ফাইনালের আগে রিকি পন্টিং শক্তিশালী মুম্বাই ইন্ডিয়ান্সকে দিলেন চ্যালেঞ্জ, বললেন এই বড় কথা

ইউএই-তে চলা ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ত্রয়োদশ মরশুমের খেতাবি ম্যাচ আজ মঙ্গলবার খেলা হতে চলেছে। আইপিএলের এই মরশুমের মহা ম্যাচে দুই সবচেয়ে চিরপ্রতিদ্বন্দ্বী দল মুম্বাই ইন্ডিয়ান্স আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে মোকাবিলা হবে। এই ম্যাচ নিয়ে দুই দলেরই উৎসাহ তুঙ্গে রয়েছে আর খেতাবি লড়াইতে নিজেদের জয়ের পতাকা ওড়াতে চায়।

দিল্লি ক্যাপিটালস আর মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে খেতাবি লড়াই

ফাইনালের আগে রিকি পন্টিং শক্তিশালী মুম্বাই ইন্ডিয়ান্সকে দিলেন চ্যালেঞ্জ, বললেন এই বড় কথা 1

আইপিএলের এই ফাইনাল ম্যাচে দিল্লি ক্যাপিটালস যেখানে প্রথমবার খেতাব জিততে মাঠে নামবে, সেখানে মুম্বাই ইন্ডিয়ান্স নিজেদের ম্যাজিক বজায় রাখার লক্ষ্যে মাঠে নামবে। দুই দলই জয়ের আশা করছে। ফাইনাল ম্যাচের আগে দুই দলের তরফে বয়ানবাজি দেখতে পাওয়া যাচ্ছে। যেখানে দিল্লি ক্যাপিটালসের কোচ রিকি পন্টিং মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে নিজেদের সেরাটা বাকি রয়েছে বলে জানিয়েছেন।

আমরা এই মরশুমে এসেছি আইপিএল জিততে

ফাইনালের আগে রিকি পন্টিং শক্তিশালী মুম্বাই ইন্ডিয়ান্সকে দিলেন চ্যালেঞ্জ, বললেন এই বড় কথা 2

মঙ্গলবার হতে চলা খেতাবি ম্যাচের পূর্ব সন্ধ্যায় দিল্লি ক্যাপিটালসের প্রধান কোচ রিকি পন্টিং পরিস্কারভাবে বলেছেন যে এখানে আমরা ফাইনাল জেতার জন্য এসেছি। রিকি পন্টিং বলেন যে, “এখন পেছনের প্রদর্শন দেখে আমরা খুশি, এটা ভাল মরশুম থেকেছে, কিন্তু আমরা এখানে আইপিএল জেতার জন্য এসেছি আর আমরা নিজেদের সর্বশ্রেষ্ঠ প্রদর্শন করব”।

রিকি পন্টিংয়ের হুঁশিয়ারি, আমাদের সর্বশ্রেষ্ঠ প্রদর্শন বাকি রয়েছে

ফাইনালের আগে রিকি পন্টিং শক্তিশালী মুম্বাই ইন্ডিয়ান্সকে দিলেন চ্যালেঞ্জ, বললেন এই বড় কথা 3

রিকি পন্টিং আগে বলেন যে, “আমরা ভালো শুরু করেছি, কিন্তু আমরা শেষের দিকে সামান্য অসফল থেকেছি, কিন্তু খেলোয়াড়রা তিনটির মধ্যে দুটি ভীষণই ভালো ম্যাচ খেলেছে, আর আশা রয়েছে যে আমরা ফাইনালে নিজেদের সর্বশ্রেষ্ঠ প্রদর্শন দেখাতে পারব। এটা গুরুত্ব রাখে না যে আমরা ম্যাচ হারিয়েছি। প্রত্যেক দল কিছু ম্যাচ জিতেছে, কিছু হেরেছে। কিন্তু আমরা সমস্ত ম্যাচ গ্রুপে হেরেছি আর ছন্দ বদলানো যথেষ্ট মুশকিল ছিল, কিন্তু খেলোয়াড়রা করে দেখিয়েছে আর আমরা এখন ফাইনালে রয়েছে আর আমার মনে হয় যে আমাদের সর্বশ্রেষ্ঠ ক্রিকেট আসা বাকি রয়েছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *