ধোনির প্রিয় সিএসকের এই জোরে বোলার আইপিএল ২০২০ থেকে যেতে পারেন ছিটকে

ভারতীয় দলের জোরে বোলার দীপক চাহার গুরুতরভাবে আহত হয়ে গিয়েছেন। এই অবস্থায় দীপকের আইপিএল ২০২০ খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে। ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবন তথা প্রধান জোরে বোলার ভুবনেশ্বর কুমার আগে থেকেই চোটের কারণে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন। এই অবস্থায় টিম ইন্ডিয়ার দীপক চাহারের আহত হওয়ায় বড়ো ধাক্কা লেগেছে।

আইপিএল ২০২০ থেকে পড়তে পারেন বাদ

ধোনির প্রিয় সিএসকের এই জোরে বোলার আইপিএল ২০২০ থেকে যেতে পারেন ছিটকে 1

সূত্রের মোতাবেক দীপক চাহারের চোট ঠিক হতে প্রায় ৪ থেকে ৫ মাস লাগতে পারে। অন্যদিকে আইপিএলের শুরু এপ্রিলের প্রথম সপ্তাহ থেকে হতে পারে। এই অবস্থায় দীপকের আইপিএলে খেলা প্রায়ই মুশকিল হবে। আইপিএলে চেন্নাই সুপার কিংসের জন্য দীপক প্রধান জোরে বোলার। দীপক চাহারের আইপিএল ২০২০ না খেলা চেন্নাইয়ের দলের জন্য বড়ো লোকসান প্রমানিত হতে পারে।

পাওয়ার প্লের মাস্টার দীপক চাহার

ধোনির প্রিয় সিএসকের এই জোরে বোলার আইপিএল ২০২০ থেকে যেতে পারেন ছিটকে 2

আইপিএল তথা আন্তর্জাতিক টি-২০ ম্যাচে দীপক চাহার পাওয়ার প্লেয়ে অসাধারণ বোলিং করেছেন। তিনি ভারতের হয়ে ৮টি ম্যাচে ৮টি উইকেট নিয়েছেন। এর মধ্যে তার ইকোনমি রেট থেকেছেন ৫.৫৫ অন্যদিকে তার স্ট্রাইকরেট থেকেছেন ১৩.৫। আইসিসির পূর্ণকালিক দেশগুলির ১২২জন জোরে বোলার পাওয়ার প্লেতে বোলিং করেছেন আর কারোরই ইকোনমি রেট দীপক চাহারের থেকে ভালো নয়।

দীপক চাহার সম্প্রতিই নিয়েছিলেন ৫ বলে ৪ উইকেট

ধোনির প্রিয় সিএসকের এই জোরে বোলার আইপিএল ২০২০ থেকে যেতে পারেন ছিটকে 3

ভারতীয় দলের জোরে বোলার দীপক চাহার ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে হায়দ্রাবাদ টি-২০তে ইতিহাস গড়েছিলেন। তিনি নিজের দ্বিতীয় বলেই লেন্ডল সিমন্সকে স্লিপে ক্যাচ করিয়েছিলেন। এটা তার আন্তর্জাতিক টি-২০ ম্যাচে শেষ ৫টি বলে চতুর্থ উইকেট ছিল। বাংলাদেশের বিরুদ্ধে নাগিপুর টি-২০ ম্যাচে তিনি নিজের শেষ ৩ বলে ৩টি উইকেট নিয়েছিলেন।

বুমরাহ তথা ভুবনেশ্বর কুমারের অভাব বুঝতে দেননি

ধোনির প্রিয় সিএসকের এই জোরে বোলার আইপিএল ২০২০ থেকে যেতে পারেন ছিটকে 4

এরপর শুক্রবার ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে তিনি প্রথম বলে কোনো রান দেননি আর তারপরের বলেই উইকেট তুলে নিয়েছিলেন। এই কারণে দক্ষিণ আফ্রিকা আর বাংলাদেশের বিরুদ্ধে সিরিজে দুরদান্ত প্রদর্শনের মাধ্যমে তিনি টি-২০তে নিজেকে বুমরাহ আর ভুবনেশ্বর কুমারের অনুপস্থিতিতে টিম ইন্ডিয়ার প্রধান বোলার হিসেবে প্রমানিত করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *