গত ১৪ নভেম্বর বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোণে নিজের বয়ফ্রেন্ড অভিনেতা রণবীর কাপুরকে বিয়ে করেছেন, কিন্তু আপনাদের জানিয়ে দিই যে রণবীর কাপুর, দীপিকার প্রথম ভালোবাসা নন। দীপিকা পাডুকোণের রণবীর কাপুরের আগে ক্রিকেটের সঙ্গে যুক্ত তিনজন তারকার সঙ্গে অ্যাফেয়ার ছিল আর আজ আমরা আমাদের এই বিশেষ প্রতিবেদনে আপনাকে সেই তিন ক্রিকেট তারকার ব্যাপারে জানাতে চলেছি।

এমএস ধোনি

বলিউডের মস্তানি দীপিকা পাডুকোণে এমএস ধোনির সঙ্গে অ্যাফেয়ারের কারণে যথেষ্ট শিরোনামে এসেছিলেন। ধোনির আর দীপিকার নাম বেশ কিছুদিন সংবাদপত্রের শিরোনাম দখল করে নিয়েছিল, আর এদের মধ্যেকার রিলেশন নিয়ে বেশ কিছু খবর সেই সময় সামনে এসেছিল। এটা ২০০৭ সাল ছিল যখন ধোনি আর দীপিকার অ্যাফেয়ারের খবর মিডিয়ার ধ্যান আকর্ষণ করে নিয়েছিল। স্বয়ং ধোনি দীপিকার সঙ্গে নিজের রিলেশনকে পাবলিকলি স্বীকার করে নিয়েছিলেন আর জানিয়েছিলেন যে তিনি দীপিকার দারুণ ফ্যান। ধোনি আর দীপিকার মধ্যে চলা রিলেশন সকলেই জানেন, আর যথেষ্ট শিরোনাম দখল করে নিয়েছিল। যদিও দ্রুতই দুজনের ব্রেকআপের খবর সামনে এসেছিল আর এরপর এই দুজন কখনই একসঙ্গে সামনে আসেননি। দীপিকা এপর নিজের সম্পুর্ণ ধ্যান অভিনয়ের দিকে দেন আর আজ তাকে বলিউডের এক নম্বর অভিনেত্রী মনে করা হয়।

যুবরাজ সিং

যে সময় দীপিকা পাডুকোণে বলিউডে নিজের কেরিয়ারের তৈরি করার জন্য মেহনত করছিলেন, সেই সময় ভারতীয় দলের ক্রিকেটার যুবরাজ সিংহের সঙ্গে নিজের অ্যাফেয়ার নিয়ে চর্চায় এসেছিলেন।এই দুজনকে বেশ কিছু অনুষ্ঠানে এক সঙ্গে অংশ নিতে দেখা গিয়েছিল।যুবরাজ সিংয়ের কারণে তিনি যথেষ্ট জনপ্রিয় হয়েছিলেন।যদিও এই দুজনের অ্যাফেয়ার খুব বেশি দিন চলে নি, দ্রুতই এই দুজনের ব্রেকআপের খবর মিডিয়ায় আসে।

সিদ্ধার্থ মালিয়া

আরসিবি দলের মালিক থাকা সিদ্ধার্থ মালিয়ার সঙ্গেও বলিউড অভিনেত্রী দীপিকার অ্যাফেয়ার ছিল। সিদ্ধার্থ মালিয়া আর দীপিকা পাডুকোনেকে বেশ কয়েকবার ২০১১ আইপিএল চলাকালীন এক সঙ্গে ম্যাচ দেখতে দেখা গিয়েছিল।সেই মরশুমের আইপিএল ম্যাচে এই দুজনকে বেশ কয়েকবার আলিঙ্গনাবদ্ধ হতেও দেখা যায় আর একে অপরকে কিস করতেও দেখা গিয়েছিল। এই দুজনের অ্যাফেয়ার প্রায় ২ বছর পর্যন্ত চলেছিল, দুজনে নিজেদের সম্পর্ক সোশ্যাল মিডিয়াতেও স্বীকার করেছিলেন কারণ এই দুজনে একে অপরের সঙ্গে বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন। যদিও একদিন হঠাত করেই এই দুজনের মধ্যে ব্রেকআপের খবর শোনা যায়।

আরও পড়ুন

দীনেশ কার্তিকের হল ভুল, রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে করলেন ট্রোল

দীনেশ কার্তিকের হল ভুল, রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে করলেন ট্রোল
ভারতীয় ক্রিকেট দল বিশ্বকাপে অংশ নেওয়ার জন্য ইংল্যাণ্ডে পৌঁছে গিয়েছে। ২২মে সকালে দল ইংল্যান্ডে রওনা হয়ে গিয়েছে।...

প্র্যাকটিস ম্যাচ জিতে ভারতকে নিয়ে এই বড়ো বয়ান দিলেন কেন উইলিয়ামসন

বিশ্বকাপ ২০১৯ আগামি ৩০ মে থেকে ইংল্যাণ্ডে শুরু হতে চলেছে। তার আগেই ঢাকে কাঠি পড়ে গেল বিশ্বক্রিকেটের...

প্র্যাকটিস ম্যাচে হারের পর একে দোষ দিয়ে বিরাট বললেন এদের নিতে হবে গুরুত্বপূর্ণ ভূমিকা

প্র্যাকটিস ম্যাচে হারের পর একে দোষ দিয়ে বিরাট বললেন এদের নিতে হবে গুরুত্বপূর্ণ ভূমিকা
আইসিসি বিশ্বকাপে শনিবার ওভালে ভারত আর নিউজিল্যাণ্ডের মধ্যে একটি প্র্যাকটিস ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচে টিম ইন্ডিয়ার...

কাউন্টি ক্রিকেটে অভিষেকেই দুরন্ত রাহানে, করলেন শতরান ! ভক্তরা এই ভাবে দেখালেন খুশি

বুধবার নিউপোর্টের কাউন্টি গ্রাউন্ডে নটিংহ‍্যামশায়ারের বিপক্ষে কাউন্টি ক্রিকেটে নিজের প্রথম সেন্চুরি টি করে ফেললেন অজিঙ্কা রাহানে। ভারতের...

দেখে নিন বিশ্বকাপের সবচেয়ে বেশি শতরানকারী পাঁচ ক্রিকেটারের তালিকা !

আগামী ৩০ শে মে থেকে ইংল্যান্ড এবং ওয়েলসে বসতে চলেছে বিশ্বকাপের আস‍র।এবার কাপজেতার অন‍্যতম দাবিদার মনে করা...