গত ১৪ নভেম্বর বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোণে নিজের বয়ফ্রেন্ড অভিনেতা রণবীর কাপুরকে বিয়ে করেছেন, কিন্তু আপনাদের জানিয়ে দিই যে রণবীর কাপুর, দীপিকার প্রথম ভালোবাসা নন। দীপিকা পাডুকোণের রণবীর কাপুরের আগে ক্রিকেটের সঙ্গে যুক্ত তিনজন তারকার সঙ্গে অ্যাফেয়ার ছিল আর আজ আমরা আমাদের এই বিশেষ প্রতিবেদনে আপনাকে সেই তিন ক্রিকেট তারকার ব্যাপারে জানাতে চলেছি।

এমএস ধোনি

বলিউডের মস্তানি দীপিকা পাডুকোণে এমএস ধোনির সঙ্গে অ্যাফেয়ারের কারণে যথেষ্ট শিরোনামে এসেছিলেন। ধোনির আর দীপিকার নাম বেশ কিছুদিন সংবাদপত্রের শিরোনাম দখল করে নিয়েছিল, আর এদের মধ্যেকার রিলেশন নিয়ে বেশ কিছু খবর সেই সময় সামনে এসেছিল। এটা ২০০৭ সাল ছিল যখন ধোনি আর দীপিকার অ্যাফেয়ারের খবর মিডিয়ার ধ্যান আকর্ষণ করে নিয়েছিল। স্বয়ং ধোনি দীপিকার সঙ্গে নিজের রিলেশনকে পাবলিকলি স্বীকার করে নিয়েছিলেন আর জানিয়েছিলেন যে তিনি দীপিকার দারুণ ফ্যান। ধোনি আর দীপিকার মধ্যে চলা রিলেশন সকলেই জানেন, আর যথেষ্ট শিরোনাম দখল করে নিয়েছিল। যদিও দ্রুতই দুজনের ব্রেকআপের খবর সামনে এসেছিল আর এরপর এই দুজন কখনই একসঙ্গে সামনে আসেননি। দীপিকা এপর নিজের সম্পুর্ণ ধ্যান অভিনয়ের দিকে দেন আর আজ তাকে বলিউডের এক নম্বর অভিনেত্রী মনে করা হয়।

যুবরাজ সিং

যে সময় দীপিকা পাডুকোণে বলিউডে নিজের কেরিয়ারের তৈরি করার জন্য মেহনত করছিলেন, সেই সময় ভারতীয় দলের ক্রিকেটার যুবরাজ সিংহের সঙ্গে নিজের অ্যাফেয়ার নিয়ে চর্চায় এসেছিলেন।এই দুজনকে বেশ কিছু অনুষ্ঠানে এক সঙ্গে অংশ নিতে দেখা গিয়েছিল।যুবরাজ সিংয়ের কারণে তিনি যথেষ্ট জনপ্রিয় হয়েছিলেন।যদিও এই দুজনের অ্যাফেয়ার খুব বেশি দিন চলে নি, দ্রুতই এই দুজনের ব্রেকআপের খবর মিডিয়ায় আসে।

সিদ্ধার্থ মালিয়া

আরসিবি দলের মালিক থাকা সিদ্ধার্থ মালিয়ার সঙ্গেও বলিউড অভিনেত্রী দীপিকার অ্যাফেয়ার ছিল। সিদ্ধার্থ মালিয়া আর দীপিকা পাডুকোনেকে বেশ কয়েকবার ২০১১ আইপিএল চলাকালীন এক সঙ্গে ম্যাচ দেখতে দেখা গিয়েছিল।সেই মরশুমের আইপিএল ম্যাচে এই দুজনকে বেশ কয়েকবার আলিঙ্গনাবদ্ধ হতেও দেখা যায় আর একে অপরকে কিস করতেও দেখা গিয়েছিল। এই দুজনের অ্যাফেয়ার প্রায় ২ বছর পর্যন্ত চলেছিল, দুজনে নিজেদের সম্পর্ক সোশ্যাল মিডিয়াতেও স্বীকার করেছিলেন কারণ এই দুজনে একে অপরের সঙ্গে বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন। যদিও একদিন হঠাত করেই এই দুজনের মধ্যে ব্রেকআপের খবর শোনা যায়।

আরও পড়ুন

ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় দিনের খেলা শেষ, শুরুয়াতি ধাক্কার পর বিরাট-রাহানে সামলালেন দলকে

ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় দিনের খেলা শেষ, শুরুয়াতি ধাক্কার পর বিরাট-রাহানে সামলালেন দলকে
ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলতি দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন ভারতীয় দলের জন্য মিলিয়ে জুলিয়ে থেকেছে। প্রথমে ভারতীয়...

ভিডিয়ো: ভালো শুরুয়াতের পর প্যাভিলিয়ন ফিরলেন চেতেশ্ব্বর পুজারা, ভাগ্য হলনা সহায়

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে পার্থে চলতি দ্বিতীয় টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনের খেলা হচ্ছে। আজ অস্ট্রেলিয়া দল নিজেদের...

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার
ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি অ্যাডিলেডে খেলা হওয়া প্রথম টেস্ট বিশেষ কিছুই করতে পারেনি। প্রথম ইনিংসে যেখানে...

তবে কি সন্তান আসছে যুবরাজ সিং-হ্যাজেল কিচ দম্পতির পরিবারে?

কয়েকদিন আগেই নিজের ৩৭ তম জন্মদিন উদযাপন করেছেন বর্তমানে জাতীয় দলের বাইরে থাকা যুবরাজ সিং। তখন থেকে...

আইপিএল ২০১৯: এবারের আইপিএলে এই বিস্ময়কর পাঁচ ক্রিকেটারের নাম নিলামে, দেখে নিন

IPL 2015: This wonderful five cricketer named in the auction in the IPL, see
আইপিএলে ২০১৯ আসরের নিলাম বসতে যাচ্ছে ১৮ ডিসেম্বর। বিশ্বের তারকা সব ক্রিকেটারের মেলা বসতে যাওয়া এই টুর্নামেন্ট...