাপ লাগবে বলাই বাহুল্য। কিন্তু যেভাবে এই কথাটা সন্দীপ বলেছেন তাতে এটাই মনে হয় যে দিল্লির খেলোয়াড়রা পন্থ-পাণ্ডিয়া বিবাদকে যথেষ্ট সিরিয়াসভাবেই নিয়েছেন।

আসলে ম্যাচের পর সন্দীপ এবং অমিত মিশ্রাকে ম্যাচ নিয়ে কথা বলতে দেখা যায় যার ভিডিয়ো আইপিএলের অফিসিয়াল ওয়েব সাইটে আপলোড করা হয়েছে। এই ভিডিয়োয় সন্দীপ অমিত মিশ্রাকে বলেন, “ আমার আইপিএল সফর ভীষণই সুন্দর ছিল, এবং তারকা প্লেয়ারদের সঙ্গে ড্রেসিং রুম শেয়ার করতে পারাটা দারুণ ছিল”।

পন্থ-পাণ্ডিয়া বিবাদের পর এবার সন্দীপ লামিছানে মুম্বাইকে নিয়ে এমন কিছু বললেন যা শুনে রেগে উঠবেন রোহিত-নীতা আম্বানি 2
ছবি সৌজন্যে বিসিসিআই

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *