তৃতীয় টি২০ ম্যাচে এই তরুণ প্লেয়ার পাবেন অভিষেক করার সুযোগ, জেনে নিন কাকে বসানো হবে বাইরে

ইংল্যান্ড সফরে যাওয়া ভারতীয় দল এই মুহুর্তে তিন ম্যাচের টি২০ সিরিজ খেলছে। প্রথম ম্যাচে যেখানে ভারতীয় দল দুর্দান্ত পারফর্মেন্স করে জিতেছিল, সেখানে দ্বিতীয় ম্যাচে দারুণভাবে ফিরে এসে সিরিজে সমতা ফেরায় ইংল্যান্ড। এখন এই সিরিজের শেষ ম্যাচ আজ রবিবার ব্রিস্টলে খেলা হতে চলেছে। ভারত এই ম্যাচ জিতে এই দীর্ঘ সফরের প্রথম সিরিজ নিজের নামে করে এই সফরের শুরুতেই আত্মবিশ্বাস বাড়িয়ে নিতে চাইবে। এই ম্যাচে ভারতের হয়ে একজন তরুণ প্লেয়ার অভিষেক ঘটাতে পারেন।

এই খেলোয়াড় পেতে পারেন সুযোগ
তৃতীয় টি২০ ম্যাচে এই তরুণ প্লেয়ার পাবেন অভিষেক করার সুযোগ, জেনে নিন কাকে বসানো হবে বাইরে 1
ইংল্যান্ডের পিচ ভারতের তুলনায় দ্রুত গতির হয়। ফলে ওখানে জোরে বোলারদের আধিপত্যই বেশি থাকে। এই অবস্থায় ভারত আজ একজন স্পিনার নিয়ে মাঠে নামতে পারে। অন্যদিকে দ্বিতীয় স্পিনারের জায়গায় একজন জোরে বোলারকে ভারতীয় দলে সুযোগ দেওয়া হতে পারে। এই অবস্থায় আইপিএল ২০১৮ নিজের জোরে বোলিংয়ে প্রভাব ফেলা দীপক চহেরকে যজুবেন্দ্র চহেলের জায়গায় দলে সুযোগ দেওয়া হতে পারে। চহেল গত দুটি ম্যাচে সেভাবে এখনও নিজের প্রভাব ফেলতে পারেন নি। দুটি ম্যাচে এখনও পর্যন্ত একটিই উইকেট নিতে পেরেছেন তিনি। ফলে চহেলকে বসিয়ে বিরাট চহেরকে দলে জায়গা দিতে পারেন। তা ছাড়া বোলিংয়ের পাশাপাশি চহের নীচের দিকে ভাল ব্যাটিংও করতে পারেন। যা তিনি চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলে প্রমান করেছেন। সেই সঙ্গে ইংল্যান্ডের দ্রুত গতির পীচে চহের নিজের জোরে বোলিংয়ের জাদুও দেখাতে পারবেন।
তৃতীয় টি২০ ম্যাচে এই তরুণ প্লেয়ার পাবেন অভিষেক করার সুযোগ, জেনে নিন কাকে বসানো হবে বাইরে 2
এই বছর আইপিএল মরশুমে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা দীপক চহের ১২টি ম্যাচ খেলে ৭.২৮ ইকোনমি রেটে ১০ উইকেট নিয়েছিলেন। প্রসঙ্গত দ্বিতীয় টি২০ ম্যাচে ভারত প্রথমে ব্যাটিং করে পাঁচ উইকেট হারিয়ে ১৪৮ রানই করতে পেরেছিল। যার জবাবে শেষ ওভারের দু বল বাকি থাকতেই লক্ষ্য হাসিল করে নেয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *