কেকেআরের বিরুদ্ধে ম্যাচের আগে দিল্লির জন্য এল খারাপ খবর, আরো এক খেলোয়াড় আহত

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের দ্বাদশ মরশুমে এখনো পর্যন্ত ২৫টি ম্যাচই খেলা হয়েছে। কিন্তু এই অর্ধেকেরও কম সফরে বেশ কিছু খেলোয়াড় আহত হয়ে গিয়েছেন। প্রত্যেক ম্যাচেই একের পর এক খেলোয়াড় আহত হচ্ছে যাতে মনে হচ্ছে এই মরশুমে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ নয় বরং ইঞ্জিউরি প্রিমিয়ার লীগ হচ্ছে।

দিল্লি ক্যাপিটালসের দলের উপর খেলোয়াড়দের চোটের মার

এখনো পর্যন্ত বেশ কিছু খেলোয়াড় আহত হয়ে গিয়েছেন যার মধ্যে সবচেয়ে বেশি মুশকিল এই মুহূর্তে দিল্লি ক্যাপিটালস দলে দেখা যাচ্ছে। যাদের একের পর এক বেশ কিছু খেলোয়াড় আহত হয়ে যাচ্ছেন।

কেকেআরের বিরুদ্ধে ম্যাচের আগে দিল্লির জন্য এল খারাপ খবর, আরো এক খেলোয়াড় আহত 1

এই মরশুমে নতুন নামের সঙ্গে নামা দিল্লি ক্যাপিটালস যে কোনোভাবে খেতাব জিততে চায় আর এখনো পর্যন্ত তারা ঠিকঠাক প্রদর্শন করেছে, কিন্তু কিছু খেলোয়াড়ের চোট তাদের ধাক্কা দিয়েছে।

হর্ষল প্যাটেল আর মনজ্যোত কালরার মত খেলোয়াড় আহত

দিল্লি ক্যাপিটালস এই মরশুমে এখনো পর্যন্ত ৬টি ম্যাচের মধ্যে ৩টি জিতেছে আর ৩টি হেরেছে, যাদের এখনো প্লে অফের আশা বজায় রয়েছে, কিন্তু কিছু খেলোয়াড়ের আহত হওয়ায় তাদের রাস্তা মুশকিল হয়ে গিয়েছে। আহত খেলোয়াড়দের কথা ধরা হলে জোরে বোলার হর্ষল প্যাটেল আহত হয়ে পুরো টুর্নামেন্ট থেকেই ছিটকে গিয়েছেন।

কেকেআরের বিরুদ্ধে ম্যাচের আগে দিল্লির জন্য এল খারাপ খবর, আরো এক খেলোয়াড় আহত 2
Harshal Patel of DD appeals during match forty five of the Vivo Indian Premier League 2018 (IPL 2018) between the Delhi Daredevils and the Royal Challengers Bangalore held at the Feroz Shah Kotla Ground, Delhi on the 12th May 2018.
Photo by: Rahul Gulati /SPORTZPICS for BCCI

এছাড়াও ওপেনিং ব্যাটসম্যান মনজ্যোত কালরাও আহত হয়ে গিয়েছেন। দিল্লি ক্যাপিটালস মনজ্যোত কালরাকে প্লেয়িং ইলেভেন জায়গা দেওয়ার কথা ভাবছিল কিন্তু তাকে কেকেআরের বিরুদ্ধে ম্যাচের আগে ফিটনেস টেস্ট পাশ করতে হবে।

রিকি পন্টিং নিজেদের খেলোয়াড়দের চোট নিয়ে বললেন এই কথা

দিল্লি ক্যাপিটালসের মুখ্য কোচ রিকি পন্টিং নিজেদের খেলোয়াড়দের চোট নিয়ে কথা বলেছেন যার মধ্যে তিনি হর্ষল প্যাটেলের চোট নিয়ে বলেন যে,

“কিংস ইলেভেনের বিরুদ্ধে খেলা ম্যাচ ওর ডান হাতে ফ্র্যাকচার হয়ে গিয়েছে। বাস্তবে আমাদের ওই ফ্র্যাকচারের গভীর পর্যন্ত পৌঁছোতে যথেষ্ট দিন লেগে গিয়েছে। ওর কাছে কিছু এক্সরে রয়েছে। ওকে তিন চার সপ্তাহ পর্যন্ত বাইরে রাখা হবে। যা মূলরূপে তো ওকে টুর্নামেন্ট থেকে ছিটকে দিচ্ছে”।

কেকেআরের বিরুদ্ধে ম্যাচের আগে দিল্লির জন্য এল খারাপ খবর, আরো এক খেলোয়াড় আহত 3

“আমাদের এখনো ওর পরিবর্ত খেলোয়াড় খোঁজার প্রয়োজন রয়েছে। আমাদের আজ ওকে (মনজ্যোত) পূর্ণ ফিটনেস টেস্ট পাশ করানোর প্রয়োজন রয়েছে। এই কারণে আজ আমরা এখানে ট্রায়ালে যতজনকে পেয়েছি তার ততই কারণ রয়েছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *