এই তিন তারকা খেলোয়াড়কে পরের মরশুমের আগে ছেটে ফেলতে চলেছে দিল্লি ক্যাপিটালস 1
Prev1 of 2
Use your ← → (arrow) keys to browse

চলতি আইপিএল এ বেশ ধারাবাহিকতার সাথে শুরু করেছিল দিল্লি ক্যাপিটালস। কিন্তু পরপর কয়েকটি ম্যাচ হারার জেরে প্লে অফে ওঠা কার্যত অনিশ্চিত হয়ে পড়েছিল শ্রেয়স আইয়ার অ্যান্ড কোম্পানির। তবে শেষ ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারিয়ে প্লে অফের যোগ্যতা অর্জন করেইছে, পাশাপাশি দ্বিতীয় স্থানে থেকে কোয়ালিফায়ার খেলার সুযোগ পেয়েছে দিল্লি। কিন্তু এই মরশুম শেষ হতেই আবার শুরু হবে পরের মরশুমের প্রস্তুতি। আর তাই, তিন খেলোয়াড়কে আগামী মরশুমের আগে বিদায় জানাতে চলেছে দিল্লি ক্যাপিটালস।

এই তিন তারকা খেলোয়াড়কে পরের মরশুমের আগে ছেটে ফেলতে চলেছে দিল্লি ক্যাপিটালস 2

১. শিমরন হেটমায়ার

Shimron Hetmyer over the moon after being bought by Delhi Capitals for Rs 7.75 crore - Sports News

 

চলতি বছরের নিলামে ওয়েস্ট ইন্ডিজের তারকা বাঁ হাতি এই ব্যাটসম্যানকে তুলেছিল দিল্লি ক্যাপিটালস। কিন্তু এই মরশুমে একেবারেই ভালো ফর্মে ছিলেন না হেটমায়ার। বাজে শটে আউট হওয়া, দায়িত্বশীলতার অভাব স্পষ্ট ছিল তার মধ্যে। গত মরশুমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে ফ্লপ হওয়ার পর এই মরশুমেও সেই একই পারফর্মেন্স দেখিয়েছেন হেটমায়ার। এবারের আইপিএল এ ১৪০ এর স্ট্রাইক রেট ছিল বটে, কিন্তু জ্বলে ওঠার আগেই নিভে যান তিনি। ১০ ম্যাচে মাত্র ১৩৮ রান করেন হেটমায়ার, যেখানে তার সর্বোচ্চ স্কোর ছিল ৪৫। এই অবস্থায় হেটমায়ারকে বাদ দিয়ে ভালো কোনও বিদেশী ব্যাটসম্যানকে নিতে চাইবে দিল্লি।

২. মোহিত শর্মা

IPL 2020: Results will be in Delhi Capitals' favour this season, says Mohit Sharma - Sports News

২০১৫ সালের বিশ্বকাপ খেলা এই ভারতীয় পেসার বহু দিন আগে নিজের চুড়ান্ত ফর্মের বাইরে চলে এসেছেন। এবারের আইপিএল এ দিল্লি ক্যাপিটালসের হয়ে মাত্র একটিই ম্যাচ খেলেছেন মোহিত। সেই ম্যাচে চার ওভারে ৪৫ রান খেয়ে একটিমাত্র উইকেট নিয়েছেন। বর্তমানে দিল্লি ক্যাপিটালসের পেস ব্রিগেড যথেষ্ট শক্তিশালী। এই অবস্থায় মোহিত শর্মার মত বয়স্ক পেসারকে রাখতে চাইবে না দিল্লি টিম ম্যানেজমেন্ট। এর আগেও বছরেও মাত্র একটিই ম্যাচ খেলেছেন হরিয়ানার এই পেসার। ফলে আসন্ন মরশুমে মোহিত শর্মাকে বাদ দিয়ে ভালো একটি তরুণ ভারতীয় পেসারকে নেবে দিল্লি ক্যাপিটালস।

৩. ড্যানিয়েল স্যামস

All You Need To Know About Delhi Capitals Latest Signing Daniel Sams

Prev1 of 2
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *