DCvsKKR: কেকেআরের বিজয়রথ আটকাতে এই ১১জন খেলোয়ড়কে নিয়ে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস 1

আইপিএল ২০১৯ এর দশম ম্যাচ দিল্লি ক্যপিটালস আর কলকাতা নাইট রাইডার্সের মধ্যে দিল্লির ফিরোজশাহ কোটলায় খেলা হবে। এই ম্যাচের জন্য আমরা এই বিশেষ প্রতিবেদনে আপনাদের দিল্লির সম্ভাব্য একাদশের ব্যাপারেই জানাব। প্রসঙ্গত এই ম্যাচে দিল্লি ক্যাপিটালস দল তাদের দলে ২টি পরিবর্তন করতে পারে।

পৃথ্বী শ
DCvsKKR: কেকেআরের বিজয়রথ আটকাতে এই ১১জন খেলোয়ড়কে নিয়ে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস 2
পৃথ্বী শ গত ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ২৪ রানের একটি ভালো ইনিংস খেলেছিলেন। কিন্তু কেকেআরের বিরুদ্ধে তিনি একটি বড় ইনিংস খেলার দিকে তাকিয়ে থাকবে। তিনি নিজের প্রতিভার সঙ্গে এখনো পর্যন্ত আইপিএলে ন্যায় করতে পারেননি, কিন্তু এই ম্যাচে তিনি নিজের প্রতিভা দেখাতে চাইবেন।

শিখর ধবন
DCvsKKR: কেকেআরের বিজয়রথ আটকাতে এই ১১জন খেলোয়ড়কে নিয়ে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস 3
শিখর ধবনের কাঁধে দলের ওপেনিংয়ের দায়িত্ব থাকবে। তিনি দলের সবচেয়ে সিনিয়র ব্যাটসম্যান আর নিজের কাজ আইপিএলে দারুণভাবে পালন করছেন। তিনি মুম্বাইয়ের বিরুদ্ধেও দুর্দান্ত ইনিংস খেলেছিলেন, অন্যদিকে চেন্নাইয়ের বিরুদ্ধেও তিনি হাফসেঞ্চুরি করেছিলেন।

শ্রেয়স আইয়ার
DCvsKKR: কেকেআরের বিজয়রথ আটকাতে এই ১১জন খেলোয়ড়কে নিয়ে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস 4
দলের অধিনায়কত্বের দায়িত্ব শ্রেয়স আইয়ারের কাঁধে থাকবে। সেই সঙ্গে ৩ নম্বর পজিশনে তিনি দলের হয়ে খেলবেন। শেয়স আইয়ারের ব্যাট এখনো পর্যন্ত আইপিএলে নিশ্চুপ থেকেছে, কিন্তু কেকেআরের বিরুদ্ধে তিনি অধিনায়কোচিত ইনিংস খেলতে চাইবেন।

ঋষভ পন্থ
DCvsKKR: কেকেআরের বিজয়রথ আটকাতে এই ১১জন খেলোয়ড়কে নিয়ে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস 5
ঋষভ দিল্লি ক্যাপিটালসের সবচেয়ে প্রধান খেলোয়াড়। দিল্লির হার-জিত অনেকটাই তার ব্যাটিংয়ের উপর নির্ভর করে। প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে তারই দুর্দান্ত ইনিংসের সৌজন্যে দিল্লি জয় পেয়েছিল। দল আরো একবার তার কাছ থেকে তেমনই ব্যাটিং আশা করবে। সেই সঙ্গে তিনি দলের উইকেটকিপারের ভূমিকাও পালন করবেন।

কলিন ইনগ্রাম
DCvsKKR: কেকেআরের বিজয়রথ আটকাতে এই ১১জন খেলোয়ড়কে নিয়ে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস 6
কলিন ইনগ্রাম দলের মিডল অর্ডারের দায়িত্ব সামলাবেন। তিনি টি-২০ ক্রিকেটের বিশেষজ্ঞ ব্যাটসম্যান। তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে প্রথম ম্যাচে একটি দুর্দান্ত ইনিংস খেলেছিলেন। এইরকম ইনিংস তিনি কেকেআরের বিরুদ্ধেও খেলতে চাইবেন।

ক্রিস মরিসDCvsKKR: কেকেআরের বিজয়রথ আটকাতে এই ১১জন খেলোয়ড়কে নিয়ে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস 7

ক্রিস মরিস এই ম্যাচে খেলতে পারেন। তাকে কিমো পলের জায়গায় দলের প্লেয়িং ইলেভেনে শামিল করা হতে পারে। তিনি যেখানে নিজের দুর্দান্ত জোরে বোলিংয়ের জন্য পরিচিত সেখানে তার বিস্ফোরক ব্যাটিংও তাকে আলাদা পরিচিতি এনে দিয়েছে।

অক্ষর প্যাটেল
DCvsKKR: কেকেআরের বিজয়রথ আটকাতে এই ১১জন খেলোয়ড়কে নিয়ে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস 8
অক্ষর প্যাটেল একজন দুর্দান্ত অলরাউন্ডার। তিনি গত ম্যাচে দুর্দান্ত বোলিং করে নিজের কোটার ৪ ওভারে ১৬ রান দিয়েছিলেন। এই ধরণের প্রদর্শন তিনি কেকেআরের বিরুদ্ধেও করতে চাইবেন। সেই সঙ্গে নিজের ব্যাটিংয়েও তিনি দলের হয়ে যোগদান দিতে চাইবেন।

ট্রেন্ট বোল্ট
DCvsKKR: কেকেআরের বিজয়রথ আটকাতে এই ১১জন খেলোয়ড়কে নিয়ে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস 9
ট্রেন্ট বোল্ট গত খেলেননি, কিন্তু এই ম্যাচে তিনি খেলতে পারেন। গত ম্যাচে দিল্লির দল তিনজন বিদেশী খেলোয়াড় নিয়েই মাঠে নেমেছিল কিন্তু এই ম্যাচে রাহুল তেওটিয়ার জায়গায় ট্রেন্ট বোল্টকে দলের প্লেয়িং ইলেভেনে শামিল করা হতে পারে।

অমিত মিশ্রা
DCvsKKR: কেকেআরের বিজয়রথ আটকাতে এই ১১জন খেলোয়ড়কে নিয়ে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস 10
অমিত মিশ্রা দুর্দান্তলেগ স্পিনার।তিনিনিজের লেগ স্পিনের জাদু চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে দেখিয়েছিলেন, আর ২ উইকেট হাসিল করেছিলেন। এই ম্যাচেও তার খেলা প্রায় নিশ্চিত মনে হচ্ছে। তিনি নিজের লেগ স্পিন বোলিংয়ে কেকেআরের ব্যাটসম্যানদের আউট করার পাশাপাশি রান আটকানোরও চেষ্টা করবেন।

কাগিসো রাবাদা
DCvsKKR: কেকেআরের বিজয়রথ আটকাতে এই ১১জন খেলোয়ড়কে নিয়ে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস 11
কাগিসো রাবাদাকে বর্তমানের শ্রেষ্ঠ বোলারদের মধ্যে একজন হিসেবে ধরা হয়। তিনি দিল্লির হয়ে এই আইপিএলে দুর্দান্ত প্রদর্শনও করছেন। তিনি যে কোনো দলেরই ব্যাটিং লাইনআপ ধ্বংস করার ক্ষমতা রাখেন। কেকেআরের জন্য রাবাদার বোলিংয়ের মুখোমুখি হওয়া একটা বড়ো চ্যালেঞ্জ হবে।

ঈশান্ত শর্মা
DCvsKKR: কেকেআরের বিজয়রথ আটকাতে এই ১১জন খেলোয়ড়কে নিয়ে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস 12
ঈশান্ত শর্মাকেও এই আইপিএলে ভাল ছন্দে দেখা যাচ্ছে। তিনি নিজের দলকে নতুন বলে শুরুতেই উইকেট এনে দিচ্ছেন। তিনি নিজের এই দুর্দান্ত ছন্দ কেকেআরের বিরুদ্ধেও ধরে রাখতে চাইবেন আর নিজের দলকে এই টুর্নামেন্টের দ্বিতীয় জয়ও এনে দিতে চাইবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *