রিপোর্টস: ভারত আর পাকিস্থানের ম্যাচ দেখতে আসতে পারেন দাউদ ইব্রাহিমের গ্যাংস্টার্স

এশিয়া কাপে ১৯ সেপ্টেম্বর ভারত আর পাকিস্থানের মধ্যে ম্যাচ খেলা হতে চলেছে। এই ম্যাচ দুবাইয়ের দুবাই ইন্টারন্যাশানাল ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। দু দলই দীর্ঘদিন বাদে একে অপরের মুখোমুখি হতে চলেছে। এই ম্যাচ নিয়ে সুরক্ষারও কড়া ব্যবস্থা করা হয়েছে। বেশ কিছু দেশের গোপন এজেন্সিজ এই ম্যাচের উপর নজর রাখবে। এই মধ্যেই একটি চমকে দেওয়ার মত খবর সামনে আসছে।

দাউদের গ্যাংস্টার্স দেখতে আসতে পারে ম্যাচ
রিপোর্টস: ভারত আর পাকিস্থানের ম্যাচ দেখতে আসতে পারেন দাউদ ইব্রাহিমের গ্যাংস্টার্স 1
ভারত আর পাকিস্থানের মধ্যে হতে চলা এই ম্যাচে আন্ডার ওয়ার্ল্ড ডল দাউদ ইব্রাহিমের ঘনিষ্ঠ গ্যাংস্টার্স ম্যাচ দেখতে আসতে পারে। ৬টি দেশের সুরক্ষা এজেন্সিজ এই ম্যাচে নিজেদের নজর রাখবে। তারা এটাও সুচনা পেয়েছে যে দাউদ ইব্রাহিমের ঘনিষ্ঠ গ্যাংস্টার্সের পরিবারের লোকেরাও মুম্বাই আর করাচি থেকে এই ম্যাচ দেখার জন্য দুবাই পৌঁছে গিয়েছে।

অ্যাক্টিভ হয়ে গিয়েছে এজেন্সিগুলি

যেমনই এই খবর সামনে এসেছে তেমনই না খালি ভারত বরং ইউকে, অ্যামেরিকা, রুস আর চিনের সুরক্ষা এজেন্সিজ অ্যাক্টিভ হয়ে গিয়েছে। সকলেই ম্যাচ নিয়ে সাবধান হয়ে গিয়েছে আর ম্যাচের আগে সেখানকার লোকেদের গতিবিধির উপর নজর রাখা শুরু করে দিয়েছে। ভারত আর পাকিস্থানের মধ্যে হতে চলা ম্যাচের জন্য সমস্ত সুবিধার সঙ্গে টিকিটের দাম ১৬০০ ডলার রাখা হয়েছে।

টুর্নামেন্টে ৩ বার মুখোমুখি হতে পারে ভারত-পাক
রিপোর্টস: ভারত আর পাকিস্থানের ম্যাচ দেখতে আসতে পারেন দাউদ ইব্রাহিমের গ্যাংস্টার্স 2
১৯ সেপ্টেম্বর ভারত আর পাকিস্থান দল প্রথমবার এশিয়া কাপে একে অপরের মুখোমুখি হবে।এর পর আশা করা হচ্ছে যে সুপার ৪ এ একবার আবারও ২৩ সেপ্টেম্বর দু’দল মুখোমুখি হবে। এই ম্যাচও হাই ভোল্টেজ হওয়ার সম্ভবনা রয়েছে। এই ম্যাচেও সকলের নজর থাকবে।

যদি সুপার ৪ এ দুটি দলের প্রদর্শন ভাল থাকে তাহলে দু’দল ফাইনালেও একে অপরের মুখোমুখি হতে পারে। এই পরিস্থিতিতে সুরক্ষা এজেন্সিগুলির সামনে যথেষ্ট চ্যালেঞ্জ থাকবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *